artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ৫:০৬   |  ৯,ফাল্গুন ১৪২৫
মঙ্গলবার, ফেব্রুয়ারী ৫, ২০১৯ ৯:১৯

বিশ্ব ভালোবাসা দিবসে আমারি ঢাকার বিশেষ চমক

স্টাফ রিপোর্টার
media

বিশেষ এই দিনকে স্মরণীয় করতে বাড়তি আকর্ষণ হিসেবে আমারিতে থাকছে- ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ স্টেশনসহ ১০০টিরও বেশি পদের সমারোহ থাকছে এই লাইভ বুফে স্টেশনে।  

বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে প্রিয়জনের জন্য বিশেষ আকর্ষণীয় কাপল রুম প্যাকেজ ও রোমান্টিক ডাইনিং অফার দিচ্ছে রাজধানীর অভিজাত হোটেল ঢাকা। 

এছাড়া ভালোবাসার মানুষটির সঙ্গে বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য আমায়া ফুড গ্যালারিতে থাকছে বিশেষ চমক। আর ক্যাসকেড লবি লাউঞ্জে থাকছে অসাধারণ সেট মেন্যু।

লেভেল ১৩তে পাবেন আমায়া ফুড গ্যালারির ভ্যালেনটাইন স্পেশাল গুড়াডং সার্ভিস। প্রতিটি কাপল টেবিলে এই সেবা প্রদান করবে আমারির দক্ষ শেফরা। উপভোগ করতে পারবেন বিখ্যাত স্প্যানিশ পায়েলা এই বিশেষ গুড়াডং সার্ভিসের আওতায়। 

বিশেষ এই দিনকে স্মরণীয় করতে বাড়তি আকর্ষণ হিসেবে আমারিতে থাকছে- ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ স্টেশনসহ ১০০টিরও বেশি পদের সমারোহ থাকছে এই লাইভ বুফে স্টেশনে।  

কাপলরা এই অফার উপভোগ করতে পারবেন মাত্র ১০ হাজার টাকায়। আর মাত্র ৫ হাজার টাকায় উপভোগ করতে পারবেন সিঙ্গেল বুফে।  

ক্যাসকেড লবি লাউঞ্জে থাকবে এক্সক্লুসিভ ৪ কোর্স সেট মেন্যু। স্প্যানিশ, ইতালিয়ান, কন্টিনেন্টাল খাবার আর সংমিশ্রণ থাকবে এতে। প্রতি কাপল এই অফারটি উপভোগ করতে পারবেন মাত্র ৭ হাজার টাকায়। 

১৪ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি আমারি ঢাকার ব্রিজ স্পাতে একটি ট্রিটমেন্ট এর সাথে পাচ্ছেন আর একটি সম্পূর্ণ ফ্রি! ডিলাক্স রুম থাকছে ১৬ হাজার টাকায়। 

এই রুম প্যাকেজে থাকবে ব্রেকফাস্ট, সেট ডিনার মেনু, লেট চেকআউট, ইন্টারনেট, সুইমিং পুল, জিমের সুব্যবস্থা। 

বিশেষ এই প্যাকেজ এ রুম বুকিং দেয়া যাবে ফেব্রুয়ারি ১৪ থেকে ১৬ পর্যন্ত।   

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭৭৭৭৯৬৪৪৪, ০১৭০৮১২৪৬৯৫, ০১৭৭৭৭১৯৩১৯ নম্বরে।

হাসপাতালে লাশের মিছিল রাসায়নিক কারখানা সরাতে মেয়রকে সহযোগিতা করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী চকবাজারে আগুন: ৭৮ জনের মৃতদেহ উদ্ধার কান্না থামছে না কাওসারের ফুটফুটে দুই শিশুর রামপালে মৎস্যঘের কেটে খামারির ৩ লাখ টাকা ক্ষতি ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না: দুদক চেয়ারম্যান ভাষা আন্দোলন থেকে শিক্ষা নিলে দুর্নীতি বাসা বাঁধতো না ভাই হারানো এক প্রত্যক্ষদর্শীর বর্ণনায় চকবাজারের আগুন বঙ্গোপসাগরে ১ লাখ ইয়াবাসহ মিয়ানমারের ১১ নাগরিক আটক চকবাজারে আগুন: অভিযান সমাপ্ত চকবাজারে অগ্নিকাণ্ডে স্পিকারের শোক বর্তমান সরকার সব ক্ষেত্রে ব্যর্থ: ফখরুল চকবাজারে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের ৩ সদস্যের তদন্ত কমিটি ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে সাড়ে ৮ ঘণ্টা ফেরি বন্ধ চকবাজারে অগ্নিকাণ্ড: প্রয়োজনীয় সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর সরকার যথাযথ ক্ষতিপূরণ দেবে: কাদের ঢামেকে ৫২ জন ভর্তি, আশঙ্কাজনক ২ জন মিটফোর্ডে ৭০ মৃতদেহ উদ্ধার, আরো থাকতে পারে: আইজিপি বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার