artk
বুধবার, মে ২২, ২০১৯ ৯:৫৭   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

রোববার, মার্চ ১০, ২০১৯ ৬:৪২

জাতীয় দলে ফিরতে মরিয়া মোসাদ্দেক

media

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে এবার আবাহনীর অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। দেশের অন্যতম সেরা ক্লাবের দায়িত্ব পাওয়ার পর আজ রোববারই প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে এবার আবাহনীর অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। দেশের অন্যতম সেরা ক্লাবের দায়িত্ব পাওয়ার পর আজ রোববারই প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি।

লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা উদ্বোধনী ম্যাচেই জিতেছে। সোমবার ফতুলায় দ্বিতীয় ম্যাচে নামার আগে দলের ভালো-মন্দ নিয়ে কথা বললেন মোসাদ্দেক হোসেন সৈকত। মিরপুর একাডেমি মাঠে টানা দুই ঘণ্টার অনুশীলন সেশন শেষে তিনি বলেন, সন্তুষ্টির জায়গাটা তখনই আসবে যখন আমি আমার জায়গায় (জাতীয় দল) ফিরতে পারবো। আমি যেমন আশা করি তেমন পারফরম্যান্স হচ্ছে না।’

ক্রিকেট ক্যারিয়ারে নেমে আসা অন্ধকার সরিয়ে আলোর খোঁজে এখন মোসাদ্দেক। চোখের সমস্যার কারণে ক্রিকেটের বাইরে থাকতে হয়েছে প্রায় ৬ মাস। কিছুটা সমস্যা নিয়েও খেলেছেন ঘরোয়া ক্রিকেটে। তবে পারফরম্যান্স হয়নি প্রত্যাশার মতো। বিশ্বকাপের জন্য ৩০ সদস্যের প্রাথমিক স্কোয়াডে থাকলেও মূল দলে থাকার সম্ভাবনা কমে গেছে এশিয়া কাপের ফাইনালের পর আর ওয়ানডে না খেলায়।

বাস্তবতা কঠিন হলেও হাল ছাড়ছেন না মোসাদ্দেক। প্রিমিয়ার লিগেই আবাহনীর হয়ে নিজেকে প্রমাণ করে জাতীয় দলে ফেরার স্বপ্ন, এই লিগটা হচ্ছে আমাদের ওয়ানডের জন্য বড় মাধ্যম। আমি মনে করি প্রমাণ করার জন্য সবচে বড় জায়গা হচ্ছে এটা। এখানে আসলে কেউ বলে কয়ে স্কোর করতে পারবে না। ঘোষণা দিয়ে কেউ পারফর্ম করতে পারবে না যে আমি ভালো খেলবো বা খারাপ। আমার লক্ষ্য অবশ্যই ভালো খেলার। বাকিটা আল্লাহর ইচ্ছা। আমি চেষ্টা করছি ভালো খেলার।’

তিন সংস্করণেই বাংলাদেশের অপরিহার্য ক্রিকেটার হয়ে ওঠার সম্ভাবনা জাগানো মোসাদ্দেকের আন্তর্জাতিক ক্যারিয়ারে ছন্দপতন হঠাৎ করেই। চোখের সমস্যার কারণে জাতীয় দল থেকে বিচ্ছিন্ন হয়ে পড়া মোসাদ্দেক ফিরতে চান সন্তুষ্টির জায়গা জাতীয় দলে।

সোমবার আবাহনী খেলবে উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম, প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব এই সরকার ব্যর্থ, দায়িত্বহীন: ড. কামাল নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২ নারীর স্বাস্থ্য সুরক্ষায় চিত্রনায়িকা ফারিয়া অ্যাপে মিলছে না টিকিট, ব্যর্থতার দায় নিলেন রেলমন্ত্রী একজন সংগীত শিল্পী আশা ভোঁসলে ইফতারে আম ও নারকেল দুধের মজাদার পানীয় রাসেলকে আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন গুরুতর অসুস্থ কবি হেলাল হাফিজ হাসপাতালে কোরআনের অনুবাদ করতে গিয়ে মার্কিন যাজকের ইসলাম গ্রহণ রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত