artk
বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ১:৩৯   |  ৫,ভাদ্র ১৪২৬
শুক্রবার, ফেব্রুয়ারী ৮, ২০১৯ ৯:৩১

শুক্রবার মুক্তি পাচ্ছে বাপ্পির ‘দাগ হৃদয়ে’

বিনোদন ডেস্ক
media

‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান।

দুই নায়িকা নিয়ে নতুন বছরে নিজের প্রথম ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ‘দাগ হৃদয়ে’ ছবিতে নায়কের বিপরীতে রয়েছেন বিদ্যা সিনহা মিম ও আঁচল আঁখি।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে ত্রিভুজ প্রেমের ছবিটি। পরিচালক তারেক শিকদার জানান, দেশের বেশ কিছু বড় সিনেমা হলসহ মোট ৪২টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।

২০১৬ সালে সালের ১৬ ফেব্রুয়ারি থেকে ‘দাগ’ নামে ছবিটির শুটিং শুরু হয়। সেন্সর বোর্ডে জমা দেয়ার সময় নাম পরিবর্তন করা হয়।

‘দাগ হৃদয়ে’ নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, গল্পটি দারুণ। গল্পে দর্শকরা বর্তমান প্রেক্ষাপটের একটি ছোঁয়া খুঁজে পাবেন। আমি নিজেও ছবিটির বেশ কিছু অংশ দেখেছি। পুরোটা দর্শকদের সঙ্গে সিনেমা হলে বলে দেখতে চাই। আমার বিপরীতে দুইজন নায়িকা। তাদের দুজনের সাথেই বেশ কিছু ছবি করেছি। এবারই প্রথম এক ছবিতে তিনজন কাজ করলাম। দর্শকরা দুই নায়িকার সঙ্গে বাপ্পির অন্যরকম এক রসায়ন দেখতে পাবেন।

ছবির গল্পে দেখা যাবে, মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে একটি ছেলে (বাপ্পি) ছুটে আসে। এদিকে আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একজন মেয়ের। সেও বাপ্পিকে ভালোবাসে। কিন্তু বাপ্পি ভালোবাসে মিমকে। নানা টানা-পোড়েনের মধ্যে দিয়ে ছবির গল্প এগিয়ে যায়।

‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয় রংচঙে তারিক আনাম খান সবজির ঝুড়িতেও ইয়াবা, আটক ২ ছাগল ছিনতাই: ছাত্রলীগ নেতার আগাম জামিন পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী গুইসেপে ভারত সফরে প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণ জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই