artk
শুক্রবার, ফেব্রুয়ারী ২২, ২০১৯ ১:২৩   |  ১০,ফাল্গুন ১৪২৫

নোয়াখালী সংবাদদাতা

মঙ্গলবার, জানুয়ারি ২২, ২০১৯ ৯:৫৯

নোয়াখালীতে আ.লীগ-যুবলীগের সংঘর্ষে শিশুসহ গুলিবিদ্ধ ১০

media

নোয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসক মাসুদুর রহমান বলেন, আহত অবস্থায় ১০ জনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সবার শরীরে গুলির দাগ থাকলেও অবস্থা আশঙ্কাজনক নয়।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে এক শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। সেই সঙ্গে আহত হয়েছেন আরও ১০ জন। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে খলিফার হাট বাজারে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- শিশু শান্ত (১২), সোলাইমান (২৮), সুমন (২৩), জসিম (৪৫), অহিদ উল্লাহ (৩৫), সবুজ (২৩), মাসুদ (৩৫), মনির আহমদ (৫৫), সবুজ (২৩) ও জাকের (৩০)।

সুধরাম মডেল থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শিপন ও যুবলীগ নেতা জহির মেম্বার ওরফে কসাই জহির গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এর আগেও তাদের মধ্যে সংঘর্ষ হয়। মাঝে মধ্যে এরকম করে থাকে তারা।

ওসি বলেন, গত ১১ ডিসেম্বর যুবলীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় মঙ্গলবার আওয়ামী লীগ নেতা শিপন সমর্থিত তিন আসামির জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতাকর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালায়। এতে শুরু হয় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় শিশু ও স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ ১০ জন গুলিবিদ্ধ হন। সেই সঙ্গে সংঘর্ষে আহত হন আরও ১০ জন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এ নিয়ে কোনো পক্ষই এখন পর্যন্ত অভিযোগ দেয়নি বলে জানান ওসি।

নোয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসক মাসুদুর রহমান বলেন, আহত অবস্থায় ১০ জনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সবার শরীরে গুলির দাগ থাকলেও অবস্থা আশঙ্কাজনক নয়।

কেমিক্যালের কারণে আগুন ছড়িয়েছে: ডিএসসিসি তদন্ত কমিটি সিডনির বাংলাটাউনে অমর একুশে উদযাপন ভোটে অনিয়মের অভিযোগ: গণশুনানিতে ঐক্যফ্রন্ট রাজধানীসহ ৪ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫ বইমেলায় রণজিৎ সরকারের ছয়টি বই অলিম্পিক কমিটির কড়া নিষেধাজ্ঞার শিকার ভারত ঘন কুয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ৫ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ ওষুধ প্রতিরোধী যক্ষ্মায় আশঙ্কা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ যে কারণে মুষলধারে বৃষ্টিকে ‘ক্যাটস এন্ড ডগস’ বলা হয় চকবাজারে অগ্নিকাণ্ড: অজ্ঞাতপরিচয় ১০-১২ জনের বিরুদ্ধে মামলা চকবাজার ট্রাজেডি: তারকাদের শোকার্ত স্ট্যাটাস কুমিল্লায় কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত হুয়াইয়ের আগেই ভাঁজ করা ও ৫জি ফোন আনল স্যামসাং নারী বিজ্ঞানী রোজালিন্ড ফ্রাঙ্কলিন পাকা চুল তুলছেন? আলু খেলে গর্ভকালীন ডায়াবেটিসের ঝুঁকি বাড়ে বয়স অনুযায়ী কত ঘণ্টা ঘুমানো দরকার চকবাজারে আগুন: এখনও নিখোঁজ অনেকে শনিবার শোক পালন করবে বিএনপি আহতদের চিকিৎসায় কোনো ত্রুটি হবে না: প্রধানমন্ত্রী চকবাজারের আগুনের ঘটনা তদন্তে দুটি কমিটি ইতালিতে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন পুরান ঢাকায় দাহ্য পদার্থ ও কেমিক্যাল গোডাউন থাকবে না: সাঈদ খোকন চকবাজারের আগুন গ্যাস সিলিন্ডার থেকে: শিল্পমন্ত্রী আগুনে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেবে সরকার: ওবায়দুল কাদের চকবাজার ট্র্যাজেডি: পরিচয় মিলল ৪১ লাশের ইউডাতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ও বৃত্তি প্রদান নিয়ন্ত্রিত হতে পারে মোটরসাইকেলের চলাচল ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা দ্যা নবাবের