artk
শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ১০:৫৬   |  ১৩,বৈশাখ ১৪২৬

শিল্প-সাহিত্য ডেস্ক

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১২, ২০১৯ ৯:৩২

বইমেলায় আলমগীর রেজা চৌধুরীর রাজনৈতিক উপন্যাস ‘উর্মিলা নগরে থাকে’

media

পরিবার পাবলিকেশন্স থেকে একুশে বইমেলায় এসেছে আলমগীর রেজা চৌধুরীর রাজনৈতিক উপন্যাস ‘উর্মিলা নগরে থাকে’। বইটির প্রচ্ছদ এঁকেছেন শতাব্দী জাহিদ। 

বইটি সম্পর্কে আলমগীর রেজা চৌধুরী বলেন, “আমি একটি রাজনৈতিক উপন্যাস লিখতে চেয়েছি। একাত্তর থেকে নব্বই-এর গণআন্দোলনের গল্প। বলতে  চেয়েছি, বঙ্গবন্ধু, শেখ হাসিনা, শহীদ জননী জাহানারা ইমাম, জেনারেল জিয়া, বেগম খালেদা জিয়া, হুসেইন মুহম্মদ এরশাদসহ ওই সময়ের রাজনৈতিক চরিত্রগুলোর চারিত্রিক ভূমিকার কথা। এরাও আমার উপন্যাসের চরিত্র।”

সোহরাওয়ার্দী উদ্যানের ২১৩ নম্বর স্টলে বইটি পাওয়া যাচ্ছে বইটি। মূল্য ১৭০ টাকা। 

শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা কমানো হয়েছে ঝিনাইদহে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু মোবাইলে আসক্তির কারণেই ভাঙছে সম্পর্ক! বিশ্ব মেধাসম্পদ দিবস শুক্রবার কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত ডায়াবেটিস এড়াতে আগে থেকেই যে প্রস্তুতি নিবেন সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক নির্মূলে অভিভাবক সমাবেশ শুক্রবার চুয়াডাঙ্গায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন জাহিদের বিরুদ্ধে শিগগিরই শাস্তিমূলক ব্যবস্থা: ফখরুল রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি রোধে দুদকের অভিযান সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ! নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিল গ্রেপ্তার প্রশাসনিক কর্মকর্তা হত্যা: ৬ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারের এক পক্ষ সিংহ অপরটি ছাগলের বাচ্চা: অর্থমন্ত্রী আইএসকে বিস্ফোরক দেয় ৭ ভারতীয় প্রতিষ্ঠান! মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত সেই আবজাল-রুবিনাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করবে দুদক ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ