artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ১১:৫৬   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ৪:৩২

না.গঞ্জে সংঘর্ষ: বর্তমান, সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২

স্টাফ রিপোর্টার
media

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হওয়ার  ঘটনায় ২২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত রোববার দিবাগত রাত একটার দিকে নগরের নিতাইগঞ্জ নলুয়াপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ সোমবার ভোরে অভিযান চালিয়ে বর্তমান, সাবেক কাউন্সিলরসহ ২২ জনকে গ্রেপ্তার করেছে। কবির হোসেন ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কামরুল হাসান মুন্না মহানগর শ্রমিক লীগের সভাপতি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, বর্তমান ও সাবেক কাউন্সিলের পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে আগে থেকে বিরোধ চলছিল। মসজিদের টাকার হিসাব চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় বর্তমান, সাবেক কাউন্সিলরসহ ২২ জনকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নগরের নিতাইগঞ্জ নলুয়াপাড়া এলাকায় দক্ষিণ নলুয়া জামে মসজিদের কমিটি নিয়ে বর্তমান ও সাবেক কাউন্সিলরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গতকাল এশার নামাজের পর কাউন্সিলর কবির হোসেনের ভাগনে মো. টিপু বর্তমান কমিটির কাছে হিসাব চাওয়ায় তাকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় মুন্নাপন্থীরা। টিপুকে মারধরের বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর কবির হোসেনের সমর্থকদের ওপর হামলা চালায় সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকেরা। এই ঘটনার জের ধরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে রাত সাড়ে ১২টার দিকে সংঘর্ষ বাধে।

একপক্ষ আরেক পক্ষের ওপর অস্ত্রশস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। দফায় দফায় পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কয়েকটি গুলির শব্দে এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষে কাউন্সিলর কবির হোসেনসহ উভয় পক্ষের ১০ জন আহত হন। তাদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

খবর পেয়ে রাতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

পুলিশের ডিম ভাঙার তদন্ত শেষ, ওসিকে প্রত্যাহার সন্তানকে হাসপাতালে রেখে উধাও ‘বাবা-মা’ গণমাধ্যম ও সুশীল সমাজ গণতন্ত্রের বিকাশে ভূমিকা রাখছে: স্পিকার রকেটের চেয়েও দ্রুত গতিতে জাল বুনে মাকড়সা! জামিনে কারামুক্ত হলেন বিএনপি নেতা রবি দেশজুড়ে বিড়ি ভোক্তাদের বিক্ষোভ, কর প্রত্যাহারের দাবি প্রভাবশালীদেরও আইনের মুখোমুখি হতে হচ্ছে: দুদক চেয়ারম্যান ভারতে নাগা জঙ্গিদের হাতে বিধায়কসহ নিহত ১১ যতদিন সিগারেট থাকবে ততদিন বিড়ি রাখার দাবি ভোক্তাদের বকেয়া মজুরি পরিশোধের শর্তে পাটকলশ্রমিকদের আন্দোলন স্থগিত রানার শেয়ারে দর বেড়েছে ৩৩ শতাংশ ৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে