artk
বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ১:৩৯   |  ৫,ভাদ্র ১৪২৬
শুক্রবার, ফেব্রুয়ারী ৮, ২০১৯ ১১:৩১

সেই প্রিয়ার লিপকিস ভিডিও ভাইরাল!

বিনোদন ডেস্ক
media

এক অনুরাগী লিখেছেন, ‘তাঁর (প্রিয়া) বয়স মাত্র ১৭, আর এর মধ্যেই লিপ কিসের দৃশ্য? কী এরপর? ফ্রেঞ্চ দৃশ্য?’

ভারতের ইশারাকন্যা খ্যাত প্রিয়া প্রকাশের একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হলো। তবে ভিডিওটি দেখে নাখোশ নেট-দুনিয়ার লোকজন।

অভিনেত্রী প্রিয়া প্রকাশ তাঁর ‘ওরু আদার লাভ’-এর সহ-অভিনেতা রোশান আবদুল রাহুফের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে কিছুদিন আগে আলোচনার কেন্দ্রে এসেছিলেন।

এবার ‘ওরু আদার লাভ’-এর একটি নতুন ভিডিও চমকে দিয়েছে অনলাইন বাসিন্দাদের। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে প্রিয়া ও রোশানের বেশ ঘনিষ্ঠ মহূর্ত। এমনকি ঠোঁটবন্ধনের দৃশ্যও রয়েছে। ভিডিওটি যথারীতি অন্তর্জালে ভাইরাল। চলছে নানা প্রতিক্রিয়া।

ভিডিওতে প্রিয়া ও রোশান দুজনেই বিদ্যালয়ের ইউনিফর্ম পরা। স্কুলপড়ুয়া দুজনের চুম্বনদৃশ্যে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা। সামাজিক মাধ্যমে অনেকে ভিডিওটি শেয়ার দিয়ে নোংরা মন্তব্যও করেছেন। আবার অনেকেই ভদ্রস্থ ভাষায় প্রতিক্রিয়া জানিয়ে তাঁদের অসন্তুষ্টির কথা জানিয়েছেন।

এক অনুরাগী লিখেছেন, ‘তাঁর (প্রিয়া) বয়স মাত্র ১৭, আর এর মধ্যেই লিপ কিসের দৃশ্য? কী এরপর? ফ্রেঞ্চ দৃশ্য?’

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি প্রিয়ার।

আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে প্রিয়া প্রকাশের মালয়ালাম ছবি ‘ওরু আদার লাভ’।

তামিল, তেলেগু ও কন্নড় চলচ্চিত্রশিল্পের সঙ্গে জড়িতরা চাইছেন প্রিয়ার জনপ্রিয়তাকে পুঁজি করে ব্যবসা বাড়াতে এবং সে লক্ষ্যে তাঁরা প্রিয়ার সিনেমা ওই তিন ভাষায় মুক্তি দিতে চলেছেন। ওমর লুলু পরিচালিত এই ছবি স্কুল পড়ুয়া দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প ঘিরে।

‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে অভিনেত্রী প্রিয়ার। কিছুদিন আগেই বেরিয়েছে এ ছবির ট্রেইলার। অবশ্য ছবির নাম ও গল্পের কারণে সমালোচনার মুখে পড়েছেন তিনি। প্রশান্ত মামবুলি পরিচালিত এ ছবিতে প্রিয়া জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি।

২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তাঁর অবস্থান ছিল দ্বিতীয়। সূত্র : ইন্ডিয়া টুডে

ভিডিওটি দেখতে ক্লিক করুন:

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয় রংচঙে তারিক আনাম খান সবজির ঝুড়িতেও ইয়াবা, আটক ২ ছাগল ছিনতাই: ছাত্রলীগ নেতার আগাম জামিন পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী গুইসেপে ভারত সফরে প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণ জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই