artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ১২:২২   |  ৩,ভাদ্র ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ৪:৩২

না.গঞ্জে সংঘর্ষ: বর্তমান, সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২

স্টাফ রিপোর্টার
media

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হওয়ার  ঘটনায় ২২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত রোববার দিবাগত রাত একটার দিকে নগরের নিতাইগঞ্জ নলুয়াপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ সোমবার ভোরে অভিযান চালিয়ে বর্তমান, সাবেক কাউন্সিলরসহ ২২ জনকে গ্রেপ্তার করেছে। কবির হোসেন ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কামরুল হাসান মুন্না মহানগর শ্রমিক লীগের সভাপতি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, বর্তমান ও সাবেক কাউন্সিলের পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে আগে থেকে বিরোধ চলছিল। মসজিদের টাকার হিসাব চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় বর্তমান, সাবেক কাউন্সিলরসহ ২২ জনকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নগরের নিতাইগঞ্জ নলুয়াপাড়া এলাকায় দক্ষিণ নলুয়া জামে মসজিদের কমিটি নিয়ে বর্তমান ও সাবেক কাউন্সিলরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গতকাল এশার নামাজের পর কাউন্সিলর কবির হোসেনের ভাগনে মো. টিপু বর্তমান কমিটির কাছে হিসাব চাওয়ায় তাকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় মুন্নাপন্থীরা। টিপুকে মারধরের বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর কবির হোসেনের সমর্থকদের ওপর হামলা চালায় সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকেরা। এই ঘটনার জের ধরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে রাত সাড়ে ১২টার দিকে সংঘর্ষ বাধে।

একপক্ষ আরেক পক্ষের ওপর অস্ত্রশস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কয়েকটি গুলির শব্দে এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষে কাউন্সিলর কবির হোসেনসহ উভয় পক্ষের ১০ জন আহত হন। তাদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

খবর পেয়ে রাতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ ২৪ ঘণ্টায় ১৭০৬ ডেঙ্গু রোগী হাসপাতালে সাকিবের সঙ্গে আমার দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ আটক ১ ধর্ষণ মামলায় খুলনার কর কমিশনারের ছেলে রিমান্ডে মওদুদ আহমদ এ যুগের শয়তান: কৃষিমন্ত্রী রেকর্ড গড়া টেস্টে কিউইদের ৬ উইকেটে হারালো শ্রীলঙ্কা জারিন খানকে বিয়ে করছেন সালমান! এফআর টাওয়ার দুর্নীতি মামলায় তাসভির গ্রেফতার লঙ্কানদের কাছে টাইগারদের লজ্জার হার আলোকচিত্রী শহিদুলের বিরুদ্ধে মামলায় হাই কোর্টের আদেশ বহাল নিজেই তৈরি করুন পছন্দের নেইল পলিশ ভেড়ার লোভে স্ত্রীকে দিলেন প্রেমিকের হাতে! ঈদ পরবর্তী কার্যদিবসে সূচকে উত্থান খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা