artk
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:৪৬

এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া

বিনোদন ডেস্ক
media

‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।

সোনম, অর্জুন, জাহ্নবীর পরে বলিউডে পা রাখতে চলেছেন কাপুর পরিবারের আরেক সদস্য শানায়া। তিনি সঞ্জয় ও মাহীপ কাপুরের মেয়ে।

তবে এখনই অভিনয়ে অভিষেক হচ্ছে না শানায়ার, সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেছেন। সম্প্রতি সেই কাজে দুই সপ্তাহের জন্য লক্ষ্ণৌতে গিয়েছেন শানায়া।

আর এই খবর জানিয়েছেন শানায়ার মা মাহীপ কাপুর। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে স্বামী সঞ্জয় কাপুর ও মেয়ে শানায়া কাপুরের একটি পুরোনো ছবি শেয়ার করে ক্যাপশনে জানিয়েছেন, তিনি তার ‘বেবিকে’ খুব মিস করছেন। শুটিংয়ে গিয়েছেন তার আদরের কন্যা। মালাইকা অরোরা, ডেলনাজ ইরানি, অমৃতা অরোরা ও নাভিয়া নাভেলি নন্দা এই পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন।

সঞ্জয় ও মাহীপ কাপুরের দুই সন্তানের মধ্যে বড় শানায়া। তার ভাই জাহানের বয়স এখন ১৩। এর আগে সঞ্জয় কাপুর বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলেছিলেন, তার মেয়ে বলিউডেই কর্মজীবন শুরু করতে ইচ্ছুক, তবে অভিনেত্রী হতে চান কি না, তা স্পষ্ট করেননি।

সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে মেয়ের অভিনয়ে অভিষেক সম্পর্কে সঞ্জয় কাপুর বলেন, ‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।’

বলিউডের তারকা-সন্তানরা যেখানে অভিনয়ে অভিষেক করছেন, সেখানে শানায়ার ইচ্ছে ভিন্ন। তাঁর কাকাতো বোন জাহ্নবী কাপুর গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন। ছবিটি বক্স অফিসে শতকোটির ক্লাব অতিক্রম করে। অভিনয়ের প্রশংসা পান তিনি। জাহ্নবীকে আগামীতে করণ জোহরের ‘তাখত’ ছবিতে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে। ভক্তদের আশা, ভবিষ্যতে শানায়া পরিচালিত ছবিতে দেখা যাবে জাহ্নবীকে।

সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার ঘনিষ্ঠ বন্ধু শানায়া। সুহানা নিজেও বাবার মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেন, অন্যদিকে অনন্যা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন। সূত্র : বলিউড বাবল

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা