artk
মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ৯:০৭   |  ৫,ভাদ্র ১৪২৬
রোববার, ফেব্রুয়ারী ১০, ২০১৯ ২:১৬

এমন অভিজ্ঞতা আগে ছিল না: রোদেলা

বিনোদন ডেস্ক
media

গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

শুটিংয়ে শুরু থেকে নানা কারণে আলোচিত ছবি ‘শাহেনশাহ’। শাকিব খান অভিনীত এ ছবিতে নুসরাত ফারিয়ার সঙ্গে কাজ করেছেন নবাগত রোদেলা জান্নাত। নুসরাত ফারিয়ার সঙ্গে গানের শুটিং শেষ করে রোদেলা জান্নাতকে নিয়ে দুটি গানের শুটিংয়ের মাধ্যমে পুরোপুরি শেষ হয়েছে ‘শাহেনশাহ’-এর কাজ।

গত ৫ এবং ৬ ফেব্রুয়ারি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শাকিব-রোদেলার একটি গানের শুটিং সম্পন্ন হয়েছে। শুটিং শেষে শুক্রবার ঢাকা ফিরেছেন রোদেলা জান্নাত।

রোদেলা বলেন, “এফডিসিতে ডাব্বুর গাওয়া একটি গানের শুটিং করেছি। ওটা ছিল ডান্স মাসালা ধাঁচের। আর কক্সবাজারে ইমরানের গাওয়া একটি রোম্যান্টিক গানের শুটিং করলাম। অনেক ভালো হয়েছে গানের শুটিং। এমন অভিজ্ঞতা আগে ছিল না।”

তিনি বলেন, “সহশিল্পী হিসেবে শাকিব ভাইয়া আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। সেজন্য খুব বেশি কষ্ট হয়নি। গানটা খুবই সুন্দর। তবে শুটিংয়ের পুরোটা সময় এতোটাই ব্যস্ততা গেছে যে, দম ফেলার সময় পাইনি। টানা রোদে শুটিং করেছি। গানের কোরিওগ্রাফার ছিলেন বাবা যাদব। শুটিংয়ের আগে রিহার্সাল, পোশাক নির্বাচনে সবখানে আমাকে সবাই খুব সাহায্য করেছেন।”

রোদেলা জানান, তার নাচের প্রস্তুতি আগে থেকে ছিল। শাকিব খান যখন তাকে ছবিতে কাজের জন্য নেন, তখন জানতেন যে তিনি নাচ জানেন। রোদেলার ব্যাকগ্রাউন্ড ছিল ক্লাসিক্যাল নাচের। পরে তিনি ফিল্মি নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন।

‘শাহেনশাহ’ ছবির শুটিং ও সবগুলো গানের কাজ শেষ হলেও কিছু ডাবিং বাকি আছে। সেজন্য শাকিব খান, রোদেলা জান্নাত শিগগির এর ডাবিংয়ে অংশ নেবেন।

শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন-মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি, উজ্জ্বল প্রমুখ।

গেল মাসে ‘শাহেনশাহ’ ছবির একটি টিজার প্রকাশ হয়। তখন থেকে নতুন করে মাতামাতি শুরু হয়। সেসময় জানা যায়, আগামী ২২ মার্চ সারাদেশে মুক্তি পাবে শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবি।

জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই আন্তর্জাতিক চক্রান্তে ট্যানারি শিল্পে বিপর্যয়: ফখরুল পানি বণ্টনে দুপক্ষই লাভবান ফর্মুলা বের করবেন: জয়শঙ্কর কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না অভিনেত্রী জায়রার মঙ্গলবার মুক্তি পাচ্ছে ‘টিয়ার গপ্পো’ আইপিএলে হায়দরাবাদের সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার আগাম জামিন