artk
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ ৬:৫৫   |  ১২,বৈশাখ ১৪২৬
শুক্রবার, ফেব্রুয়ারী ৮, ২০১৯ ৯:৩১

শুক্রবার মুক্তি পাচ্ছে বাপ্পির ‘দাগ হৃদয়ে’

বিনোদন ডেস্ক
media

‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান।

দুই নায়িকা নিয়ে নতুন বছরে নিজের প্রথম ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ‘দাগ হৃদয়ে’ ছবিতে নায়কের বিপরীতে রয়েছেন বিদ্যা সিনহা মিম ও আঁচল আঁখি।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে ত্রিভুজ প্রেমের ছবিটি। পরিচালক তারেক শিকদার জানান, দেশের বেশ কিছু বড় সিনেমা হলসহ মোট ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

২০১৬ সালে সালের ১৬ ফেব্রুয়ারি থেকে ‘দাগ’ নামে ছবিটির শুটিং শুরু হয়। সেন্সর বোর্ডে জমা দেয়ার সময় নাম পরিবর্তন করা হয়।

‘দাগ হৃদয়ে’ নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, গল্পটি দারুণ। গল্পে দর্শকরা বর্তমান প্রেক্ষাপটের একটি ছোঁয়া খুঁজে পাবেন। আমি নিজেও ছবিটির বেশ কিছু অংশ দেখেছি। পুরোটা দর্শকদের সঙ্গে সিনেমা হলে বলে দেখতে চাই। আমার বিপরীতে দুইজন নায়িকা। তাদের দুজনের সাথেই বেশ কিছু ছবি করেছি। এবারই প্রথম এক ছবিতে তিনজন কাজ করলাম। দর্শকরা দুই নায়িকার সঙ্গে বাপ্পির অন্যরকম এক রসায়ন দেখতে পাবেন।

ছবির গল্পে দেখা যাবে, মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে একটি ছেলে (বাপ্পি) ছুটে আসে। এদিকে আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একজন মেয়ের। সেও বাপ্পিকে ভালোবাসে। কিন্তু বাপ্পি ভালোবাসে মিমকে। নানা টানা-পোড়েনের মধ্যে দিয়ে ছবির গল্প এগিয়ে যায়।

‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান।

পুঁজিবাজারের এক পক্ষ সিংহ অপরটি ছাগলের বাচ্চা: অর্থমন্ত্রী আইএসকে বিষ্ফোরক দেয় ৭ ভারতীয় প্রতিষ্ঠান! মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত সেই আবজাল-রুবিনাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করবে দুদক ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ইন্দোনেশিয়ার সংবাদমাধ্যমে পেন্সিলে আঁকা খালেদার জেল জীবন কলম্বোয় দুই হামলাকারীর ধনকুবের পিতা গ্রেপ্তার ব্রুনেই সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার দাবদাহে পুড়ছে দেশ, দু’এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা বহিষ্কার করলেও আমি দল ছাড়ব না: জাহিদুর গোসল না করেই অফিস করেছি বহুদিন: স্থানীয় সরকারমন্ত্রী শ্রীলঙ্কায় হামলা: অনেক আগেই সতর্ক করেছিল মুসলিমরা সিদ্ধান্ত অমান্য করে শপথগ্রহণকারীরা জাতীয়তাবাদী শক্তির দুশমন: গয়েশ্বর পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার শ্রীলঙ্কার নেগোম্বো থেকে মুসলিমরা পালাচ্ছে ১৭ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা ১৯ প্রতিষ্ঠানের বোর্ড সভা বিকেলে জুমার খুতবায় জঙ্গিবাদ নিয়ে কথা বলার আহ্বান প্রধানমন্ত্রীর শপথ নিলেন বিএনপির জাহিদুর কেঁপে উঠলো মঙ্গল, শোনা গেল গোঙানি বনলতা এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ঘরে ঢুকে ৪ ঘুমন্ত শ্রমিকের প্রাণ কাড়লো ট্রাক টিউবওয়েল থেকে পানি নেয়ায় নারীকে রাস্তায় পেটালেন মাদ্রাসার পরিচালক স্কুলছাত্রীকে অচেতন করে অপহরণকালে যুবক আটক শ্রীলংকায় হামলা: এক হামলাকারীকে ঠেকিয়েছেন যিনি চুকুরের গুণ ১৩৭তম খুলনা দিবস ‘অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী’ মোবাইল চুরি: সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার অস্বাভাবিক কিছু দেখলেই আইনশৃঙ্খলা বাহিনীকে জানাবেন: প্রধানমন্ত্রী