artk
শনিবার, মার্চ ২৩, ২০১৯ ৭:৪৫   |  ৯,চৈত্র ১৪২৫
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৮:৩১

মির্জা ফখরুল খুব সুন্দর করে মিথ্যা বলতে পারেন: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার
media

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ : ফাইল ফটো

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর খুব সজ্জন ব্যক্তি, আমিও বলব। তবে তিনি খুব সুন্দর করে মিথ্যা বলতে পারেন।

বুধবার বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত এক সংলাপে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আমি অভিনন্দন জানাই যে তিনি গত নির্বাচনে জয়লাভ করেছেন। কিন্তু তিনি মহাসচিব হিসেবে প্রচণ্ডভাবে ব্যর্থ হয়েছেন।

তিনি বলেন, আমি দেখেছি যে তারা বলেছেন, আগামী উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবে না বিএনপি। ২০১৪ সালে ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত ভুল ছিল তাদের। আগামী উপজেলা নির্বাচনেও যদি তারা অংশগ্রহণ না করে সেটিও হবে ৫ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণ না করার মহাভুলের মত, আত্মহননের মতো আরেকটি সিদ্ধান্ত। সেটি তাদের দলকে জনগণের কাছ থেকে আরো বেশি বিচ্ছিন্ন করবে।

হাছান মাহমুদ মনে করেন, বিএনপি দলগতভাবে উপজেলা নির্বাচনে অংশ না নিলেও তাদের অনেক নেতা ভোট করবেন।

সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকদের আবাসন সমস্যা সমাধানে ফ্ল্যাট নির্মাণের চিন্তাভাবনা করছি, কারা পাবে সাংবাদিক সমিতিগুলোই ঠিক করবে।

অনুষ্ঠানে বিএসআরএফ সভাপতি শ্যামল সরকারসহ অন্যান্য নেতারা বক্তব্য দেন।

একনায়কতন্ত্রের দিকে যাচ্ছে দেশ: খোকন নির্বাচনের পূর্ব মুহূর্তে বিজেপিতে যোগ দিলেন গম্ভীর সাব্বিরের অলরাউন্ডার পারফরম্যান্সে শাইনপুকুরের বড় জয় এত সস্তা পোশাকে কারিনার! সড়ক-পরিবহন নিয়ে যারা কাজ করে, সবাই দায়ী: নাসিম ১২৫ উপজেলার নদীতে মিলছে ইলিশ ইমরান খানকে মোদির শুভেচ্ছা গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত রাজধানীর গুলিস্তানে ২ যুবক গুলিবিদ্ধ আর্থ সংকটে জেট এয়ারের ৫৪ ফ্লাইট বন্ধ! নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে নোবেল পুরস্কার দেয়ার দাবি গণতন্ত্রের ছদ্মবেশে জনগণকে ধোঁকা দিচ্ছে আ.লীগ: ফখরুল শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্য করার প্রস্তাব, নুরের আপত্তি বাংলাদেশে ‘স্কিনকোড’র বাণিজ্যিক যাত্রা শুরু পুরো ঢাকা যেন টাইম বোমা না হয়: বেনজীর সিডনিস্থ ক্যাম্বেল টাউন সিটি কাউন্সিল পতাকা অর্ধনমিত থাকবে আইপিএল শুরু শনিবার, যে দুটি দল মাঠে নামবে ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ একটি কবুতরের মূল্য ১২ কোটি টাকা! শাকিবের নতুন সিনেমা ‘হিটার’ সুবর্ণচরে গণধর্ষণ: রুহুল আমিনের জামিন বাতিল দুপুরমনি পাঁচ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ঘোষণা বাবু অভিনীত ‘মাস্তুল’র শুটিং সম্পন্ন ট্রাম্পের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিলেন মুলার ডিএসইর লেনদেন কমেছে ৪০ শতাংশ স্ট্রোকের ঝুঁকি হ্রাস করতে আদা চা ব্লক মার্কেটে লেনদেন ৫৩ কোটি টাকা যুবলীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১৫ ডিএসইর পিই রেশিও কমেছে