artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:২০   |  ৪,আশ্বিন ১৪২৬
মঙ্গলবার, মার্চ ১২, ২০১৯ ১:৫৪

বিয়ে হলো সালমানের প্রথম প্রেমিকার মেয়ের

বিনোদন ডেস্ক
media

আলোচিত সুন্দরী অভেনেত্রী সায়েশা সায়গল বিয়ে করেছেন। গেল ৯ মার্চ মালাবদল করেছেন তামিল সিনেমার অভিনেতা আরিয়ার সঙ্গে। প্রেমের মাধ্যমে পরিণয় হয়েছে তাদের।

সায়েশার বয়স ২১, আর আরিয়ার ৩৮। সেই হিসেবে প্রায় ১৭ বছরের বড় পাত্রকে বিয়ে করলেন সায়েশা। ২০১৮ সালে একটি সিনেমার শুটিং-এ সায়েশার সঙ্গে আরিয়ার আলাপ হয়। সেই থেকে প্রেম। আর তারপর পরিণয়।

শোনা গিয়েছিল, বিয়েতে উপস্থিত থাকবেন বলিউড তারকা সালমান খান। সাবেক প্রেমিকার মেয়ের বিয়েতে ভাইজানের উপস্থিতি হওয়ার বিষয়টি নিয়ে ভক্তদের মনে ছিল বেশ কৌতূহল। তবে সালমান খানকে শেষ পর্যন্ত বিয়েতে দেখা যায়নি।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। তিনিও অভিনয় পেশার সঙ্গে জড়িত। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিতকে। সুমিত আর শাহিনেরই মেয়ে সায়েশা। দেখতে দেখতে একুশ বছর পার করেছেন সায়েশা। তামিল ও হিন্দি সিনেমা জগতে তৈরি করেছেন নিজের জ্বলজ্বলে অবস্থান।

কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ দেন সালমান। সায়েশার বলিউডে অভিষেক হবার পর ভাইজান তার প্রতি খেয়াল ও স্নেহ বাড়িয়ে দিয়েছেন।

সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন। এছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। অন্যদিকে আরিয়া ২০০৫ সাল থেকে এ পর্যন্ত অর্ধশতাধিক তামিল সিনেমায় অভিনয় ও প্রযোজনা করেছেন।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার