artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ৫:০৭   |  ৯,ফাল্গুন ১৪২৫

বিনোদন ডেস্ক

রোববার, ফেব্রুয়ারী ১০, ২০১৯ ৮:০৮

কী রেকর্ড করলেন সোহেল আরমান?

media

সোহেল আরমান

নির্মাতা ও অভিনেতা সোহেল আরমান দীর্ঘ বিরতিতে ছিলেন।  ফিরে আবারো নির্মাণের পাশাপাশি অভিনয় শুরু করেছেন। গত পহেলা ফেব্রুয়ারি ইউটিউব চ্যানেল সেভেন টিউনস এন্টারটেইনমেন্টে প্রকাশ হয়েছে তার নির্মিত ‘মাফলার’ শিরোনামের একটি নাটক। আর এ নাটক দিয়েই তিনি রেকর্ড গড়েছেন।

নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী তানজিন তিশা। এরইমধ্যে নাটকটি দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। নাটকটি প্রকাশের চার দিনে ১০ লাখের বেশি দর্শক দেখেছেন। এরমধ্য দিয়ে এই নির্মাতা রেকর্ডও করলেন। কারণ এর আগে ইউটিউব চ্যানেলে কোনো নাটক চারদিনে এত দর্শক দেখেনি।  রোববার পর্যন্ত নাটকটি দেখা হয়েছে ১৬ লাখবার। 

সোহেল আরমান বলেন, দর্শক এভাবে নাটকটি দেখাতে আমি সত্যি আনন্দিত। এই সময়ে অনেকে বলেন, আমাদের নাটক দর্শক দেখেন না। আমি মনে করি, এরমধ্য দিয়ে সেটি মিথ্যা প্রমাণিত হলো। দর্শক আমাদের নাটক দেখেন। শুধু আমাদের দেশের দর্শক নয়, ভারতের দর্শকও আমাদের নাটক দেখেন। আমার এই নাটকের কমেন্টস বক্সে অনেক ভারতীয় দর্শক নাটকটি নিয়ে তাদের মন্তব্য প্রকাশ করেছেন। তবে আজকের এই আনন্দে বাবাকে বেশি মিস করছি। যদি বাবা নাটকটি দেখতে পারতেন তাহলে অনেক খুশি হতেন। 

হাসপাতালে লাশের মিছিল রাসায়নিক কারখানা সরাতে মেয়রকে সহযোগিতা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী চকবাজারে আগুন: ৭৮ জনের মৃতদেহ উদ্ধার কান্না থামছে না কাওসারের ফুটফুটে দুই শিশুর রামপালে মৎস্যঘের কেটে খামারির ৩ লাখ টাকা ক্ষতি ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না: দুদক চেয়ারম্যান ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না ভাই হারানো এক প্রত্যক্ষদর্শীর বর্ণনায় চকবাজারের আগুন বঙ্গোপসাগরে ১ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ১১ নাগরিক আটক চকবাজারে আগুন: অভিযান সমাপ্ত চকবাজারে অগ্নিকাণ্ডে স্পিকারের শোক বর্তমান সরকার সব ক্ষেত্রে ব্যর্থ: ফখরুল চকবাজারে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের ৩ সদস্যের তদন্ত কমিটি ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে সাড়ে ৮ ঘণ্টা ফেরি বন্ধ চকবাজারে অগ্নিকাণ্ড: প্রয়োজনীয় সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর সরকার যথাযথ ক্ষতিপূরণ দেবে: কাদের ঢামেকে ৫২ জন ভর্তি, আশঙ্কাজনক ২ জন মিটফোর্ডে ৭০ মৃতদেহ উদ্ধার, আরো থাকতে পারে: আইজিপি বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার