artk
সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১২:৫০   |  ৮,আশ্বিন ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:৪৬

এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া

বিনোদন ডেস্ক
media

‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।

সোনম, অর্জুন, জাহ্নবীর পরে বলিউডে পা রাখতে চলেছেন কাপুর পরিবারের আরেক সদস্য শানায়া। তিনি সঞ্জয় ও মাহীপ কাপুরের মেয়ে।

তবে এখনই অভিনয়ে অভিষেক হচ্ছে না শানায়ার, সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেছেন। সম্প্রতি সেই কাজে দুই সপ্তাহের জন্য লক্ষ্ণৌতে গিয়েছেন শানায়া।

আর এই খবর জানিয়েছেন শানায়ার মা মাহীপ কাপুর। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে স্বামী সঞ্জয় কাপুর ও মেয়ে শানায়া কাপুরের একটি পুরোনো ছবি শেয়ার করে ক্যাপশনে জানিয়েছেন, তিনি তার ‘বেবিকে’ খুব মিস করছেন। শুটিংয়ে গিয়েছেন তার আদরের কন্যা। মালাইকা অরোরা, ডেলনাজ ইরানি, অমৃতা অরোরা ও নাভিয়া নাভেলি নন্দা এই পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন।

সঞ্জয় ও মাহীপ কাপুরের দুই সন্তানের মধ্যে বড় শানায়া। তার ভাই জাহানের বয়স এখন ১৩। এর আগে সঞ্জয় কাপুর বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলেছিলেন, তার মেয়ে বলিউডেই কর্মজীবন শুরু করতে ইচ্ছুক, তবে অভিনেত্রী হতে চান কি না, তা স্পষ্ট করেননি।

সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে মেয়ের অভিনয়ে অভিষেক সম্পর্কে সঞ্জয় কাপুর বলেন, ‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।’

বলিউডের তারকা-সন্তানরা যেখানে অভিনয়ে অভিষেক করছেন, সেখানে শানায়ার ইচ্ছে ভিন্ন। তাঁর কাকাতো বোন জাহ্নবী কাপুর গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন। ছবিটি বক্স অফিসে শতকোটির ক্লাব অতিক্রম করে। অভিনয়ের প্রশংসা পান তিনি। জাহ্নবীকে আগামীতে করণ জোহরের ‘তাখত’ ছবিতে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে। ভক্তদের আশা, ভবিষ্যতে শানায়া পরিচালিত ছবিতে দেখা যাবে জাহ্নবীকে।

সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার ঘনিষ্ঠ বন্ধু শানায়া। সুহানা নিজেও বাবার মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেন, অন্যদিকে অনন্যা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন। সূত্র : বলিউড বাবল

নিউ ইয়র্ক আ.লীগের সেক্রেটারি ইমদাদ গ্রেপ্তার ভিসি’র পদত্যাগের দাবিতে পঞ্চম দিনের মতো অনশনে শিক্ষার্থীরা ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তলসহ সেই যুবলীগ নেতা টিনু আটক মার্কিন বাহিনীকে উপসাগরের বাইরে থাকার হুমকি রুহানির বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ইবির নতুন প্রক্টর ড. পরেশ বউভাতের বদলে বরভাত! বাচ্চাকে মারধর করায় কেশবপুর থানায় একদল হনুমান অজয়ের কারণে বিয়ে হয়নি টাবুর ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি