artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ৫:০৪   |  ৯,ফাল্গুন ১৪২৫

জেলা সংবাদদাতা

শনিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৯ ৯:২৮

নারায়ণগঞ্জে পুলিশের বাধায় বিএনপির সমাবেশ পণ্ড

media

পুলিশের বাধায় পণ্ড হলো নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশ। সারা দেশের ন্যায় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশ করতে গেলে পুলিশ বাধা দেয়।

শনিবার সকাল সাড়ে ১০টায় সংগঠনের সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুসহ দলীয় নেতাকর্মীরা প্রেসক্লাব চত্বরে আসলে প্রশাসন তাদেরকে বাধা প্রদান করেন। এসময় উপস্থিত নেতাকর্মীদেরকে প্রশাসন কর্তৃক নির্দেশ প্রদান করেন প্রেসক্লাবের পিছনে তাদের কর্মসূচি পালন করতে।

বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, নারায়ণগঞ্জের সকল রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো প্রেসক্লাব চত্বরের যেখানে তাদের কর্মসূচি পালন করে থাকে আমরা সেখানেই করবো। আর এটা আমাদের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার। প্রশাসনের কর্মকর্তারা আমাদেরকে গলিতে কর্মসূচি পালন করার নির্দেশ প্রদান করেছে যা আমাদের জন্য অসম্মানজনক।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা অ্যাডভোকেট রফিক আহম্মেদ, রিয়াজুল ইসলাম আজাদ, অ্যাডভোকেট শহীদ সারোয়ার, অ্যাডভোকেট সুমন মোহাম্মদ মামুন মাহমুদ, ফারুক শেখ, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আল-আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহরিয়ার চৌধুরী ইমন, মাকিদ মোস্তাকিম শিপলুসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ করতে না দেয়ায় তীব্র প্রতিবাদ জানান বিএনপি নেতাকর্মীরা।

রাসায়নিক কারখানা সরাতে মেয়রকে সহযোগিতা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী চকবাজারে আগুন: ৭৮ জনের মৃতদেহ উদ্ধার কান্না থামছে না কাওসারের ফুটফুটে দুই শিশুর রামপালে মৎস্যঘের কেটে খামারির ৩ লাখ টাকা ক্ষতি ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না: দুদক চেয়ারম্যান ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না ভাই হারানো এক প্রত্যক্ষদর্শীর বর্ণনায় চকবাজারের আগুন বঙ্গোপসাগরে ১ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ১১ নাগরিক আটক চকবাজারে আগুন: অভিযান সমাপ্ত চকবাজারে অগ্নিকাণ্ডে স্পিকারের শোক বর্তমান সরকার সব ক্ষেত্রে ব্যর্থ: ফখরুল চকবাজারে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের ৩ সদস্যের তদন্ত কমিটি ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে সাড়ে ৮ ঘণ্টা ফেরি বন্ধ চকবাজারে অগ্নিকাণ্ড: প্রয়োজনীয় সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর সরকার যথাযথ ক্ষতিপূরণ দেবে: কাদের ঢামেকে ৫২ জন ভর্তি, আশঙ্কাজনক ২ জন মিটফোর্ডে ৭০ মৃতদেহ উদ্ধার, আরো থাকতে পারে: আইজিপি বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার খালেদা জিয়াকে জেলে রাখার বিচার হবে: ফখরুল