artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ১০:৪১   |  ১২,বৈশাখ ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১১, ২০১৯ ৮:২৭

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৫ ছাত্রলীগ-যুবলীগ নেতা নিহত

খুলনা প্রতিনিধি
media

ছবি: সংগৃহিত

নিহতদের মধ্যে প্রাইভেটকারের চার যাত্রী ও একজন পথচারী রয়েছেন। ঘাতক ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

খুলনা সদরের লবণচরায় সিমেন্টবোঝাই ট্রাক ও প্রাইভেটকার সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছেন। তারা সবাই ছাত্রলীগ ও যুবলীগের নেতা বলে জানা গেছে।

রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

নিহত নেতারা হলেন- গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, সদর যুবলীগের সহসভাপতি সাদিকুল আলম, জেলা ছাত্রলীগের উপসম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, জেলা ছাত্রলীগের সহসম্পাদক সাজু আহমেদ এবং জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে গাড়ি চালাচ্ছিলেন সাদিকুল।

নিহতদের মধ্যে প্রাইভেটকারের চার যাত্রী ও একজন পথচারী রয়েছেন। ঘাতক ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, খুলনা থেকে প্রাইভেটকারটি চার জন যাত্রী নিয়ে রূপসার দিকে যাচ্ছিল। এ সময়ে রূপসা বাইপাস সড়কে খুলনার দিক থেকে আসা সিমেন্টবোঝাই ট্রাকটির সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৫ নেতা নিহত হন।

লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন জাহিদের বিরুদ্ধে শিগগিরই শাস্তিমূলক ব্যবস্থা: ফখরুল রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি রোধে দুদকের অভিযান সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ! নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিল গ্রেপ্তার প্রশাসনিক কর্মকর্তা হত্যা: ৬ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারের এক পক্ষ সিংহ অপরটি ছাগলের বাচ্চা: অর্থমন্ত্রী আইএসকে বিস্ফোরক দেয় ৭ ভারতীয় প্রতিষ্ঠান! মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত সেই আবজাল-রুবিনাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করবে দুদক ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ইন্দোনেশিয়ার সংবাদমাধ্যমে পেন্সিলে আঁকা খালেদার জেল জীবন কলম্বোয় দুই হামলাকারীর ধনকুবের পিতা গ্রেপ্তার ব্রুনেই সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার দাবদাহে পুড়ছে দেশ, দু’এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা বহিষ্কার করলেও আমি দল ছাড়ব না: জাহিদুর গোসল না করেই অফিস করেছি বহুদিন: স্থানীয় সরকারমন্ত্রী শ্রীলঙ্কায় হামলা: অনেক আগেই সতর্ক করেছিল মুসলিমরা সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার