artk
বুধবার, মে ২২, ২০১৯ ৯:৫৬   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৯, ২০১৯ ১০:২০

ফের সভাপতি পদে লড়বেন শাকিব খান!

বিনোদন ডেস্ক
media

এবারের নির্বাচনে শাকিব খান ও ডিএ তায়েব একটি প্যানেলে থাকছেন। শাকিব সভাপতি পদে এবং তায়েব থাকছেন সাধারণ সম্পাদক পদে। বর্তমানে তারা অন্যান্য পদের জন্য প্রার্থী চূড়ান্ত করছেন।

আগামী মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। কিন্তু নির্বাচন আসতে এখনো অনেকদিন বাকি থাকলেও এরইমধ্যে নির্বাচন নিয়ে সরগরম হয়ে উঠেছে চলচ্চিত্রপাড়া। আলোচনা আর শলাপরামর্শর পাশাপাশি প্যানেল গোছাতেও ব্যস্ত হয়েছেন অনেকে।

তবে হঠাৎ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন চিত্রনায়ক শাকিব খান। পরপর দুই মেয়াদে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্বও পালন করেছেন। যদিও অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, নির্বাচনে আবারও সভাপতি পদে লড়বেন তিনি। এ নিয়ে শুরু থেকেই নিশ্চুপ ছিলেন শাকিব খান। তবে তার কার্যকলাপ এবং কথাবার্তায় ক্রমেই যেন স্পষ্ট হয়ে উঠছে নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি।

জানা গেছে, এবারের নির্বাচনে শাকিব খান ও ডিএ তায়েব একটি প্যানেলে থাকছেন। শাকিব সভাপতি পদে এবং তায়েব থাকছেন সাধারণ সম্পাদক পদে। বর্তমানে তারা অন্যান্য পদের জন্য প্রার্থী চূড়ান্ত করছেন। পূর্ণাঙ্গ প্যানেল হয়ে গেলে ঘোষণা দেবেন তারা। নির্বাচন নিয়ে ডি এ তায়েবের সঙ্গে দফায় দফায় বৈঠক করছেন শাকিব খান। গত রোববার ডি এ তায়েবের নতুন সিনেমার প্রিমিয়ার শোতে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন শাকিব খান। সেখানে ডি এ তায়েবের ভূয়সী প্রশংসা করেন শাকিব খান। এ থেকেও অনেকে ধারণা করছেন তায়েবের সঙ্গে প্যানেল গড়ছেন তিনি।

তবে নির্বাচন নিয়ে এখনো পরিষ্কার কিছু বলছেন না শাকিব খান। তিনি বলেন, ‘‘শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আমি ভাবছি। এখনো অনেক সময় বাকি। তাই চূড়ান্ত ঘোষণা দিতে চাচ্ছি না। সময় হলে এমনিতেই সবাই জানবে। তবে শিল্পীদের বর্তমান অবস্থা আমাকে ভাবিত করে। ওরা যেভাবে দিনানিপাত করছে, সেটা ভেবে কষ্ট পাই। নির্বাচন করলে কেবল শিল্পীদের স্বার্থেই কাজ করে যাব আমি।”

এদিকে শোনা যাচ্ছে, এই নির্বাচনেও একই প্যানেল থেকে লড়বেন মিশা সওদাগর ও জায়েদ খান। আরও দুটি প্যানেলের কথা শোনা যাচ্ছে এবারের নির্বাচন ঘিরে। একটিতে থাকবেন ওমর সানী ও অমিত হাসান, অন্যটিতে রিয়াজ ও ফেরদৌস। তবে সেগুলো নিয়ে এখনো বিশ্বস্ত কোনো খবর পাওয়া যায়নি। তবে চিত্রনায়ক সাইমন সাদিক সাধারণ সম্পাদক পদের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন বলে নিশ্চিত করেছেন।

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম, প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব এই সরকার ব্যর্থ, দায়িত্বহীন: ড. কামাল নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২ নারীর স্বাস্থ্য সুরক্ষায় চিত্রনায়িকা ফারিয়া অ্যাপে মিলছে না টিকিট, ব্যর্থতার দায় নিলেন রেলমন্ত্রী একজন সংগীত শিল্পী আশা ভোঁসলে ইফতারে আম ও নারকেল দুধের মজাদার পানীয় রাসেলকে আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন গুরুতর অসুস্থ কবি হেলাল হাফিজ হাসপাতালে কোরআনের অনুবাদ করতে গিয়ে মার্কিন যাজকের ইসলাম গ্রহণ রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত