artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ৭:৪৯   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬
মঙ্গলবার, মার্চ ১২, ২০১৯ ১:৫৪

বিয়ে হলো সালমানের প্রথম প্রেমিকার মেয়ের

বিনোদন ডেস্ক
media

আলোচিত সুন্দরী অভেনেত্রী সায়েশা সায়গল বিয়ে করেছেন। গেল ৯ মার্চ মালাবদল করেছেন তামিল সিনেমার অভিনেতা আরিয়ার সঙ্গে। প্রেমের মাধ্যমে পরিণয় হয়েছে তাদের।

সায়েশার বয়স ২১, আর আরিয়ার ৩৮। সেই হিসেবে প্রায় ১৭ বছরের বড় পাত্রকে বিয়ে করলেন সায়েশা। ২০১৮ সালে একটি সিনেমার শুটিং-এ সায়েশার সঙ্গে আরিয়ার আলাপ হয়। সেই থেকে প্রেম। আর তারপর পরিণয়।

শোনা গিয়েছিল, বিয়েতে উপস্থিত থাকবেন বলিউড তারকা সালমান খান। সাবেক প্রেমিকার মেয়ের বিয়েতে ভাইজানের উপস্থিতি হওয়ার বিষয়টি নিয়ে ভক্তদের মনে ছিল বেশ কৌতূহল। তবে সালমান খানকে শেষ পর্যন্ত বিয়েতে দেখা যায়নি।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। তিনিও অভিনয় পেশার সঙ্গে জড়িত। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিতকে। সুমিত আর শাহিনেরই মেয়ে সায়েশা। দেখতে দেখতে একুশ বছর পার করেছেন সায়েশা। তামিল ও হিন্দি সিনেমা জগতে তৈরি করেছেন নিজের জ্বলজ্বলে অবস্থান।

কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ দেন সালমান। সায়েশার বলিউডে অভিষেক হবার পর ভাইজান তার প্রতি খেয়াল ও স্নেহ বাড়িয়ে দিয়েছেন।

সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন। এছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। অন্যদিকে আরিয়া ২০০৫ সাল থেকে এ পর্যন্ত অর্ধশতাধিক তামিল সিনেমায় অভিনয় ও প্রযোজনা করেছেন।

৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে ঋণখেলাপিদের বিশেষ সুবিধার সার্কুলারে ‘স্থিতাবস্থা’ ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও) রাজধানীতে প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার মাহতিম সাকিবের গানে শাকিব খানের লিপসিং হুয়াওয়ের বিধিনিষেধ শিথিল করছে যুক্তরাষ্ট্র পাকিস্তানের পর ইংল্যান্ড দলে ৩ পরিবর্তন তালিকা করে সহকর্মীদের ধর্ষণের পরিকল্পনা মার্কিন নৌবাহিনীতে! নওগাঁয় দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস উইদোদোই ফের ইন্দোনেশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচিত নওগাঁয় পলিথিনে নকল স্পিড!