artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ১২:১৯   |  ৩,ভাদ্র ১৪২৬
শনিবার, মার্চ ৯, ২০১৯ ১:৩৪

বরিশালে আর্ট’র নতুন আউটলেট খুলছে ১১ মার্চ

লাইফস্টাইল ডেস্ক
media

ফ্যাশন হাউস ‘আর্ট’ বসন্ত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পানজাবি। আর্ট’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

ফ্যাশন আউটলেট ‘আর্ট’ সবসময় চেষ্টা করে সম্মানিত গ্রাহকদের সেবা দিতে। তাই ‘আর্ট’ এই বসন্তে বরিশালের প্রাণকেন্দ্রে সদর রোড, বিবির পুকুর পাড় (কাকলীর মোড়) ১১ মার্চ এ নতুন আউটলেট উদ্বোধন করতে যাচ্ছে।

ফ্যাশন আউটলেট আর্ট বসন্ত ঋতুকে সামনে রেখে নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। ‘আর্ট’ বসন্ত উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্ট’র বসন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন।

আর্ট’র পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ফ্যাশন হাউস ‘আর্ট’ বসন্ত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পানজাবি। আর্ট’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে। বিস্তারিত জানতে হট লাইন : ০১৭৯২ ০০০০০০।
Face book : https://www.facebook.com/artbd

পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ ২৪ ঘণ্টায় ১৭০৬ ডেঙ্গু রোগী হাসপাতালে সাকিবের সঙ্গে আমার দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ আটক ১ ধর্ষণ মামলায় খুলনার কর কমিশনারের ছেলে রিমান্ডে মওদুদ আহমদ এ যুগের শয়তান: কৃষিমন্ত্রী রেকর্ড গড়া টেস্টে কিউইদের ৬ উইকেটে হারালো শ্রীলঙ্কা জারিন খানকে বিয়ে করছেন সালমান! এফআর টাওয়ার দুর্নীতি মামলায় তাসভির গ্রেফতার লঙ্কানদের কাছে টাইগারদের লজ্জার হার আলোকচিত্রী শহিদুলের বিরুদ্ধে মামলায় হাই কোর্টের আদেশ বহাল নিজেই তৈরি করুন পছন্দের নেইল পলিশ ভেড়ার লোভে স্ত্রীকে দিলেন প্রেমিকের হাতে! ঈদ পরবর্তী কার্যদিবসে সূচকে উত্থান খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা