artk
শনিবার, মার্চ ২৩, ২০১৯ ৭:৪৪   |  ৯,চৈত্র ১৪২৫
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৯ ১০:২০

ফের সভাপতি পদে লড়বেন শাকিব খান!

বিনোদন ডেস্ক
media

এবারের নির্বাচনে শাকিব খান ও ডিএ তায়েব একটি প্যানেলে থাকছেন। শাকিব সভাপতি পদে এবং তায়েব থাকছেন সাধারণ সম্পাদক পদে। বর্তমানে তারা অন্যান্য পদের জন্য প্রার্থী চূড়ান্ত করছেন।

আগামী মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। কিন্তু নির্বাচন আসতে এখনো অনেকদিন বাকি থাকলেও এরইমধ্যে নির্বাচন নিয়ে সরগরম হয়ে উঠেছে চলচ্চিত্রপাড়া। আলোচনা আর শলাপরামর্শর পাশাপাশি প্যানেল গোছাতেও ব্যস্ত হয়েছেন অনেকে।

তবে হঠাৎ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন চিত্রনায়ক শাকিব খান। পরপর দুই মেয়াদে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্বও পালন করেছেন। যদিও অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, নির্বাচনে আবারও সভাপতি পদে লড়বেন তিনি। এ নিয়ে শুরু থেকেই নিশ্চুপ ছিলেন শাকিব খান। তবে তার কার্যকলাপ এবং কথাবার্তায় ক্রমেই যেন স্পষ্ট হয়ে উঠছে নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি।

জানা গেছে, এবারের নির্বাচনে শাকিব খান ও ডিএ তায়েব একটি প্যানেলে থাকছেন। শাকিব সভাপতি পদে এবং তায়েব থাকছেন সাধারণ সম্পাদক পদে। বর্তমানে তারা অন্যান্য পদের জন্য প্রার্থী চূড়ান্ত করছেন। পূর্ণাঙ্গ প্যানেল হয়ে গেলে ঘোষণা দেবেন তারা। নির্বাচন নিয়ে ডি এ তায়েবের সঙ্গে দফায় দফায় বৈঠক করছেন শাকিব খান। গত রোববার ডি এ তায়েবের নতুন সিনেমার প্রিমিয়ার শোতে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন শাকিব খান। সেখানে ডি এ তায়েবের ভূয়সী প্রশংসা করেন শাকিব খান। এ থেকেও অনেকে ধারণা করছেন তায়েবের সঙ্গে প্যানেল গড়ছেন তিনি।

তবে নির্বাচন নিয়ে এখনো পরিষ্কার কিছু বলছেন না শাকিব খান। তিনি বলেন, ‘‘শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আমি ভাবছি। এখনো অনেক সময় বাকি। তাই চূড়ান্ত ঘোষণা দিতে চাচ্ছি না। সময় হলে এমনিতেই সবাই জানবে। তবে শিল্পীদের বর্তমান অবস্থা আমাকে ভাবিত করে। ওরা যেভাবে দিনানিপাত করছে, সেটা ভেবে কষ্ট পাই। নির্বাচন করলে কেবল শিল্পীদের স্বার্থেই কাজ করে যাব আমি।”

এদিকে শোনা যাচ্ছে, এই নির্বাচনেও একই প্যানেল থেকে লড়বেন মিশা সওদাগর ও জায়েদ খান। আরও দুটি প্যানেলের কথা শোনা যাচ্ছে এবারের নির্বাচন ঘিরে। একটিতে থাকবেন ওমর সানী ও অমিত হাসান, অন্যটিতে রিয়াজ ও ফেরদৌস। তবে সেগুলো নিয়ে এখনো বিশ্বস্ত কোনো খবর পাওয়া যায়নি। তবে চিত্রনায়ক সাইমন সাদিক সাধারণ সম্পাদক পদের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন বলে নিশ্চিত করেছেন।

একনায়কতন্ত্রের দিকে যাচ্ছে দেশ: খোকন নির্বাচনের পূর্ব মুহূর্তে বিজেপিতে যোগ দিলেন গম্ভীর সাব্বিরের অলরাউন্ডার পারফরম্যান্সে শাইনপুকুরের বড় জয় এত সস্তা পোশাকে কারিনার! সড়ক-পরিবহন নিয়ে যারা কাজ করে, সবাই দায়ী: নাসিম ১২৫ উপজেলার নদীতে মিলছে ইলিশ ইমরান খানকে মোদির শুভেচ্ছা গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত রাজধানীর গুলিস্তানে ২ যুবক গুলিবিদ্ধ আর্থ সংকটে জেট এয়ারের ৫৪ ফ্লাইট বন্ধ! নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে নোবেল পুরস্কার দেয়ার দাবি গণতন্ত্রের ছদ্মবেশে জনগণকে ধোঁকা দিচ্ছে আ.লীগ: ফখরুল শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্য করার প্রস্তাব, নুরের আপত্তি বাংলাদেশে ‘স্কিনকোড’র বাণিজ্যিক যাত্রা শুরু পুরো ঢাকা যেন টাইম বোমা না হয়: বেনজীর সিডনিস্থ ক্যাম্বেল টাউন সিটি কাউন্সিল পতাকা অর্ধনমিত থাকবে আইপিএল শুরু শনিবার, যে দুটি দল মাঠে নামবে ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ একটি কবুতরের মূল্য ১২ কোটি টাকা! শাকিবের নতুন সিনেমা ‘হিটার’ সুবর্ণচরে গণধর্ষণ: রুহুল আমিনের জামিন বাতিল দুপুরমনি পাঁচ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ঘোষণা বাবু অভিনীত ‘মাস্তুল’র শুটিং সম্পন্ন ট্রাম্পের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিলেন মুলার ডিএসইর লেনদেন কমেছে ৪০ শতাংশ স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতে আদা চা ব্লক মার্কেটে লেনদেন ৫৩ কোটি টাকা যুবলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫ ডিএসইর পিই রেশিও কমেছে