artk
বুধবার, জানুয়ারি ৩০, ২০১৯ ২:৪১

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর

নওগাঁ সংবাদদাতা
media
উপজেলা পরিষদ প্রশাসনের একটি শক্তিশালী অংশ। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এই জনপদের কাজ করবেন, মানুষের পাশে থাকবেন এমন একজন শিক্ষিত, সৎ ও ক্লিন ইমেজের প্রার্থীকে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন সচেতন মহল ও এলাকাবাসীরা।

দেশের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল বাজতে শুরু করেছে। চলতি বছরের মার্চ মাসে কয়েকটি ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ ঘোষণার পর থেকেই আসন্ন রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সাবেক মেম্বার ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম নিয়মিত গণসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে আসছেন। 

নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন। দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। উপজেলার প্রায় প্রত্যেকটি ইউনিয়নে পথসভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওইসব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌঁছে দিচ্ছেন।

বুধবার তিনি উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন। এসময় মনোনয়ন পাওয়ার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী মো. জাহাঙ্গীর আলম বলেন, “আওয়ামী লীগ আমার ধ্যান ও জ্ঞান। আমি এই জনপদের মানুষের কাছে একটি পরিচিত মুখ। আমি কাশিমপুর ইউপির মেম্বার ছিলাম। তখন থেকেই জনগণের সেবা করা আমার নেশায় পরিণত হয়েছে। তাই আমি ভাইস চেয়ারম্যান হয়ে এই উপজেলাবাসীর আবার সেবা করতে চাই। আমি আশাবাদী মাঠের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি শতভাগ বিজয়ী হবো। কারণ উপজেলাবাসী একজন শিক্ষিত, সৎ, যোগ্য ও নতুন মুখকে চায়। তবে আমার বিশ্বাস আমাকে নৌকা প্রতীক দেওয়া হলে দু’একজন ছাড়া সবাই আমাকেই নির্বাচনে সহযোগিতা করবেন। আমি ও আমার পরিবার উপজেলাবাসীর পাশে আগেও ছিলাম এখনও আছি এবং যতদিন বেঁচে আছি ততদিন থাকবো।

উপজেলা পরিষদ প্রশাসনের একটি শক্তিশালী অংশ। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এই জনপদের কাজ করবেন, মানুষের পাশে থাকবেন এমন একজন শিক্ষিত, সৎ ও ক্লিন ইমেজের প্রার্থীকে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন সচেতন মহল ও এলাকাবাসীরা।


পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা