artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:৪৪   |  ৭,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, ফেব্রুয়ারী ১০, ২০১৯ ৮:০৮

কী রেকর্ড করলেন সোহেল আরমান?

media

সোহেল আরমান

নির্মাতা ও অভিনেতা সোহেল আরমান দীর্ঘ বিরতিতে ছিলেন।  ফিরে আবারো নির্মাণের পাশাপাশি অভিনয় শুরু করেছেন। গত পহেলা ফেব্রুয়ারি ইউটিউব চ্যানেল সেভেন টিউনস এন্টারটেইনমেন্টে প্রকাশ হয়েছে তার নির্মিত ‘মাফলার’ শিরোনামের একটি নাটক। আর এ নাটক দিয়েই তিনি রেকর্ড গড়েছেন।

নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী তানজিন তিশা। এরইমধ্যে নাটকটি দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। নাটকটি প্রকাশের চার দিনে ১০ লাখের বেশি দর্শক দেখেছেন। এরমধ্য দিয়ে এই নির্মাতা রেকর্ডও করলেন। কারণ এর আগে ইউটিউব চ্যানেলে কোনো নাটক চারদিনে এত দর্শক দেখেনি।  রোববার পর্যন্ত নাটকটি দেখা হয়েছে ১৬ লাখবার। 

সোহেল আরমান বলেন, দর্শক এভাবে নাটকটি দেখাতে আমি সত্যি আনন্দিত। এই সময়ে অনেকে বলেন, আমাদের নাটক দর্শক দেখেন না। আমি মনে করি, এরমধ্য দিয়ে সেটি মিথ্যা প্রমাণিত হলো। দর্শক আমাদের নাটক দেখেন। শুধু আমাদের দেশের দর্শক নয়, ভারতের দর্শকও আমাদের নাটক দেখেন। আমার এই নাটকের কমেন্টস বক্সে অনেক ভারতীয় দর্শক নাটকটি নিয়ে তাদের মন্তব্য প্রকাশ করেছেন। তবে আজকের এই আনন্দে বাবাকে বেশি মিস করছি। যদি বাবা নাটকটি দেখতে পারতেন তাহলে অনেক খুশি হতেন। 

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী