artk
শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ১০:৫২   |  ১৩,বৈশাখ ১৪২৬
রোববার, ফেব্রুয়ারী ১০, ২০১৯ ২:১৬

এমন অভিজ্ঞতা আগে ছিল না: রোদেলা

বিনোদন ডেস্ক
media

গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

শুটিংয়ে শুরু থেকে নানা কারণে আলোচিত ছবি ‘শাহেনশাহ’। শাকিব খান অভিনীত এ ছবিতে নুসরাত ফারিয়ার সঙ্গে কাজ করেছেন নবাগত রোদেলা জান্নাত। নুসরাত ফারিয়ার সঙ্গে গানের শুটিং শেষ করে রোদেলা জান্নাতকে নিয়ে দুটি গানের শুটিংয়ের মাধ্যমে পুরোপুরি শেষ হয়েছে ‘শাহেনশাহ’-এর কাজ।

গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

রোদেলা বলেন, “এফডিসিতে ডাব্বুর গাওয়া একটি গানের শুটিং করেছি। ওটা ছিল ডান্স মাসালা ধাঁচের। আর কক্সবাজারে ইমরানের গাওয়া একটি রোম্যান্টিক গানের শুটিং করলাম। অনেক ভালো হয়েছে গানের শুটিং। এমন অভিজ্ঞতা আগে ছিল না।”

তিনি বলেন, “সহশিল্পী হিসেবে শাকিব ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। সেজন্য খুব বেশি কষ্ট হয়নি। গানটা খুবই সুন্দর। তবে শুটিংয়ের পুরোটা সময় এতোটাই ব্যস্ততা গেছে যে, দম ফেলার সময় পাইনি। টানা রোদে শুটিং করেছি। গানের কোরিওগ্রাফার ছিলেন বাবা যাদব। শুটিংয়ের আগে রিহার্সাল, পোশাক নির্বাচনে সবখানে আমাকে সবাই খুব সাহায্য করেছেন।”

রোদেলা জানান, তার নাচের প্রস্তুতি আগে থেকে ছিল। শাকিব খান যখন তাকে ছবিতে কাজের জন্য নেন, তখন জানতেন যে তিনি নাচ জানেন। রোদেলার ব্যাকগ্রাউন্ড ছিল ক্লাসিক্যাল নাচের। পরে তিনি ফিল্মি নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন।

‘শাহেনশাহ’ ছবির শুটিং ও সবগুলো গানের কাজ শেষ হলেও কিছু ডাবিং বাকি আছে। সেজন্য শাকিব খান, রোদেলা জান্নাত শিগগির এর ডাবিংয়ে অংশ নেবেন।

শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন-মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি, উজ্জ্বল প্রমুখ।

গেল মাসে ‘শাহেনশাহ’ ছবির একটি টিজার প্রকাশ হয়। তখন থেকে নতুন করে মাতামাতি শুরু হয়। সেসময় জানা যায়, আগামী ২২ মার্চ সারাদেশে মুক্তি পাবে শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবি।

শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা কমানো হয়েছে ঝিনাইদহে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু মোবাইলে আসক্তির কারণেই ভাঙছে সম্পর্ক! বিশ্ব মেধাসম্পদ দিবস শুক্রবার কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত ডায়াবেটিস এড়াতে আগে থেকেই যে প্রস্তুতি নিবেন সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক নির্মূলে অভিভাবক সমাবেশ শুক্রবার চুয়াডাঙ্গায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন জাহিদের বিরুদ্ধে শিগগিরই শাস্তিমূলক ব্যবস্থা: ফখরুল রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি রোধে দুদকের অভিযান সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ! নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিল গ্রেপ্তার প্রশাসনিক কর্মকর্তা হত্যা: ৬ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারের এক পক্ষ সিংহ অপরটি ছাগলের বাচ্চা: অর্থমন্ত্রী আইএসকে বিস্ফোরক দেয় ৭ ভারতীয় প্রতিষ্ঠান! মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত সেই আবজাল-রুবিনাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করবে দুদক ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ