artk
শনিবার, মার্চ ২৩, ২০১৯ ৭:৪৪   |  ৯,চৈত্র ১৪২৫
শুক্রবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৯ ৯:৩৯

চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রবাসী অভিনেতা রহমত উল্লাহ ঢাকায়

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media

প্রবাসী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব এর আগে মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ এবং আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’

নতুন কিছু সিনেমায় অভিনয়ের জন্য অস্ট্রেলিয়া প্রবাসী অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক, নাট্যজন, সংগঠক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব রহমত উল্লাহ সম্প্রতি দেশে ফিরেছেন। তিনি সায়েম জাফর ইমামী পরিচালিত ও পার্পেল রেইন মিডিয়া প্রযোজিত ‘রোমিও রংবাজ’ এবং জুয়েল রানা পরিচালিত ও শিমুল খান মোশন পিকচার্স প্রযোজিত ‘মানব’ নামক দুটি চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও তার কিছু পূর্ণদৈর্ঘ্য ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের কথা রয়েছে।

প্রবাসী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব এর আগে মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ এবং আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি তিনি চলচ্চিত্র প্রযোজনার সাথেও জড়িত।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি সৃজনশীল নাট্যদল ‘নাট্য তীর্থ’ সন্ধ্যা সাড়ে ৬টায় অস্ট্রেলিয়া প্রবাসী এই গুণী ব্যক্তিত্বকে মহিলা সমিতি মঞ্চে এক বিশেষ সংবর্ধনা প্রদান করে। উক্ত সম্মাননা অনুষ্ঠানে দেশের জনপ্রিয় টিভি অভিনেতা আজিজুল হাকিম রহমত উল্লাহর হাতে সম্মানসূচক একটি ক্রেস্ট তুলে দেন। সংবর্ধনা পর্ব শেষে নাট্য তীর্থের পরিবেশনায় রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প থেকে রচিত নাটক ‘কঙ্কাল’ এর ৩১তম প্রদর্শনী মঞ্চায়িত হয়। নাটকটির নির্দেশক ছিলেন তপন হাফিজ।

একনায়কতন্ত্রের দিকে যাচ্ছে দেশ: খোকন নির্বাচনের পূর্ব মুহূর্তে বিজেপিতে যোগ দিলেন গম্ভীর সাব্বিরের অলরাউন্ডার পারফরম্যান্সে শাইনপুকুরের বড় জয় এত সস্তা পোশাকে কারিনার! সড়ক-পরিবহন নিয়ে যারা কাজ করে, সবাই দায়ী: নাসিম ১২৫ উপজেলার নদীতে মিলছে ইলিশ ইমরান খানকে মোদির শুভেচ্ছা গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত রাজধানীর গুলিস্তানে ২ যুবক গুলিবিদ্ধ আর্থ সংকটে জেট এয়ারের ৫৪ ফ্লাইট বন্ধ! নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে নোবেল পুরস্কার দেয়ার দাবি গণতন্ত্রের ছদ্মবেশে জনগণকে ধোঁকা দিচ্ছে আ.লীগ: ফখরুল শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্য করার প্রস্তাব, নুরের আপত্তি বাংলাদেশে ‘স্কিনকোড’র বাণিজ্যিক যাত্রা শুরু পুরো ঢাকা যেন টাইম বোমা না হয়: বেনজীর সিডনিস্থ ক্যাম্বেল টাউন সিটি কাউন্সিল পতাকা অর্ধনমিত থাকবে আইপিএল শুরু শনিবার, যে দুটি দল মাঠে নামবে ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ একটি কবুতরের মূল্য ১২ কোটি টাকা! শাকিবের নতুন সিনেমা ‘হিটার’ সুবর্ণচরে গণধর্ষণ: রুহুল আমিনের জামিন বাতিল দুপুরমনি পাঁচ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ঘোষণা বাবু অভিনীত ‘মাস্তুল’র শুটিং সম্পন্ন ট্রাম্পের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিলেন মুলার ডিএসইর লেনদেন কমেছে ৪০ শতাংশ স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতে আদা চা ব্লক মার্কেটে লেনদেন ৫৩ কোটি টাকা যুবলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫ ডিএসইর পিই রেশিও কমেছে