artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ৫:০৩   |  ৯,ফাল্গুন ১৪২৫

স্টাফ রিপোর্টার

শনিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৯ ৯:১৯

গজারিয়ায় মদপানে ৩ নারীর মৃত্যু

media

মুন্সীগঞ্জের গজারিয়ায় অতিরিক্ত মদপানে দুই বোনসহ একই পরিবারের ৩ নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ছাড়া অপর আরেক ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোছনা নামে তিন নারীর মৃত্যু হয়। নিহত চামেলী ও চায়না সহোদর বোন। অপর নিহত জোছনা তাদের ফুফু। এদের সবার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামে।

গজারিয়া থানার ওসি মোহাম্মদ হারুন-অর-রশিদ তিন নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুজনই ওই শিপইয়ার্ডের ভেতর বসবাস করতেন। শুক্রবার চামেলীর বোন চায়না ও ফুফু জোছনা বেড়াতে আসেন। এরপর দিবাগত রাত ১১টার দিকে সবাই মিলে মদপান করেন। রাত ১২টার দিকে তারা অসুস্থ হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে ২ বোন চামেলী ও চায়না মারা যায়। এর দুই ঘণ্টা পর দুপুর ১২টার দিকে মারা যান তাদের ফুফু জোছনা। নিহত চামেলীর স্বামী মন্টুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানান ওসি।

রাসায়নিক কারখানা সরাতে মেয়রকে সহযোগিতা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী চকবাজারে আগুন: ৭৮ জনের মৃতদেহ উদ্ধার কান্না থামছে না কাওসারের ফুটফুটে দুই শিশুর রামপালে মৎস্যঘের কেটে খামারির ৩ লাখ টাকা ক্ষতি ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না: দুদক চেয়ারম্যান ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না ভাই হারানো এক প্রত্যক্ষদর্শীর বর্ণনায় চকবাজারের আগুন বঙ্গোপসাগরে ১ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ১১ নাগরিক আটক চকবাজারে আগুন: অভিযান সমাপ্ত চকবাজারে অগ্নিকাণ্ডে স্পিকারের শোক বর্তমান সরকার সব ক্ষেত্রে ব্যর্থ: ফখরুল চকবাজারে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের ৩ সদস্যের তদন্ত কমিটি ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে সাড়ে ৮ ঘণ্টা ফেরি বন্ধ চকবাজারে অগ্নিকাণ্ড: প্রয়োজনীয় সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর সরকার যথাযথ ক্ষতিপূরণ দেবে: কাদের ঢামেকে ৫২ জন ভর্তি, আশঙ্কাজনক ২ জন মিটফোর্ডে ৭০ মৃতদেহ উদ্ধার, আরো থাকতে পারে: আইজিপি বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার খালেদা জিয়াকে জেলে রাখার বিচার হবে: ফখরুল