artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:৪৪   |  ৭,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ৫, ২০১৯ ৯:১৯

বিশ্ব ভালোবাসা দিবসে আমারি ঢাকার বিশেষ চমক

স্টাফ রিপোর্টার
media

বিশেষ এই দিনকে স্মরণীয় করতে বাড়তি আকর্ষণ হিসেবে আমারিতে থাকছে- ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ স্টেশনসহ ১০০টিরও বেশি পদের সমারোহ থাকছে এই লাইভ বুফে স্টেশনে।  

বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে প্রিয়জনের জন্য বিশেষ আকর্ষণীয় কাপল রুম প্যাকেজ ও রোমান্টিক ডাইনিং অফার দিচ্ছে রাজধানীর অভিজাত হোটেল ঢাকা। 

এছাড়া ভালোবাসার মানুষটির সঙ্গে বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য আমায়া ফুড গ্যালারিতে থাকছে বিশেষ চমক। আর ক্যাসকেড লবি লাউঞ্জে থাকছে অসাধারণ সেট মেন্যু।

লেভেল ১৩তে পাবেন আমায়া ফুড গ্যালারির ভ্যালেনটাইন স্পেশাল গুড়াডং সার্ভিস। প্রতিটি কাপল টেবিলে এই সেবা প্রদান করবে আমারির দক্ষ শেফরা। উপভোগ করতে পারবেন বিখ্যাত স্প্যানিশ পায়েলা এই বিশেষ গুড়াডং সার্ভিসের আওতায়। 

বিশেষ এই দিনকে স্মরণীয় করতে বাড়তি আকর্ষণ হিসেবে আমারিতে থাকছে- ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ স্টেশনসহ ১০০টিরও বেশি পদের সমারোহ থাকছে এই লাইভ বুফে স্টেশনে।  

কাপলরা এই অফার উপভোগ করতে পারবেন মাত্র ১০ হাজার টাকায়। আর মাত্র ৫ হাজার টাকায় উপভোগ করতে পারবেন সিঙ্গেল বুফে।  

ক্যাসকেড লবি লাউঞ্জে থাকবে এক্সক্লুসিভ ৪ কোর্স সেট মেন্যু। স্প্যানিশ, ইতালিয়ান, কন্টিনেন্টাল খাবার আর সংমিশ্রণ থাকবে এতে। প্রতি কাপল এই অফারটি উপভোগ করতে পারবেন মাত্র ৭ হাজার টাকায়। 

১৪ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি আমারি ঢাকার ব্রিজ স্পাতে একটি ট্রিটমেন্ট এর সাথে পাচ্ছেন আর একটি সম্পূর্ণ ফ্রি! ডিলাক্স রুম থাকছে ১৬ হাজার টাকায়। 

এই রুম প্যাকেজে থাকবে ব্রেকফাস্ট, সেট ডিনার মেনু, লেট চেকআউট, ইন্টারনেট, সুইমিং পুল, জিমের সুব্যবস্থা। 

বিশেষ এই প্যাকেজ এ রুম বুকিং দেয়া যাবে ফেব্রুয়ারি ১৪ থেকে ১৬ পর্যন্ত।   

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭৭৭৭৯৬৪৪৪, ০১৭০৮১২৪৬৯৫, ০১৭৭৭৭১৯৩১৯ নম্বরে।

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী