artk
বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১২:২৫   |  ৬,চৈত্র ১৪২৫

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১২, ২০১৯ ২:৩৭

সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে আনসার ভিডিপিকে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

media

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধে সতর্ক থাকার পাশাপাশি একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার জন্য বাংলাদেশ আনসার ও ভিডিপি সদস্যসহ সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার সকালে বাংলাদেশ আনসার ও ভিডিপির একাডেমিতে বাহিনীটির ৩৯তম জাতীয় কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, “সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধে আমাদেরকে সর্বদা সতর্ক থাকতে হবে।”

প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কঠোর পরিশ্রম, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য বাংলাদেশ আনসার ও ভিডিপি সদস্যদের নির্দেশ দেন।

শেখ হাসিনা বলেন, “দেশের বৃহত্তম বাহিনী হিসেবে আমাদের উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রাখতে আপনাদের একসঙ্গে কাজ করে যেতে হবে। আপনাদের সর্বোচ্চ সততা, সাহস ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।”

দেশের সার্বিক উন্নয়নের জন্য শান্তিপূর্ণ ও স্থিতিশীল পরিবেশ পূর্বশর্ত উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, “এই পরিবেশ বজায় রাখতে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।”

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী একটি খোলা জিপে চড়ে বাংলাদেশ আনসার ও ভিডিপির একটি চৌকস দলের কুচকাওয়াজ পরিদর্শন এবং সালাম গ্রহণ করেন।

এর আগে প্রধানমন্ত্রী একাডেমির প্যারেড গ্রাউন্ডে পৌঁছলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন এবং বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ তাকে স্বাগত জানান।

এ সময় মন্ত্রী, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, প্রধানমন্ত্রীর উপদেষ্টামণ্ডলী, সংসদ সদস্যরা, তিন বাহিনীর প্রধানরা, বিভিন্ন দেশের কূটনীতিক এবং উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এক নারীকে ধাক্কা দিয়ে বাস নিয়ে পালাচ্ছিলেন চালক ‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’ শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপির ‘পূর্ণ সমর্থন’ আন্দোলনকারী দুই ছাত্রীর ওপর গাড়ি উঠিয়ে দিলেন জবি শিক্ষক সুপ্রভাত ও জাবালে নূরের সব বাস নিষিদ্ধ প্রাথমিকে তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না একই বিমানের পাইলট মা-মেয়ে, ছবি ভাইরাল বেনাপোলে ভারতীয় ট্রাকসহ পণ্য জব্দ বিশ্বের সবচেয়ে সস্তা শহর কোনটি? সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদিকে ভোট দিন আর্ন্তজাতিক বাণিজ্যে বেসরকারি ব্যাংকের আধিপত্য খালেদা জিয়ার মানহানির দুই মামলায় অভিযোগ গঠন ১৫ এপ্রিল ত্রিশে পা দিলেন তামিম ইকবাল, আইসিসির শুভেচ্ছা ৩৭তম বিসিএসে নিয়োগ পেলেন ১ হাজার ২২১ জন আইসিসি বিশ্বকাপে কাউকে ভয় করবে না আফগানরা: রশিদ খান আইপিএলের আগেই পুরোপুরি ফিট সাকিব পুঁজিবাজারে সূচক পতনসহ কমেছে লেনদেন হোটেলের বিল দেখে পালালেন অভিনেত্রী সুপ্রভাত বাস চালকের ৭ দিনের রিমান্ড সাবেক প্রেমিকের গালে দীপিকার চুমু! ‘রাজধানীতে অধিকাংশ দুর্ঘটনার জন্য দায়ী বেপরোয়া বাস চালনা’ ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে পারলো না মেয়েরা হয়তো এটাই আমার শেষ বক্তব্য: জন্মদিনে এরশাদ ২৮ মার্চ পর্যন্ত বিইউপি শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত জমি নিয়ে বিরোধে ব্যবসাীয়কে হত্যা: ১৫ আসামির মৃত্যুদণ্ড দুদক মহাপরিচালক মুনির চৌধুরীকে বদলিতে র‌্যাকের প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্ম অনুষ্ঠান তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে চাই: প্রধানমন্ত্রী জাহালমকে নিয়ে চলচ্চিত্র-নাটক নির্মাণে নিষেধাজ্ঞা সময় থাকতে খালেদা জিয়াকে মুক্তি দিন: ফখরুল ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন