artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ১১:৫৫   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:৪৬

এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া

বিনোদন ডেস্ক
media

‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।

সোনম, অর্জুন, জাহ্নবীর পরে বলিউডে পা রাখতে চলেছেন কাপুর পরিবারের আরেক সদস্য শানায়া। তিনি সঞ্জয় ও মাহীপ কাপুরের মেয়ে।

তবে এখনই অভিনয়ে অভিষেক হচ্ছে না শানায়ার, সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেছেন। সম্প্রতি সেই কাজে দুই সপ্তাহের জন্য লক্ষ্ণৌতে গিয়েছেন শানায়া।

আর এই খবর জানিয়েছেন শানায়ার মা মাহীপ কাপুর। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে স্বামী সঞ্জয় কাপুর ও মেয়ে শানায়া কাপুরের একটি পুরোনো ছবি শেয়ার করে ক্যাপশনে জানিয়েছেন, তিনি তার ‘বেবিকে’ খুব মিস করছেন। শুটিংয়ে গিয়েছেন তার আদরের কন্যা। মালাইকা অরোরা, ডেলনাজ ইরানি, অমৃতা অরোরা ও নাভিয়া নাভেলি নন্দা এই পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন।

সঞ্জয় ও মাহীপ কাপুরের দুই সন্তানের মধ্যে বড় শানায়া। তার ভাই জাহানের বয়স এখন ১৩। এর আগে সঞ্জয় কাপুর বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলেছিলেন, তার মেয়ে বলিউডেই কর্মজীবন শুরু করতে ইচ্ছুক, তবে অভিনেত্রী হতে চান কি না, তা স্পষ্ট করেননি।

সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে মেয়ের অভিনয়ে অভিষেক সম্পর্কে সঞ্জয় কাপুর বলেন, ‘সত্যি বলছি, এখনো জানি না ঠিক কবে হবে। সে মাত্রই দ্বাদশ স্ট্যান্ডার্ড শেষ করল এবং এ নিয়ে কাজও করছে। কিন্তু এখনো কিছুর সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি।’

বলিউডের তারকা-সন্তানরা যেখানে অভিনয়ে অভিষেক করছেন, সেখানে শানায়ার ইচ্ছে ভিন্ন। তাঁর কাকাতো বোন জাহ্নবী কাপুর গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন। ছবিটি বক্স অফিসে শতকোটির ক্লাব অতিক্রম করে। অভিনয়ের প্রশংসা পান তিনি। জাহ্নবীকে আগামীতে করণ জোহরের ‘তাখত’ ছবিতে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে। ভক্তদের আশা, ভবিষ্যতে শানায়া পরিচালিত ছবিতে দেখা যাবে জাহ্নবীকে।

সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার ঘনিষ্ঠ বন্ধু শানায়া। সুহানা নিজেও বাবার মতো অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেন, অন্যদিকে অনন্যা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন। সূত্র : বলিউড বাবল

পুলিশের ডিম ভাঙার তদন্ত শেষ, ওসিকে প্রত্যাহার সন্তানকে হাসপাতালে রেখে উধাও ‘বাবা-মা’ গণমাধ্যম ও সুশীল সমাজ গণতন্ত্রের বিকাশে ভূমিকা রাখছে: স্পিকার রকেটের চেয়েও দ্রুত গতিতে জাল বুনে মাকড়সা! জামিনে কারামুক্ত হলেন বিএনপি নেতা রবি দেশজুড়ে বিড়ি ভোক্তাদের বিক্ষোভ, কর প্রত্যাহারের দাবি প্রভাবশালীদেরও আইনের মুখোমুখি হতে হচ্ছে: দুদক চেয়ারম্যান ভারতে নাগা জঙ্গিদের হাতে বিধায়কসহ নিহত ১১ যতদিন সিগারেট থাকবে ততদিন বিড়ি রাখার দাবি ভোক্তাদের বকেয়া মজুরি পরিশোধের শর্তে পাটকলশ্রমিকদের আন্দোলন স্থগিত রানার শেয়ারে দর বেড়েছে ৩৩ শতাংশ ৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে