artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ৭:৫০   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬

বিনোদন ডেস্ক

শুক্রবার, মার্চ ৮, ২০১৯ ১১:২৬

রিমেক হবে বেদের মেয়ে জোছনাসহ ৫ ছবি

media

দেশের ইতিহাসে সবচেয়ে বেশি ব্যবসা সফল ছবি ‘বেদের মেয়ে জোছনা’। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া এ ছবি ৩০ বছর পর রিমেক করছে জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম ‘বঙ্গ’।

সম্পূর্ণ আধুনিক ও রঙিন মোড়কে (রিমেক) প্রযোজনা করা হবে ‘বেদের মেয়ে জোসনা’। বঙ্গ’র পরিচালক মুশফিকুর রহমান মঞ্জু এই খবর জানিয়েছেন।

মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “বর্তমান সময়ের চাহিদাকে মাথায় রেখে ‘বেদের মেয়ে জোছনা’ রিমেক হতে যাচ্ছে। শুধু ‘বেদের মেয়ে জোছনা’ নয়, সঙ্গে আরো ৪ ছবি রিমেক করতে যাচ্ছে বঙ্গ।”

তিনি বলেন, “বাংলাদেশের চলচ্চিত্রের সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘বেদের মেয়ে জোছনা’র পুনঃনির্মাণ বিষয়টি বঙ্গ বেশ গুরুত্বের সাথেই নিয়েছে। বর্তমানে চিত্রনাট্যে কিছুটা এদিক সেদিক করা হচ্ছে। নির্মাণের ক্ষেত্রে বর্তমান সময়ের সকল আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে। মূল চরিত্র নির্বাচনেও থাকবে বড় চমক।”

মুশফিকুর রহমান মনে করেন, “বেদের মেয়ে জোছনা’ পুনঃনির্মাণ সত্যিকার অর্থে একটি বড় চ্যালেঞ্জ। কারণ, এই ছবিটি এখনও বাঙালি দর্শক মনে দারুণভাবে জায়গা দখল করে রেখেছে। সময় পাল্টালেও এর আবেদন কমেনি। আর এখানেই কর্তৃপক্ষের মূল চ্যালেঞ্জ।”

তিনি আরো বলেন, “আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এই ছবিগুলোর কর্ণধারদের প্রতি। কারণ তারা এই ছবিগুলোর পুনঃনির্মাণ এবং ডিজিটাল রাইটসের অনুমোদন দিয়েছেন। আমরা ভীষণভাবে আনন্দিত, বঙ্গের ব্যানারে প্রথম চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে বিখ্যাত ছবি ‘বেদের মেয়ে জোছনা’। নতুন ‘বেদের মেয়ে জোছনা’য় কিছু ফ্যান্টাসি যোগ হবে। মেকিং, পালসে নতুনত্ব থাকবে।”

“বেদের মেয়ে জোছনা ছবিতে অভিনয় করেছিলেন ইলিয়াস কাঞ্চন ও অঞ্জু ঘোষ। তাদের সঙ্গে কথা হয়েছে। তারা এটাকে সাধুবাদ জানিয়েছেন। আমাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। সংবাদ সম্মেলনে তারা উপস্থিত থাকবেন বলেও জানিয়েছিলেন। আগামী একমাসের মধ্যে নির্মাতা ও শিল্পীদের নাম ঘোষণা করা হবে।” যোগ করেন তিনি।

বঙ্গ কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে জানা যায়, শিগগির নতুন করে ছবিটির নায়ক-নায়িকা এবং পরিচালকের নাম ঘোষণা করা হবে। আড়ম্বরপূর্ণ আয়োজনে করা হবে এর শুভ মহরত অনুষ্ঠান। চলতি বছরেই নতুন ‘বেদের মেয়ে জোছনা’ মুক্তি দিতে চায় বঙ্গ। পর্যায়ক্রমে ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘গাড়িয়াল ভাই’ এবং ‘নসিমন’ ছবিগুলোর রিমেক করবে বঙ্গ।

৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে ঋণখেলাপিদের বিশেষ সুবিধার সার্কুলারে ‘স্থিতাবস্থা’ ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও) রাজধানীতে প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার মাহতিম সাকিবের গানে শাকিব খানের লিপসিং হুয়াওয়ের বিধিনিষেধ শিথিল করছে যুক্তরাষ্ট্র পাকিস্তানের পর ইংল্যান্ড দলে ৩ পরিবর্তন তালিকা করে সহকর্মীদের ধর্ষণের পরিকল্পনা মার্কিন নৌবাহিনীতে! নওগাঁয় দুই দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস উইদোদোই ফের ইন্দোনেশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচিত নওগাঁয় পলিথিনে নকল স্পিড!