artk
বুধবার, মে ২২, ২০১৯ ৯:৫৫   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, মার্চ ১২, ২০১৯ ৭:২৬

১৪ বছর পর মায়ের সুরে গাইলেন মেয়ে

media

মেয়ের সঙ্গে রুনা লায়লা

ছোটবেলা থেকেই গান করেন তানি লায়লা। উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার একমাত্র মেয়ে তিনি। কিন্তু সংসার নিয়ে ব্যস্ত থাকায় গানটা আর সেভাবে হয়নি। ১৪ বছর আগে গেছেছিলেন সর্বশেষ গান। এবার তিনি কণ্ঠ দিলেন মায়ের সুর করা গানে। 

যুক্তরাজ্যে পাঞ্জাবি সংগীত পরিচালক রাজা কাশেফের স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। এ সময় মা রুনা লায়লাও উপস্থিত ছিলেন।

৫০ বছরের বেশি সময় ধরে গান গেয়ে শ্রোতাদের মাতিয়ে রাখছেন রুনা লায়লা। স্বামী বরেণ্য চিত্রনায়ক আলমগীরের সিনেমায় একটি গানের সুর করেন তিনি। সুরকার হিসেবে গত বছর তাঁর আত্মপ্রকাশ ঘটে। চলচ্চিত্রের গানের পর এবার অডিওর পাঁচটি গানের সুর করেছেন তিনি। পাঁচটি গানের শেষটিতে কণ্ঠ দিয়েছেন তানি লায়লা। গানটির শিরোনাম ‘আমি কেন তোমারই হয়ে গেছি’। গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।

মেয়ের গাওয়া গান শুনে মুগ্ধ মা রুনা লায়লা। বললেন, ‘মা হিসেবে নয়, একজন শিল্পী ও সুরকার হিসেবে বলতে চাই, তানি খুব ভালো গেয়েছে। মনেই হয়নি অনেক দিন পর গানে কণ্ঠ দিয়েছে। গানটি শ্রোতাদেরও নিঃসন্দেহে ভালো লাগবে।’

রুনা লায়লা আরও বলেন, ‘মেয়ের জন্য সুর করেছি, এটা আমার জন্য অন্য রকম অনুভূতি। ওর কণ্ঠের সঙ্গে যায়, এমন গানই করেছি।’

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম, প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব এই সরকার ব্যর্থ, দায়িত্বহীন: ড. কামাল নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২ নারীর স্বাস্থ্য সুরক্ষায় চিত্রনায়িকা ফারিয়া অ্যাপে মিলছে না টিকিট, ব্যর্থতার দায় নিলেন রেলমন্ত্রী একজন সংগীত শিল্পী আশা ভোঁসলে ইফতারে আম ও নারকেল দুধের মজাদার পানীয় রাসেলকে আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন গুরুতর অসুস্থ কবি হেলাল হাফিজ হাসপাতালে কোরআনের অনুবাদ করতে গিয়ে মার্কিন যাজকের ইসলাম গ্রহণ রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত