artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ১:১১   |  ১২,চৈত্র ১৪২৫

স্পোর্টস রিপোর্টার

রোববার, মার্চ ১০, ২০১৯ ৬:৪২

জাতীয় দলে ফিরতে মরিয়া মোসাদ্দেক

media

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে এবার আবাহনীর অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। দেশের অন্যতম সেরা ক্লাবের দায়িত্ব পাওয়ার পর আজ রোববারই প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে এবার আবাহনীর অধিনায়কের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। দেশের অন্যতম সেরা ক্লাবের দায়িত্ব পাওয়ার পর আজ রোববারই প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি।

লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা উদ্বোধনী ম্যাচেই জিতেছে। সোমবার ফতুলায় দ্বিতীয় ম্যাচে নামার আগে দলের ভালো-মন্দ নিয়ে কথা বললেন মোসাদ্দেক হোসেন সৈকত। মিরপুর একাডেমি মাঠে টানা দুই ঘণ্টার অনুশীলন সেশন শেষে তিনি বলেন, সন্তুষ্টির জায়গাটা তখনই আসবে যখন আমি আমার জায়গায় (জাতীয় দল) ফিরতে পারবো। আমি যেমন আশা করি তেমন পারফরম্যান্স হচ্ছে না।’

ক্রিকেট ক্যারিয়ারে নেমে আসা অন্ধকার সরিয়ে আলোর খোঁজে এখন মোসাদ্দেক। চোখের সমস্যার কারণে ক্রিকেটের বাইরে থাকতে হয়েছে প্রায় ৬ মাস। কিছুটা সমস্যা নিয়েও খেলেছেন ঘরোয়া ক্রিকেটে। তবে পারফরম্যান্স হয়নি প্রত্যাশার মতো। বিশ্বকাপের জন্য ৩০ সদস্যের প্রাথমিক স্কোয়াডে থাকলেও মূল দলে থাকার সম্ভাবনা কমে গেছে এশিয়া কাপের ফাইনালের পর আর ওয়ানডে না খেলায়।

বাস্তবতা কঠিন হলেও হাল ছাড়ছেন না মোসাদ্দেক। প্রিমিয়ার লিগেই আবাহনীর হয়ে নিজেকে প্রমাণ করে জাতীয় দলে ফেরার স্বপ্ন, এই লিগটা হচ্ছে আমাদের ওয়ানডের জন্য বড় মাধ্যম। আমি মনে করি প্রমাণ করার জন্য সবচে বড় জায়গা হচ্ছে এটা। এখানে আসলে কেউ বলে কয়ে স্কোর করতে পারবে না। ঘোষণা দিয়ে কেউ পারফর্ম করতে পারবে না যে আমি ভালো খেলবো বা খারাপ। আমার লক্ষ্য অবশ্যই ভালো খেলার। বাকিটা আল্লাহর ইচ্ছা। আমি চেষ্টা করছি ভালো খেলার।’

তিন সংস্করণেই বাংলাদেশের অপরিহার্য ক্রিকেটার হয়ে ওঠার সম্ভাবনা জাগানো মোসাদ্দেকের আন্তর্জাতিক ক্যারিয়ারে ছন্দপতন হঠাৎ করেই। চোখের সমস্যার কারণে জাতীয় দল থেকে বিচ্ছিন্ন হয়ে পড়া মোসাদ্দেক ফিরতে চান সন্তুষ্টির জায়গা জাতীয় দলে।

সোমবার আবাহনী খেলবে উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ ভালো কোম্পানি আনতে আইপিওর পদ্ধতির পরিবর্তন জরুরি ফরিদপুরে মহান স্বাধীনতা দিবস পালিত তোমাদেরই গঠন করতে হবে বলিষ্ঠ জাতি: শিশুদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ব্যাঙের সব পাঞ্জাবিতে ৫০ ভাগ ছাড় মেলবোর্নে বাংলাদেশি নারীদের অভিনব মিলনমেলা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস মঙ্গলবার আইপিএলে পাঞ্জাবের নাটকীয় জয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সালমার স্বামী সাগরের বিরুদ্ধে প্রথম স্ত্রীর মায়ের মামলা দেশব্যাপী ১ মিনিট বিদ্যুৎ বন্ধ রেখে কালরাত্রিকে স্মরণ ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের ‘ঘুষ না খাওয়ার’ শপথ পড়ালেন অর্থমন্ত্রী সোনালী ব্যাংকের সাবেক জিএম-ডিজিএমের বিরুদ্ধে চার্জশিট আগারগাঁও পাসপোর্ট অফিসে দুদকের হানা, আটক ৩ হিরো আলমের সঙ্গে সংসার করব: স্ত্রী সুমি সেই নারী বললেন ‘প্রতিক্রিয়াশীল চক্র আমাদের ছবি নিয়ে বিকৃত মন্তব্য করছে’ সাংবাদিককে পেটালেন ছাত্রলীগ নেতা এ কোন চরিত্রে দীপিকা! সাংবাদিকদের সঙ্গে বিএসইসির কর্মকর্তাদের দুর্ব্যবহারে সিএমজেএফের নিন্দা ভাসানচরে স্থানান্তর রোহিঙ্গাদের ইচ্ছায় কিনা জানতে চায় জাতিসংঘ মারুফের টানা দ্বিতীয় সেঞ্চুরিতে রূপগঞ্জের সহজ জয় প্রশ্নফাঁসে শিক্ষক-কর্মচারী জড়িত থাকলে বরখাস্ত: শিক্ষামন্ত্রী চীন-মার্কিন যুদ্ধ কি শিগগিরই? বিভাজন বিদ্বেষে দেশ এগোতে পারে না: শাহদীন মালিক গণতন্ত্রের নামে কর্তৃত্ববাদী অপশাসন চালু করা হয়েছে: ফখরুল