artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ১১:৫০   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:১২

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধি
media

জব্দ হওয়া ইয়াবা বড়িগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে সবার উপস্থিতিতে ধ্বংস করা হবে।

১০২ ইয়াবা কারবারির আত্মসমর্পণের পরদিন কক্সবাজারের টেকনাফের নাজিরপাড়া এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার দিনগত গভীর রাতে ওই ইয়াবা বড়িগুলো জব্দ করা হয়।

টেকনাফ-২ এর বিজিবির পরিচালক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, রাতে টেকনাফের নাজিরপাড়ার লেজুরপাড়া লবণের মাঠ দিয়ে ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে পারে। এমন গোপন খবর পেয়ে নাজিরপাড়া বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো. শাহ আলমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় রাত পৌনে ১টার দিকে সন্দেহজনকভাবে একজন লোক দৌড়াতে দেখেন বিজিবি সদস্যরা। বিজিবি সদস্যরা থামতে বললেও লোকটি একটি পোটলা ফেলে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরে ওই এলাকার লবণ মাঠ থেকে পোটলাটি জব্দ করা হয়। পরে তার ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি বলেন, জব্দ হওয়া ইয়াবা বড়িগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে সবার উপস্থিতিতে ধ্বংস করা হবে।

এর আগে শনিবার (১৬ ফেব্রুয়ারি) টেকনাফে স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থেকে ফুল নিয়ে ১০২ জন চিহ্নিত ইয়াবাবিক্রেতা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। এ সময় তারা সাড়ে ৩ লাখ ইয়াবা, ৩০টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড তাজা কার্তুজও জমা দেন। পরেরদিন সন্ধ্যায় এদের সবাইকে কারাগারে পাঠানো হয়। কিন্তু ওইদিন শনিবার সন্ধ্যায়ও কক্সবাজার শহরের লিংকরোড থেকে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। এর একদিন পরেই আবার বিজিবি উদ্ধার করলো ২০ হাজার ইয়াবা বড়ি।

পুলিশের ডিম ভাঙার তদন্ত শেষ, ওসিকে প্রত্যাহার সন্তানকে হাসপাতালে রেখে উধাও ‘বাবা-মা’ গণমাধ্যম ও সুশীল সমাজ গণতন্ত্রের বিকাশে ভূমিকা রাখছে: স্পিকার রকেটের চেয়েও দ্রুত গতিতে জাল বুনে মাকড়সা! জামিনে কারামুক্ত হলেন বিএনপি নেতা রবি দেশজুড়ে বিড়ি ভোক্তাদের বিক্ষোভ, কর প্রত্যাহারের দাবি প্রভাবশালীদেরও আইনের মুখোমুখি হতে হচ্ছে: দুদক চেয়ারম্যান ভারতে নাগা জঙ্গিদের হাতে বিধায়কসহ নিহত ১১ যতদিন সিগারেট থাকবে ততদিন বিড়ি রাখার দাবি ভোক্তাদের বকেয়া মজুরি পরিশোধের শর্তে পাটকলশ্রমিকদের আন্দোলন স্থগিত রানার শেয়ারে দর বেড়েছে ৩৩ শতাংশ ৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন ২ লাখ কোটি টাকার এডিপি অনুমোদন পাঁচ সিনিয়রের বাইরে তরুণদের পারফরম্যান্সে দারুণ খুশি টাইগার কোচ বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে ইতালির ফ্লোরেন্সে সেমিনার অনুষ্ঠিত রুমিন ফারহানাই হচ্ছেন বিএনপির নারী আসনের সাংসদ নকল পণ্যের জন্য এমএম প্লাস্টিককে ৫০ হাজার টাকা জরিমানা কারাগারে আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহার চেয়ে আইনি নোটিশ আইসিডিডিআরবি, বুয়েট, ঢাবি ল্যাবে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ পাকিস্তানিদের ভিসা বন্ধ করা হয়নি: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ আদালতের কেরানীগঞ্জ কারাগারে আদালত স্থাপন সংবিধান পরিপন্থী: মওদুদ কান উৎসবে আবারো নজর কাড়লেন ঐশ্বরিয়া সহকর্মী ধর্ষণের দায়ে প্রধান শিক্ষকের যাবজ্জীবন স্কুলছাত্রীকে ধর্ষণকারী পুলিশ সদস্য কারাগারে