artk
বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ১:৩৯   |  ৫,ভাদ্র ১৪২৬

প্রবাস ডেস্ক

বৃহস্পতিবার, জানুয়ারি ৩১, ২০১৯ ৪:৩২

ইতালিতে দুইমাস ধরে নিখোঁজ বাংলাদেশি যুবক

media

নিখোঁজ যুবকের দেশের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানায়। বর্তমান তার পরিবার ঢাকার ধনিয়া থাকেন। তার বাবার নাম মো. নুরুজ্জামান, মাতা রেহানা বেগম। লিংকন পরিবারের বড় ছেলে তার ছোট বোন তমা ছোট ভাই আকাশ স্কুলে পড়ছে। সন্তানকে খুঁজে না পেয়ে তার পরিবার মানসিকভাবে ভেঙে পড়েছে।

ইতালির বন্দর নগরী কাতানিয়ায় আলম জুবায়ের লিংকন (৩৩) নামে এক বাংলাদেশি নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। দুমাস ধরে তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

এ ব্যাপারে কাতানিয়া প্রবাসী বাংলাদেশি আলমের বন্ধু আসলাম তালুকদার জানান, গত দুমাস আগেও সে স্বাভাবিক জীবন-যাপন করতো।

প্রায় তার সঙ্গে দেখা হতো। সুস্থ, শিক্ষিত একটি যুবক। হঠাৎ তাকে খুঁজে না পাওয়া ব্যাপারটা এক প্রকার ভাবিয়ে তুলেছে কাতানিয়া বাংলাদেশি কমিউনিটির মাঝে।

আসলাম আরও বলেন, দু-বেলা কাজ করি তাই ব্যস্ত থাকতে হয়। সময়ের অভাবে থানায় গিয়ে জিডি করতে পারছি না। তবে শিঘ্রই বাংলাদেশ দূতাবাস ও পুলিশকে অবহিত করা হবে। নিখোঁজ লিংকন প্রায় সাত বছর ধরে ইতালিতে বসবাস করছেন। জীবিকার তাগিদে তিনি স্থানীয় একটি রেষ্টুরেন্টে কাজ করতেন। অর্থনৈতিক দিক থেকে পৈত্রিক ভাবে স্বাবলম্বী। পারিবারিকভাবে কোন চাপ নেই বলেও জানান তার বন্ধু আসলাম।

নিখোঁজ যুবকের দেশের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানায়। বর্তমান তার পরিবার ঢাকার ধনিয়া থাকেন। তার বাবার নাম মো. নুরুজ্জামান, মাতা রেহানা বেগম। লিংকন পরিবারের বড় ছেলে তার ছোট বোন তমা ছোট ভাই আকাশ স্কুলে পড়ছে। সন্তানকে খুঁজে না পেয়ে তার পরিবার মানসিকভাবে ভেঙে পড়েছে।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয় রংচঙে তারিক আনাম খান সবজির ঝুড়িতেও ইয়াবা, আটক ২ ছাগল ছিনতাই: ছাত্রলীগ নেতার আগাম জামিন পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী গুইসেপে ভারত সফরে প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণ জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই