artk
বুধবার, মে ২২, ২০১৯ ১০:০০   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

সোমবার, মার্চ ১১, ২০১৯ ৬:৩৬

প্রিমিয়ার লিগে আবাহনী, ব্রাদার্স ও রূপগঞ্জের জয়

media

মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৮০ রানে গুটিয়ে যায়। সহজ লক্ষে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩৬.৫ ওভারে তিন উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে ব্রাদার্স ইউনিয়ন। দারুণ ব্যাট করে ম্যাচ সেরা হয়েছে মিজানুর রহমান। 

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডের খেলায় জয় পেয়েছে ঢাকা আবাহনী, রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন। মিরপুরে শেখ জামালকে ৭ উইকেটে হারায় ব্রাদার্স ইউনিয়ন। ফতুল্লায় উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১৮৯ রানের বড় ব্যবধানে জয় তুলে নেয় ঢাকা আবাহনী। এছাড়া বিকেএসপিতে দিনের তৃতীয় ম্যাচে শাইনপুকুরকে ২৩ রানে হারায় লিজেন্ডস অব রূপগঞ্জ।

ফতুল্লায় নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন ও সাব্বির রহমানের অনবদ্য ব্যাটিংয়ে ৬ উইকেটে ২৮৫ রানের সংগ্রহ পেয়েছিল আবাহনী লিমিটেড। জবাবে মাত্র ৯৬ রানেই গুটিয়ে গেছে উত্তরা স্পোর্টিং ক্লাব। ফলে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১৮৯ রানের বিশাল জয় তুলে নিয়েছে আবাহনী। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন ব্যাট হাতে অসাধারণ ফিফটির পর বল হাতে ২ উইকেট তুলে নেওয়া সাব্বির রহমান।

মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৮০ রানে গুটিয়ে যায়। সহজ লক্ষে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩৬.৫ ওভারে তিন উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে ব্রাদার্স ইউনিয়ন। দারুণ ব্যাট করে ম্যাচ সেরা হয়েছে মিজানুর রহমান। 

এছাড়া বিকেএসপিতে অধিনায়ক নাঈম ইসলাম ও মোহাম্মদ নাঈমের জোড়া সেঞ্চুরিতে ৩৫৭ রান সংগ্রহ করে লিজেন্ডস অব রূপগঞ্জ। জবাবে ব্যাটিংয়ে নেমে সাব্বির হোসেনের সেঞ্চুরিতেও হার এড়াতে পারেনি শাইনপুকুর। তারা অলআউ হয় ৩৩৪ রানে। ম্যাচ সেরা হয়েছেন রূপগঞ্জের মোহাম্মদ নাঈম।

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম, প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব এই সরকার ব্যর্থ, দায়িত্বহীন: ড. কামাল নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২ নারীর স্বাস্থ্য সুরক্ষায় চিত্রনায়িকা ফারিয়া অ্যাপে মিলছে না টিকিট, ব্যর্থতার দায় নিলেন রেলমন্ত্রী একজন সংগীত শিল্পী আশা ভোঁসলে ইফতারে আম ও নারকেল দুধের মজাদার পানীয় রাসেলকে আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন গুরুতর অসুস্থ কবি হেলাল হাফিজ হাসপাতালে কোরআনের অনুবাদ করতে গিয়ে মার্কিন যাজকের ইসলাম গ্রহণ রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত