artk
বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ২:৫০   |  ৭,চৈত্র ১৪২৫

বিনোদন ডেস্ক

সোমবার, মার্চ ১১, ২০১৯ ৯:৩৬

সোনাক্ষীকে এখনই গ্রেপ্তার করা যাবে না

media

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে এখনই গ্রেপ্তার করা যাবে না। তার বিরুদ্ধে যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে, তাতে স্থগিতাদেশ দিয়েছেন ভারতের এলাহাবাদ হাইকোর্ট। 

আদালত বলেছেন, এই তারকার বিরুদ্ধে যে প্রতারণার মামলা করা হয়েছে, সে ব্যাপারে প্রয়োজনীয় ও উপযুক্ত তথ্য-প্রমাণ জমা না পড়া পর্যন্ত তাকে গ্রেপ্তার করা যাবে না। আর এই সময় কোনোভাবে তাকে বিব্রত বা বিরক্ত না করার জন্য অভিযোগকারীকে নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি সোনাক্ষী সিনহাকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করতে বলেছেন হাইকোর্ট। 

বলিউড তারকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ভারতের উত্তরপ্রদেশের মুরাদাবাদ জেলার কাটঘর পুলিশ স্টেশনে প্রতারণার মামলা করেন মুরাদাবাদের ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির মালিক প্রমোদ শর্মা। মামলায় তার সঙ্গে আরও চারজনের নাম উল্লেখ করা হয়েছে। 

অভিযোগপত্রে বলা হয়েছে, ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানি দিল্লিতে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করে।

এই অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়ার জন্য প্রতিষ্ঠানটি সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানায়। চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ সোনাক্ষী সিনহার ব্যাংক অ্যাকাউন্টে ৩৭ লাখ রুপি জমা দেয়। এই অনুষ্ঠানে সোনাক্ষীসহ আরো সাতজনের অংশ নেওয়া কথা ছিল। তাদের ফ্লাইটের টিকিটও দেওয়া হয়। এদিকে অনুষ্ঠানের দিন সোনাক্ষী সিনহার ম্যানেজার মালাদিকা খুদে বার্তার মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানান, সোনাক্ষী সিনহা এই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। এই বলিউড সুন্দরীর হঠাৎ মত বদল হওয়ায় রীতিমতো বিপাকে পড়েন প্রমোদ শর্মা। তাকে তড়িঘড়ি অনুষ্ঠান বাতিল করতে হয়। আর অনুষ্ঠান বাতিল করার অভিযোগে প্রমোদ শর্মাকে পুলিশ প্রেপ্তার করে। প্রয়োজনীয় কাগজ দেখিয়ে শেষ পর্যন্ত তিনি পুলিশ হেফাজত থেকে মুক্তি পান। 

জলবায়ু নীতিমালায় বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় ড. সালেমুল হক আন্দোলনকারীদের একাংশের মানববন্ধন খুলনায় ট্রলিচাপায় শিশু নিহত ২৫ ক্যাজুয়াল কর্মচারীকে স্থায়ী করলো বিমান এবার ঝরলো শিক্ষকের প্রাণ বৃহস্পতিবার শুরু হচ্ছে ‘শিশু একাডেমি বইমেলা’ জাতীয় দল থেকে ছিটকে গেলেন ডি’মারিয়া এবার সিরাজগঞ্জে কলেজছাত্রের প্রাণ নিলো ঘাতক চালক সন্ধ্যায় বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে গাইবেন সোমলতা ১৯৬টি শো নিয়ে কানাডায় যাত্রা করছে ‘যদি একদিন’ পদ্মাসেতুর নবম স্প্যান বসছে বৃহস্পতিবার কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত দক্ষিণ কোরিয়ায় হোটেলে পর্নোগ্রাফির শিকার ১৬শ মানুষ আধা স্বয়ংক্রিয় অস্ত্র নিষিদ্ধ করতে যাচ্ছে নিউজিল্যান্ড চুয়াডাঙ্গা স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা এক নারীকে ধাক্কা দিয়ে বাস নিয়ে পালাচ্ছিলেন চালক ‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’ শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপির ‘পূর্ণ সমর্থন’ আন্দোলনকারী দুই ছাত্রীর ওপর গাড়ি উঠিয়ে দিলেন জবি শিক্ষক সুপ্রভাত ও জাবালে নূরের সব বাস নিষিদ্ধ প্রাথমিকে তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না একই বিমানের পাইলট মা-মেয়ে, ছবি ভাইরাল বেনাপোলে ভারতীয় ট্রাকসহ পণ্য জব্দ বিশ্বের সবচেয়ে সস্তা শহর কোনটি? সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদিকে ভোট দিন আর্ন্তজাতিক বাণিজ্যে বেসরকারি ব্যাংকের আধিপত্য খালেদা জিয়ার মানহানির দুই মামলায় অভিযোগ গঠন ১৫ এপ্রিল ত্রিশে পা দিলেন তামিম ইকবাল, আইসিসির শুভেচ্ছা ৩৭তম বিসিএসে নিয়োগ পেলেন ১ হাজার ২২১ জন আইসিসি বিশ্বকাপে কাউকে ভয় করবে না আফগানরা: রশিদ খান