artk
বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১২:২৬   |  ৬,চৈত্র ১৪২৫

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১২, ২০১৯ ১০:২০

রাজধানীতে পুলিশের গুলিতে ১ জন নিহত

media

ছবি প্রতীকী

রাজধানীর গোপীবাগে পুলিশের গুলিতে শান্ত (১৮) নামে একজন নিহত হয়েছেন, যিনি ডাকাত দলের সদস্য ছিলেন বলে দাবি করেছে পুলিশ। 

সোমবার রাত সাড়ে ১১টার গুলির ঘটনা ঘটে। 

আহত অবস্থায় ভোর ৪টার দিকে শান্তকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) মফিজ উদ্দিনের ভাষ্য, সোমবার রাতে গোপীবাগ এলাকায় ৭/৮ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যকে আঘাত করে। পরে পুলিশ তাদের ওপর গুলি চালালে শান্ত নামে এক ডাকাত সদস্য আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় দুই এসআই  আহত হয়েছেন বলে দাবি করেন এসআই মফিজ। তারা হলেন- সুকান্ত ও রকিবুল ইসলাম।

এই ঘটনায় ওই দলে থাকা আরেক সদস্যকে আটক করা হয়। ময়না তদন্তের জন্য শান্তর লাশ মর্গে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত খতিয়ে দেখাও হচ্ছে বলে জানান এসআই মফিজ উদ্দিন।

এক নারীকে ধাক্কা দিয়ে বাস নিয়ে পালাচ্ছিলেন চালক ‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’ শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপির ‘পূর্ণ সমর্থন’ আন্দোলনকারী দুই ছাত্রীর ওপর গাড়ি উঠিয়ে দিলেন জবি শিক্ষক সুপ্রভাত ও জাবালে নূরের সব বাস নিষিদ্ধ প্রাথমিকে তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না একই বিমানের পাইলট মা-মেয়ে, ছবি ভাইরাল বেনাপোলে ভারতীয় ট্রাকসহ পণ্য জব্দ বিশ্বের সবচেয়ে সস্তা শহর কোনটি? সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদিকে ভোট দিন আর্ন্তজাতিক বাণিজ্যে বেসরকারি ব্যাংকের আধিপত্য খালেদা জিয়ার মানহানির দুই মামলায় অভিযোগ গঠন ১৫ এপ্রিল ত্রিশে পা দিলেন তামিম ইকবাল, আইসিসির শুভেচ্ছা ৩৭তম বিসিএসে নিয়োগ পেলেন ১ হাজার ২২১ জন আইসিসি বিশ্বকাপে কাউকে ভয় করবে না আফগানরা: রশিদ খান আইপিএলের আগেই পুরোপুরি ফিট সাকিব পুঁজিবাজারে সূচক পতনসহ কমেছে লেনদেন হোটেলের বিল দেখে পালালেন অভিনেত্রী সুপ্রভাত বাস চালকের ৭ দিনের রিমান্ড সাবেক প্রেমিকের গালে দীপিকার চুমু! ‘রাজধানীতে অধিকাংশ দুর্ঘটনার জন্য দায়ী বেপরোয়া বাস চালনা’ ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে পারলো না মেয়েরা হয়তো এটাই আমার শেষ বক্তব্য: জন্মদিনে এরশাদ ২৮ মার্চ পর্যন্ত বিইউপি শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত জমি নিয়ে বিরোধে ব্যবসাীয়কে হত্যা: ১৫ আসামির মৃত্যুদণ্ড দুদক মহাপরিচালক মুনির চৌধুরীকে বদলিতে র‌্যাকের প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্ম অনুষ্ঠান তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে চাই: প্রধানমন্ত্রী জাহালমকে নিয়ে চলচ্চিত্র-নাটক নির্মাণে নিষেধাজ্ঞা সময় থাকতে খালেদা জিয়াকে মুক্তি দিন: ফখরুল ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন