artk
বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ ১২:৩১   |  ৬,চৈত্র ১৪২৫
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৭:২১

হাতে-নাতে গ্রেপ্তার ভুয়া দুদক কর্মকর্তা

media

গুলজার আলী বিআইডব্লিউটি নারায়ণগঞ্জ নদী বন্দরে কর্মরত আছেন। গত ১০ জানুয়ারি দুর্নীতি দমন কমিশনের জনসংযোগ কর্মকর্তা প্রণব ভট্রাচার্য এর পিএ রফিক পরিচয় দিয়ে ‪০১৯৯৩৩০০২১৬‬ নাম্বার হতে তার মোবাইল নং ০১৭১৫৪০৭৯৩১-এ ফোন কল পাওয়া যায়। 

দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে অবৈধ অর্থ গ্রহণের সময় হাতে-নাতে এক প্রতারক গ্রেপ্তার। 

বৃহস্পতিবার বিকাল ৪টায় দুর্নীতি দমন কমিশনের গোয়েন্দা ইউনিটের পরিচালক মীর মো. জয়নুল আবেদীনের সার্বিক তত্ত্বাবধানে উপপরিচালক এসএমএম আখতার হামিদ ভুঞা-এর নেতৃত্বে কমিশনের ৪ সদস্যের একটি বিশেষ টিম রাজধানী ঢাকার ৩০ নয়াপল্টন, ভিআইপি রোড এর ‘গোল্ডেন প্লেট রেস্টুরেন্ট’ থেকে অভিযান চালিয়ে ভুয়া দুদক কর্মকর্তা হাসান মুন্না ওরফে রফিককে (২৪) গ্রেপ্তার করেছে। 

গুলজার আলী বিআইডব্লিউটি নারায়ণগঞ্জ নদী বন্দরে কর্মরত আছেন। গত ১০ জানুয়ারি দুর্নীতি দমন কমিশনের জনসংযোগ কর্মকর্তা প্রণব ভট্রাচার্য এর পিএ রফিক পরিচয় দিয়ে ‪০১৯৯৩৩০০২১৬‬ নাম্বার হতে তার মোবাইল নং ০১৭১৫৪০৭৯৩১-এ ফোন কল পাওয়া যায়। 

রফিক বলেন, তার নিকট অনেক তথ্য রয়েছে এবং তার সাথে দেখা করতে বলেন। 

পরবর্তীতে তিনি ২ লাখ টাকা ঘুষ দাবি করে মোবাইলে মেসেজ প্রদান করেন। রফিক প্রতিদিন (মোবাইল নাম্বার ‪০১৭৭৮৮৫৭৮৭৫‬ ও ‪০১৯৯২৬৮০৭৬৯)‬ ফোন করে ভয়ভীতি প্রদর্শন করেন এবং তার ফোন না ধরলে তিনি বিভিন্ন মেসেজ পাঠিয়ে মান-সম্মানহানি করবে মর্মে ভয়ভীতি প্রদর্শন করেন।

কমিশন অভিযান পরিচালনার জন্য এসএমএম আখতার হামিদ ভূঞা, উপ পরিচালককে টিম লিডার (২) একেএম মাহবুবুর রহমান, উপপরিচালক, সদস্য (৩) জাহিদ কালাম, সহকারী পরিচালক, সদস্য ও (৪) মুহাম্মদ জয়নাল আবেদীন, সহকারী পরিচালক, সদস্য করে অভিযান পরিচালনার জন্য নিদের্শনা প্রদান করে।  

এ পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রতারকদের বিরুদ্ধে গুলজার আলী, যুগ্মপরিচালক (বন্দর), নারায়ণগঞ্জ নদী বন্দর, বিআইডব্লিউটিএ, নারায়ণগঞ্জ বাদী হয়ে রাজধানীর পল্টন থানায় একটি মামলা দায়ের করবেন।

এক নারীকে ধাক্কা দিয়ে বাস নিয়ে পালাচ্ছিলেন চালক ‘গাঁজা না খেয়ে গাড়ি চালাতে পারেন না সু-প্রভাত চালক সিরাজুল’ শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপির ‘পূর্ণ সমর্থন’ আন্দোলনকারী দুই ছাত্রীর ওপর গাড়ি উঠিয়ে দিলেন জবি শিক্ষক সুপ্রভাত ও জাবালে নূরের সব বাস নিষিদ্ধ প্রাথমিকে তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না একই বিমানের পাইলট মা-মেয়ে, ছবি ভাইরাল বেনাপোলে ভারতীয় ট্রাকসহ পণ্য জব্দ বিশ্বের সবচেয়ে সস্তা শহর কোনটি? সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদিকে ভোট দিন আর্ন্তজাতিক বাণিজ্যে বেসরকারি ব্যাংকের আধিপত্য খালেদা জিয়ার মানহানির দুই মামলায় অভিযোগ গঠন ১৫ এপ্রিল ত্রিশে পা দিলেন তামিম ইকবাল, আইসিসির শুভেচ্ছা ৩৭তম বিসিএসে নিয়োগ পেলেন ১ হাজার ২২১ জন আইসিসি বিশ্বকাপে কাউকে ভয় করবে না আফগানরা: রশিদ খান আইপিএলের আগেই পুরোপুরি ফিট সাকিব পুঁজিবাজারে সূচক পতনসহ কমেছে লেনদেন হোটেলের বিল দেখে পালালেন অভিনেত্রী সুপ্রভাত বাস চালকের ৭ দিনের রিমান্ড সাবেক প্রেমিকের গালে দীপিকার চুমু! ‘রাজধানীতে অধিকাংশ দুর্ঘটনার জন্য দায়ী বেপরোয়া বাস চালনা’ ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে পারলো না মেয়েরা হয়তো এটাই আমার শেষ বক্তব্য: জন্মদিনে এরশাদ ২৮ মার্চ পর্যন্ত বিইউপি শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত জমি নিয়ে বিরোধে ব্যবসাীয়কে হত্যা: ১৫ আসামির মৃত্যুদণ্ড দুদক মহাপরিচালক মুনির চৌধুরীকে বদলিতে র‌্যাকের প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্ম অনুষ্ঠান তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে চাই: প্রধানমন্ত্রী জাহালমকে নিয়ে চলচ্চিত্র-নাটক নির্মাণে নিষেধাজ্ঞা সময় থাকতে খালেদা জিয়াকে মুক্তি দিন: ফখরুল ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন