artk
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ৯:৪২   |  ৬,ফাল্গুন ১৪২৫
শুক্রবার, ফেব্রুয়ারী ৮, ২০১৯ ১১:৩১

সেই প্রিয়ার লিপকিস ভিডিও ভাইরাল!

বিনোদন ডেস্ক
media

এক অনুরাগী লিখেছেন, ‘তাঁর (প্রিয়া) বয়স মাত্র ১৭, আর এর মধ্যেই লিপ কিসের দৃশ্য? কী এরপর? ফ্রেঞ্চ দৃশ্য?’

ভারতের ইশারাকন্যা খ্যাত প্রিয়া প্রকাশের একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হলো। তবে ভিডিওটি দেখে নাখোশ নেট-দুনিয়ার লোকজন।

অভিনেত্রী প্রিয়া প্রকাশ তাঁর ‘ওরু আদার লাভ’-এর সহ-অভিনেতা রোশান আবদুল রাহুফের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে কিছুদিন আগে আলোচনার কেন্দ্রে এসেছিলেন।

এবার ‘ওরু আদার লাভ’-এর একটি নতুন ভিডিও চমকে দিয়েছে অনলাইন বাসিন্দাদের। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে প্রিয়া ও রোশানের বেশ ঘনিষ্ঠ মহূর্ত। এমনকি ঠোঁটবন্ধনের দৃশ্যও রয়েছে। ভিডিওটি যথারীতি অন্তর্জালে ভাইরাল। চলছে নানা প্রতিক্রিয়া।

ভিডিওতে প্রিয়া ও রোশান দুজনেই বিদ্যালয়ের ইউনিফর্ম পরা। স্কুলপড়ুয়া দুজনের চুম্বনদৃশ্যে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা। সামাজিক মাধ্যমে অনেকে ভিডিওটি শেয়ার দিয়ে নোংরা মন্তব্যও করেছেন। আবার অনেকেই ভদ্রস্থ ভাষায় প্রতিক্রিয়া জানিয়ে তাঁদের অসন্তুষ্টির কথা জানিয়েছেন।

এক অনুরাগী লিখেছেন, ‘তাঁর (প্রিয়া) বয়স মাত্র ১৭, আর এর মধ্যেই লিপ কিসের দৃশ্য? কী এরপর? ফ্রেঞ্চ দৃশ্য?’

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি প্রিয়ার।

আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে প্রিয়া প্রকাশের মালয়ালাম ছবি ‘ওরু আদার লাভ’।

তামিল, তেলেগু ও কন্নড় চলচ্চিত্রশিল্পের সঙ্গে জড়িতরা চাইছেন প্রিয়ার জনপ্রিয়তাকে পুঁজি করে ব্যবসা বাড়াতে এবং সে লক্ষ্যে তাঁরা প্রিয়ার সিনেমা ওই তিন ভাষায় মুক্তি দিতে চলেছেন। ওমর লুলু পরিচালিত এই ছবি স্কুল পড়ুয়া দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প ঘিরে।

‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে অভিনেত্রী প্রিয়ার। কিছুদিন আগেই বেরিয়েছে এ ছবির ট্রেইলার। অবশ্য ছবির নাম ও গল্পের কারণে সমালোচনার মুখে পড়েছেন তিনি। প্রশান্ত মামবুলি পরিচালিত এ ছবিতে প্রিয়া জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি।

২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তাঁর অবস্থান ছিল দ্বিতীয়। সূত্র : ইন্ডিয়া টুডে

ভিডিওটি দেখতে ক্লিক করুন:

ব্রিটিশ লেবার পার্টি থেকে সাত এমপির পদত্যাগ প্রয়োজন আছে বলেই নতুন তিন ব্যাংকের অনুমোদন: অর্থমন্ত্রী অপব্যবহারে রোধে বুক বিল্ডিংয়ে আসছে পরিবর্তন ঢাকা প্রিমিয়ার লিগে ১২ দলের খেলোয়াড় তালিকা নতুন টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে ২৫ ফেব্রুয়ারি শুরু ব্যবসায়ী বাদল ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের চার্জশিট তিন ফর্মেটেই ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশের যুবারা রমেকের সবগুলো অগ্নিনির্বাপক যন্ত্রই মেয়াদোত্তীর্ণ তিন ফর্মেটেই ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশের যুবারা প্রকল্পের মেয়াদ শেষেও গাড়ি জমা দেননি পরিচালক ‘বাড়ি পাচ্ছেন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা’ ১ কোটি ৭২ লাখ টাকার ভ্যাট ফাঁকি উদঘাটন বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনকে কারাগারে পাঠানোর নির্দেশ জামায়াত নিষিদ্ধের জন্য যেকোনো সময়ই উপযুক্ত: কাদের ঢাকা সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার নির্দেশ বহরমপুরে গুলিতে মৃত্যুর ঘটনা অনাকাঙ্ক্ষিত: বিজিবি প্রধান রাশিয়া থেকে ৫০ হাজার টন গম কিনবে সরকার আইনজীবী সুমনের ফেসবুক লাইভে সরানো হলো ডাস্টবিন না.গঞ্জে সংঘর্ষ: বর্তমান, সাবেক কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২ লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র ডিএসবির অফিস সহকারীর কয়েক কোটি টাকার সম্পদ! নতুন এমপিদের শপথের বৈধতা নিয়ে করা রিট খারিজ অভিজিৎ হত্যার চার বছর পর চার্জশিট চূড়ান্ত শ্রীনগরে বেচাকেনা হচ্ছে আশ্রায় প্রকল্পের ঘর! এবার বলিউডে সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া বিশ্বকাপের পরই অবসরে যাচ্ছেন গেইল টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা জব্দ সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ বনডাকাত নিহত আরব আমিরাতের সঙ্গে ৪ সমঝোতা স্মারক সই নারায়ণগঞ্জে কাউন্সিলরসহ গ্রেপ্তার ২২