artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ১:১৪   |  ১২,চৈত্র ১৪২৫

স্পোর্টস রিপোর্টার

সোমবার, মার্চ ১১, ২০১৯ ৬:৩৬

প্রিমিয়ার লিগে আবাহনী, ব্রাদার্স ও রূপগঞ্জের জয়

media

মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৮০ রানে গুটিয়ে যায়। সহজ লক্ষে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩৬.৫ ওভারে তিন উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে ব্রাদার্স ইউনিয়ন। দারুণ ব্যাট করে ম্যাচ সেরা হয়েছে মিজানুর রহমান। 

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডের খেলায় জয় পেয়েছে ঢাকা আবাহনী, রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন। মিরপুরে শেখ জামালকে ৭ উইকেটে হারায় ব্রাদার্স ইউনিয়ন। ফতুল্লায় উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১৮৯ রানের বড় ব্যবধানে জয় তুলে নেয় ঢাকা আবাহনী। এছাড়া বিকেএসপিতে দিনের তৃতীয় ম্যাচে শাইনপুকুরকে ২৩ রানে হারায় লিজেন্ডস অব রূপগঞ্জ।

ফতুল্লায় নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন ও সাব্বির রহমানের অনবদ্য ব্যাটিংয়ে ৬ উইকেটে ২৮৫ রানের সংগ্রহ পেয়েছিল আবাহনী লিমিটেড। জবাবে মাত্র ৯৬ রানেই গুটিয়ে গেছে উত্তরা স্পোর্টিং ক্লাব। ফলে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১৮৯ রানের বিশাল জয় তুলে নিয়েছে আবাহনী। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন ব্যাট হাতে অসাধারণ ফিফটির পর বল হাতে ২ উইকেট তুলে নেওয়া সাব্বির রহমান।

মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৮০ রানে গুটিয়ে যায়। সহজ লক্ষে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩৬.৫ ওভারে তিন উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে ব্রাদার্স ইউনিয়ন। দারুণ ব্যাট করে ম্যাচ সেরা হয়েছে মিজানুর রহমান। 

এছাড়া বিকেএসপিতে অধিনায়ক নাঈম ইসলাম ও মোহাম্মদ নাঈমের জোড়া সেঞ্চুরিতে ৩৫৭ রান সংগ্রহ করে লিজেন্ডস অব রূপগঞ্জ। জবাবে ব্যাটিংয়ে নেমে সাব্বির হোসেনের সেঞ্চুরিতেও হার এড়াতে পারেনি শাইনপুকুর। তারা অলআউ হয় ৩৩৪ রানে। ম্যাচ সেরা হয়েছেন রূপগঞ্জের মোহাম্মদ নাঈম।

হবিগঞ্জে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হামলা, ২০ শিক্ষার্থী আহত জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ ভালো কোম্পানি আনতে আইপিওর পদ্ধতির পরিবর্তন জরুরি ফরিদপুরে মহান স্বাধীনতা দিবস পালিত তোমাদেরই গঠন করতে হবে বলিষ্ঠ জাতি: শিশুদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ব্যাঙের সব পাঞ্জাবিতে ৫০ ভাগ ছাড় মেলবোর্নে বাংলাদেশি নারীদের অভিনব মিলনমেলা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস মঙ্গলবার আইপিএলে পাঞ্জাবের নাটকীয় জয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সালমার স্বামী সাগরের বিরুদ্ধে প্রথম স্ত্রীর মায়ের মামলা দেশব্যাপী ১ মিনিট বিদ্যুৎ বন্ধ রেখে কালরাত্রিকে স্মরণ ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের ‘ঘুষ না খাওয়ার’ শপথ পড়ালেন অর্থমন্ত্রী সোনালী ব্যাংকের সাবেক জিএম-ডিজিএমের বিরুদ্ধে চার্জশিট আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের হানা, আটক ৩ হিরো আলমের সঙ্গে সংসার করব: স্ত্রী সুমি সেই নারী বললেন ‘প্রতিক্রিয়াশীল চক্র আমাদের ছবি নিয়ে বিকৃত মন্তব্য করছে’ সাংবাদিককে পেটালেন ছাত্রলীগ নেতা এ কোন চরিত্রে দীপিকা! সাংবাদিকদের সঙ্গে বিএসইসির কর্মকর্তাদের দুর্ব্যবহারে সিএমজেএফের নিন্দা ভাসানচরে স্থানান্তর রোহিঙ্গাদের ইচ্ছায় কিনা জানতে চায় জাতিসংঘ মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরিতে রূপগঞ্জের সহজ জয় প্রশ্নফাঁসে শিক্ষক-কর্মচারী জড়িত থাকলে বরখাস্ত: শিক্ষামন্ত্রী চীন-মার্কিন যুদ্ধ কি শিগগিরই? বিভাজন বিদ্বেষে দেশ এগোতে পারে না: শাহদীন মালিক