artk
শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ৫:৫৬   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬
মঙ্গলবার, মার্চ ১২, ২০১৯ ১:৫৪

বিয়ে হলো সালমানের প্রথম প্রেমিকার মেয়ের

বিনোদন ডেস্ক
media

আলোচিত সুন্দরী অভেনেত্রী সায়েশা সায়গল বিয়ে করেছেন। গেল ৯ মার্চ মালাবদল করেছেন তামিল সিনেমার অভিনেতা আরিয়ার সঙ্গে। প্রেমের মাধ্যমে পরিণয় হয়েছে তাদের।

সায়েশার বয়স ২১, আর আরিয়ার ৩৮। সেই হিসেবে প্রায় ১৭ বছরের বড় পাত্রকে বিয়ে করলেন সায়েশা। ২০১৮ সালে একটি সিনেমার শুটিং-এ সায়েশার সঙ্গে আরিয়ার আলাপ হয়। সেই থেকে প্রেম। আর তারপর পরিণয়।

শোনা গিয়েছিল, বিয়েতে উপস্থিত থাকবেন বলিউড তারকা সালমান খান। সাবেক প্রেমিকার মেয়ের বিয়েতে ভাইজানের উপস্থিতি হওয়ার বিষয়টি নিয়ে ভক্তদের মনে ছিল বেশ কৌতূহল। তবে সালমান খানকে শেষ পর্যন্ত বিয়েতে দেখা যায়নি।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। তিনিও অভিনয় পেশার সঙ্গে জড়িত। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিতকে। সুমিত আর শাহিনেরই মেয়ে সায়েশা। দেখতে দেখতে একুশ বছর পার করেছেন সায়েশা। তামিল ও হিন্দি সিনেমা জগতে তৈরি করেছেন নিজের জ্বলজ্বলে অবস্থান।

কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ দেন সালমান। সায়েশার বলিউডে অভিষেক হবার পর ভাইজান তার প্রতি খেয়াল ও স্নেহ বাড়িয়ে দিয়েছেন।

সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন। এছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। অন্যদিকে আরিয়া ২০০৫ সাল থেকে এ পর্যন্ত অর্ধশতাধিক তামিল সিনেমায় অভিনয় ও প্রযোজনা করেছেন।

রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১৩ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু