artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ১২:১৭   |  ৩,ভাদ্র ১৪২৬
শুক্রবার, ফেব্রুয়ারী ১৫, ২০১৯ ৯:৩৯

চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রবাসী অভিনেতা রহমত উল্লাহ ঢাকায়

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media

প্রবাসী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব এর আগে মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ এবং আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’

নতুন কিছু সিনেমায় অভিনয়ের জন্য অস্ট্রেলিয়া প্রবাসী অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক, নাট্যজন, সংগঠক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব রহমত উল্লাহ সম্প্রতি দেশে ফিরেছেন। তিনি সায়েম জাফর ইমামী পরিচালিত ও পার্পেল রেইন মিডিয়া প্রযোজিত ‘রোমিও রংবাজ’ এবং জুয়েল রানা পরিচালিত ও শিমুল খান মোশন পিকচার্স প্রযোজিত ‘মানব’ নামক দুটি চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও তার কিছু পূর্ণদৈর্ঘ্য ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের কথা রয়েছে।

প্রবাসী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব এর আগে মিজানুর রহমান লাবু পরিচালিত ‘তুখোড়’ এবং আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি তিনি চলচ্চিত্র প্রযোজনার সাথেও জড়িত।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি সৃজনশীল নাট্যদল ‘নাট্য তীর্থ’ সন্ধ্যা সাড়ে ৬টায় অস্ট্রেলিয়া প্রবাসী এই গুণী ব্যক্তিত্বকে মহিলা সমিতি মঞ্চে এক বিশেষ সংবর্ধনা প্রদান করে। উক্ত সম্মাননা অনুষ্ঠানে দেশের জনপ্রিয় টিভি অভিনেতা আজিজুল হাকিম রহমত উল্লাহর হাতে সম্মানসূচক একটি ক্রেস্ট তুলে দেন। সংবর্ধনা পর্ব শেষে নাট্য তীর্থের পরিবেশনায় রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প থেকে রচিত নাটক ‘কঙ্কাল’ এর ৩১তম প্রদর্শনী মঞ্চায়িত হয়। নাটকটির নির্দেশক ছিলেন তপন হাফিজ।

পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ ২৪ ঘণ্টায় ১৭০৬ ডেঙ্গু রোগী হাসপাতালে সাকিবের সঙ্গে আমার দ্বন্দ্ব নেই: মাহমুদউল্লাহ বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ আটক ১ ধর্ষণ মামলায় খুলনার কর কমিশনারের ছেলে রিমান্ডে মওদুদ আহমদ এ যুগের শয়তান: কৃষিমন্ত্রী রেকর্ড গড়া টেস্টে কিউইদের ৬ উইকেটে হারালো শ্রীলঙ্কা জারিন খানকে বিয়ে করছেন সালমান! এফআর টাওয়ার দুর্নীতি মামলায় তাসভির গ্রেফতার লঙ্কানদের কাছে টাইগারদের লজ্জার হার আলোকচিত্রী শহিদুলের বিরুদ্ধে মামলায় হাই কোর্টের আদেশ বহাল নিজেই তৈরি করুন পছন্দের নেইল পলিশ ভেড়ার লোভে স্ত্রীকে দিলেন প্রেমিকের হাতে! ঈদ পরবর্তী কার্যদিবসে সূচকে উত্থান খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা