artk
শনিবার, মার্চ ২৩, ২০১৯ ৭:৪৭   |  ৯,চৈত্র ১৪২৫
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:৪৬

এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া

বিনোদন ডেস্ক
media

‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।

সোনম, অর্জুন, জাহ্নবীর পরে বলিউডে পা রাখতে চলেছেন কাপুর পরিবারের আরেক সদস্য শানায়া। তিনি সঞ্জয় ও মাহীপ কাপুরের মেয়ে।

তবে এখনই অভিনয়ে অভিষেক হচ্ছে না শানায়ার, সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেছেন। সম্প্রতি সেই কাজে দুই সপ্তাহের জন্য লক্ষ্ণৌতে গিয়েছেন শানায়া।

আর এই খবর জানিয়েছেন শানায়ার মা মাহীপ কাপুর। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে স্বামী সঞ্জয় কাপুর ও মেয়ে শানায়া কাপুরের একটি পুরোনো ছবি শেয়ার করে ক্যাপশনে জানিয়েছেন, তিনি তার ‘বেবিকে’ খুব মিস করছেন। শুটিংয়ে গিয়েছেন তার আদরের কন্যা। মালাইকা অরোরা, ডেলনাজ ইরানি, অমৃতা অরোরা ও নাভিয়া নাভেলি নন্দা এই পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন।

সঞ্জয় ও মাহীপ কাপুরের দুই সন্তানের মধ্যে বড় শানায়া। তার ভাই জাহানের বয়স এখন ১৩। এর আগে সঞ্জয় কাপুর বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলেছিলেন, তার মেয়ে বলিউডেই কর্মজীবন শুরু করতে ইচ্ছুক, তবে অভিনেত্রী হতে চান কি না, তা স্পষ্ট করেননি।

সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে মেয়ের অভিনয়ে অভিষেক সম্পর্কে সঞ্জয় কাপুর বলেন, ‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।’

বলিউডের তারকা-সন্তানরা যেখানে অভিনয়ে অভিষেক করছেন, সেখানে শানায়ার ইচ্ছে ভিন্ন। তাঁর কাকাতো বোন জাহ্নবী কাপুর গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন। ছবিটি বক্স অফিসে শতকোটির ক্লাব অতিক্রম করে। অভিনয়ের প্রশংসা পান তিনি। জাহ্নবীকে আগামীতে করণ জোহরের ‘তাখত’ ছবিতে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে। ভক্তদের আশা, ভবিষ্যতে শানায়া পরিচালিত ছবিতে দেখা যাবে জাহ্নবীকে।

সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার ঘনিষ্ঠ বন্ধু শানায়া। সুহানা নিজেও বাবার মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেন, অন্যদিকে অনন্যা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন। সূত্র : বলিউড বাবল

একনায়কতন্ত্রের দিকে যাচ্ছে দেশ: খোকন নির্বাচনের পূর্ব মুহূর্তে বিজেপিতে যোগ দিলেন গম্ভীর সাব্বিরের অলরাউন্ডার পারফরম্যান্সে শাইনপুকুরের বড় জয় এত সস্তা পোশাকে কারিনার! সড়ক-পরিবহন নিয়ে যারা কাজ করে, সবাই দায়ী: নাসিম ১২৫ উপজেলার নদীতে মিলছে ইলিশ ইমরান খানকে মোদির শুভেচ্ছা গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত রাজধানীর গুলিস্তানে ২ যুবক গুলিবিদ্ধ আর্থ সংকটে জেট এয়ারের ৫৪ ফ্লাইট বন্ধ! নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে নোবেল পুরস্কার দেয়ার দাবি গণতন্ত্রের ছদ্মবেশে জনগণকে ধোঁকা দিচ্ছে আ.লীগ: ফখরুল শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্য করার প্রস্তাব, নুরের আপত্তি বাংলাদেশে ‘স্কিনকোড’র বাণিজ্যিক যাত্রা শুরু পুরো ঢাকা যেন টাইম বোমা না হয়: বেনজীর সিডনিস্থ ক্যাম্বেল টাউন সিটি কাউন্সিল পতাকা অর্ধনমিত থাকবে আইপিএল শুরু শনিবার, যে দুটি দল মাঠে নামবে ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ একটি কবুতরের মূল্য ১২ কোটি টাকা! শাকিবের নতুন সিনেমা ‘হিটার’ সুবর্ণচরে গণধর্ষণ: রুহুল আমিনের জামিন বাতিল দুপুরমনি পাঁচ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ঘোষণা বাবু অভিনীত ‘মাস্তুল’র শুটিং সম্পন্ন ট্রাম্পের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিলেন মুলার ডিএসইর লেনদেন কমেছে ৪০ শতাংশ স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতে আদা চা ব্লক মার্কেটে লেনদেন ৫৩ কোটি টাকা যুবলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫ ডিএসইর পিই রেশিও কমেছে