artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ১২:১৬   |  ৩,ভাদ্র ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:১২

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধি
media

জব্দ হওয়া ইয়াবা বড়িগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে সবার উপস্থিতিতে ধ্বংস করা হবে।

১০২ ইয়াবা কারবারির আত্মসমর্পণের পরদিন কক্সবাজারের টেকনাফের নাজিরপাড়া এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার দিনগত গভীর রাতে ওই ইয়াবা বড়িগুলো জব্দ করা হয়।

টেকনাফ-২ এর বিজিবির পরিচালক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, রাতে টেকনাফের নাজিরপাড়ার লেজুরপাড়া লবণের মাঠ দিয়ে ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে পারে। এমন গোপন খবর পেয়ে নাজিরপাড়া বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো. শাহ আলমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় রাত পৌনে ১টার দিকে সন্দেহজনকভাবে একজন লোক দৌড়াতে দেখেন বিজিবি সদস্যরা। বিজিবি সদস্যরা থামতে বললেও লোকটি একটি পোটলা ফেলে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরে ওই এলাকার লবণ মাঠ থেকে পোটলাটি জব্দ করা হয়। পরে তার ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি বলেন, জব্দ হওয়া ইয়াবা বড়িগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে সবার উপস্থিতিতে ধ্বংস করা হবে।

এর আগে শনিবার (১৬ ফেব্রুয়ারি) টেকনাফে স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থেকে ফুল নিয়ে ১০২ জন চিহ্নিত ইয়াবাবিক্রেতা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। এ সময় তারা সাড়ে ৩ লাখ ইয়াবা, ৩০টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড তাজা কার্তুজও জমা দেন। পরেরদিন সন্ধ্যায় এদের সবাইকে কারাগারে পাঠানো হয়। কিন্তু ওইদিন শনিবার সন্ধ্যায়ও কক্সবাজার শহরের লিংকরোড থেকে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। এর একদিন পরেই আবার বিজিবি উদ্ধার করলো ২০ হাজার ইয়াবা বড়ি।

পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ ২৪ ঘণ্টায় ১৭০৬ ডেঙ্গু রোগী হাসপাতালে সাকিবের সঙ্গে আমার দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ আটক ১ ধর্ষণ মামলায় খুলনার কর কমিশনারের ছেলে রিমান্ডে মওদুদ আহমদ এ যুগের শয়তান: কৃষিমন্ত্রী রেকর্ড গড়া টেস্টে কিউইদের ৬ উইকেটে হারালো শ্রীলঙ্কা জারিন খানকে বিয়ে করছেন সালমান! এফআর টাওয়ার দুর্নীতি মামলায় তাসভির গ্রেফতার লঙ্কানদের কাছে টাইগারদের লজ্জার হার আলোকচিত্রী শহিদুলের বিরুদ্ধে মামলায় হাই কোর্টের আদেশ বহাল নিজেই তৈরি করুন পছন্দের নেইল পলিশ ভেড়ার লোভে স্ত্রীকে দিলেন প্রেমিকের হাতে! ঈদ পরবর্তী কার্যদিবসে সূচকে উত্থান খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা