artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ১০:৪৩   |  ১২,বৈশাখ ১৪২৬

স্টাফ রিপোর্টার

শনিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৯ ৯:১৯

গজারিয়ায় মদপানে ৩ নারীর মৃত্যু

media

মুন্সীগঞ্জের গজারিয়ায় অতিরিক্ত মদপানে দুই বোনসহ একই পরিবারের ৩ নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ছাড়া অপর আরেক ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোছনা নামে তিন নারীর মৃত্যু হয়। নিহত চামেলী ও চায়না সহোদর বোন। অপর নিহত জোছনা তাদের ফুফু। এদের সবার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামে।

গজারিয়া থানার ওসি মোহাম্মদ হারুন-অর-রশিদ তিন নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুজনই ওই শিপইয়ার্ডের ভেতর বসবাস করতেন। শুক্রবার চামেলীর বোন চায়না ও ফুফু জোছনা বেড়াতে আসেন। এরপর দিবাগত রাত ১১টার দিকে সবাই মিলে মদপান করেন। রাত ১২টার দিকে তারা অসুস্থ হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে ২ বোন চামেলী ও চায়না মারা যায়। এর দুই ঘণ্টা পর দুপুর ১২টার দিকে মারা যান তাদের ফুফু জোছনা। নিহত চামেলীর স্বামী মন্টুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানান ওসি।

হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন জাহিদের বিরুদ্ধে শিগগিরই শাস্তিমূলক ব্যবস্থা: ফখরুল রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি রোধে দুদকের অভিযান সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ! নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিল গ্রেপ্তার প্রশাসনিক কর্মকর্তা হত্যা: ৬ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারের এক পক্ষ সিংহ অপরটি ছাগলের বাচ্চা: অর্থমন্ত্রী আইএসকে বিস্ফোরক দেয় ৭ ভারতীয় প্রতিষ্ঠান! মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত সেই আবজাল-রুবিনাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করবে দুদক ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ইন্দোনেশিয়ার সংবাদমাধ্যমে পেন্সিলে আঁকা খালেদার জেল জীবন কলম্বোয় দুই হামলাকারীর ধনকুবের পিতা গ্রেপ্তার ব্রুনেই সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার দাবদাহে পুড়ছে দেশ, দু’এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা বহিষ্কার করলেও আমি দল ছাড়ব না: জাহিদুর গোসল না করেই অফিস করেছি বহুদিন: স্থানীয় সরকারমন্ত্রী শ্রীলঙ্কায় হামলা: অনেক আগেই সতর্ক করেছিল মুসলিমরা সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার