artk
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ৯:৩৫   |  ৬,ফাল্গুন ১৪২৫
রোববার, ফেব্রুয়ারী ১০, ২০১৯ ২:১৬

এমন অভিজ্ঞতা আগে ছিল না: রোদেলা

বিনোদন ডেস্ক
media

গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

শুটিংয়ে শুরু থেকে নানা কারণে আলোচিত ছবি ‘শাহেনশাহ’। শাকিব খান অভিনীত এ ছবিতে নুসরাত ফারিয়ার সঙ্গে কাজ করেছেন নবাগত রোদেলা জান্নাত। নুসরাত ফারিয়ার সঙ্গে গানের শুটিং শেষ করে রোদেলা জান্নাতকে নিয়ে দুটি গানের শুটিংয়ের মাধ্যমে পুরোপুরি শেষ হয়েছে ‘শাহেনশাহ’-এর কাজ।

গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

রোদেলা বলেন, “এফডিসিতে ডাব্বুর গাওয়া একটি গানের শুটিং করেছি। ওটা ছিল ডান্স মাসালা ধাঁচের। আর কক্সবাজারে ইমরানের গাওয়া একটি রোম্যান্টিক গানের শুটিং করলাম। অনেক ভালো হয়েছে গানের শুটিং। এমন অভিজ্ঞতা আগে ছিল না।”

তিনি বলেন, “সহশিল্পী হিসেবে শাকিব ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। সেজন্য খুব বেশি কষ্ট হয়নি। গানটা খুবই সুন্দর। তবে শুটিংয়ের পুরোটা সময় এতোটাই ব্যস্ততা গেছে যে, দম ফেলার সময় পাইনি। টানা রোদে শুটিং করেছি। গানের কোরিওগ্রাফার ছিলেন বাবা যাদব। শুটিংয়ের আগে রিহার্সাল, পোশাক নির্বাচনে সবখানে আমাকে সবাই খুব সাহায্য করেছেন।”

রোদেলা জানান, তার নাচের প্রস্তুতি আগে থেকে ছিল। শাকিব খান যখন তাকে ছবিতে কাজের জন্য নেন, তখন জানতেন যে তিনি নাচ জানেন। রোদেলার ব্যাকগ্রাউন্ড ছিল ক্লাসিক্যাল নাচের। পরে তিনি ফিল্মি নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন।

‘শাহেনশাহ’ ছবির শুটিং ও সবগুলো গানের কাজ শেষ হলেও কিছু ডাবিং বাকি আছে। সেজন্য শাকিব খান, রোদেলা জান্নাত শিগগির এর ডাবিংয়ে অংশ নেবেন।

শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন-মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি, উজ্জ্বল প্রমুখ।

গেল মাসে ‘শাহেনশাহ’ ছবির একটি টিজার প্রকাশ হয়। তখন থেকে নতুন করে মাতামাতি শুরু হয়। সেসময় জানা যায়, আগামী ২২ মার্চ সারাদেশে মুক্তি পাবে শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবি।

ব্রিটিশ লেবার পার্টি থেকে সাত এমপির পদত্যাগ প্রয়োজন আছে বলেই নতুন তিন ব্যাংকের অনুমোদন: অর্থমন্ত্রী অপব্যবহারে রোধে বুক বিল্ডিংয়ে আসছে পরিবর্তন ঢাকা প্রিমিয়ার লিগে ১২ দলের খেলোয়াড় তালিকা নতুন টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে ২৫ ফেব্রুয়ারি শুরু ব্যবসায়ী বাদল ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের চার্জশিট তিন ফর্মেটেই ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশের যুবারা রমেকের সবগুলো অগ্নিনির্বাপক যন্ত্রই মেয়াদোত্তীর্ণ তিন ফর্মেটেই ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশের যুবারা প্রকল্পের মেয়াদ শেষেও গাড়ি জমা দেননি পরিচালক ‘বাড়ি পাচ্ছেন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা’ ১ কোটি ৭২ লাখ টাকার ভ্যাট ফাঁকি উদঘাটন বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনকে কারাগারে পাঠানোর নির্দেশ জামায়াত নিষিদ্ধের জন্য যেকোনো সময়ই উপযুক্ত: কাদের ঢাকা সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার নির্দেশ বহরমপুরে গুলিতে মৃত্যুর ঘটনা অনাকাঙ্ক্ষিত: বিজিবি প্রধান রাশিয়া থেকে ৫০ হাজার টন গম কিনবে সরকার আইনজীবী সুমনের ফেসবুক লাইভে সরানো হলো ডাস্টবিন না.গঞ্জে সংঘর্ষ: বর্তমান, সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২ লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র ডিএসবির অফিস সহকারীর কয়েক কোটি টাকার সম্পদ! নতুন এমপিদের শপথের বৈধতা নিয়ে করা রিট খারিজ অভিজিৎ হত্যার চার বছর পর চার্জশিট চূড়ান্ত শ্রীনগরে বেচাকেনা হচ্ছে আশ্রায় প্রকল্পের ঘর! এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া বিশ্বকাপের পরই অবসরে যাচ্ছেন গেইল টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা জব্দ সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বনডাকাত নিহত আরব আমিরাতের সঙ্গে ৪ সমঝোতা স্মারক সই নারায়ণগঞ্জে কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২