artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ৭:৫১   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, মার্চ ১১, ২০১৯ ৯:৩৬

সোনাক্ষীকে এখনই গ্রেপ্তার করা যাবে না

media

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে এখনই গ্রেপ্তার করা যাবে না। তার বিরুদ্ধে যে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে, তাতে স্থগিতাদেশ দিয়েছেন ভারতের এলাহাবাদ হাইকোর্ট। 

আদালত বলেছেন, এই তারকার বিরুদ্ধে যে প্রতারণার মামলা করা হয়েছে, সে ব্যাপারে প্রয়োজনীয় ও উপযুক্ত তথ্য-প্রমাণ জমা না পড়া পর্যন্ত তাকে গ্রেপ্তার করা যাবে না। আর এই সময় কোনোভাবে তাকে বিব্রত বা বিরক্ত না করার জন্য অভিযোগকারীকে নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি সোনাক্ষী সিনহাকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করতে বলেছেন হাইকোর্ট। 

বলিউড তারকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ভারতের উত্তরপ্রদেশের মুরাদাবাদ জেলার কাটঘর পুলিশ স্টেশনে প্রতারণার মামলা করেন মুরাদাবাদের ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানির মালিক প্রমোদ শর্মা। মামলায় তার সঙ্গে আরও চারজনের নাম উল্লেখ করা হয়েছে। 

অভিযোগপত্রে বলা হয়েছে, ইন্ডিয়ান ফ্যাশন অ্যান্ড বিউটি অ্যাওয়ার্ড কোম্পানি দিল্লিতে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করে।

এই অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়ার জন্য প্রতিষ্ঠানটি সোনাক্ষী সিনহাকে আমন্ত্রণ জানায়। চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ সোনাক্ষী সিনহার ব্যাংক অ্যাকাউন্টে ৩৭ লাখ রুপি জমা দেয়। এই অনুষ্ঠানে সোনাক্ষীসহ আরো সাতজনের অংশ নেওয়া কথা ছিল। তাদের ফ্লাইটের টিকিটও দেওয়া হয়। এদিকে অনুষ্ঠানের দিন সোনাক্ষী সিনহার ম্যানেজার মালাদিকা খুদে বার্তার মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানান, সোনাক্ষী সিনহা এই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। এই বলিউড সুন্দরীর হঠাৎ মত বদল হওয়ায় রীতিমতো বিপাকে পড়েন প্রমোদ শর্মা। তাকে তড়িঘড়ি অনুষ্ঠান বাতিল করতে হয়। আর অনুষ্ঠান বাতিল করার অভিযোগে প্রমোদ শর্মাকে পুলিশ প্রেপ্তার করে। প্রয়োজনীয় কাগজ দেখিয়ে শেষ পর্যন্ত তিনি পুলিশ হেফাজত থেকে মুক্তি পান। 

বকেয়া মজুরি পরিশোধের শর্তে পাটকলশ্রমিকদের আন্দোলন স্থগিত রানার শেয়ারে দর বেড়েছে ৩৩ শতাংশ ৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে ঋণখেলাপিদের বিশেষ সুবিধার সার্কুলারে ‘স্থিতাবস্থা’ ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও) রাজধানীতে প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার মাহতিম সাকিবের গানে শাকিব খানের লিপসিং হুয়াওয়ের বিধিনিষেধ শিথিল করছে যুক্তরাষ্ট্র পাকিস্তানের পর ইংল্যান্ড দলে ৩ পরিবর্তন তালিকা করে সহকর্মীদের ধর্ষণের পরিকল্পনা মার্কিন নৌবাহিনীতে! নওগাঁয় দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস