artk
শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ১০:৫৩   |  ১৩,বৈশাখ ১৪২৬
মঙ্গলবার, জানুয়ারি ২২, ২০১৯ ১:৫৬

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির জামিন

media
২৫ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে সদর উপজেলার কুশাখালী ইউপি আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নির্বাচনী সহিংসতার মামলায় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরে এ্যানী লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে বিচারক মো. শাহে নূর জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, গত ২৪ ডিসেম্বর (সোমবার) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর নির্বাচনী গণসংযোগকালে আওয়ামী লীগ-বিএনপি’র মধ্যে সংঘর্ষ হয়। এসময় দুই পুলিশ সদস্য, বিএনপির ২৫ জন ও আওয়ামী লীগের ৬ জন আহত হয়।

পরে এ ঘটনায় ২৫ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে সদর উপজেলার কুশাখালী ইউপি আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ওই মামলায় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও তার ভাই হ্যাপী চৌধুরী ছাড়াও বিএনপি, যুবদল-ছাত্রদল ও অঙ্গসংগঠনের ১৪৬ নেতাকর্মীকে আসামি করা হয়। অজ্ঞাত রয়েছে আরো ২০০ নেতাকর্মীর নাম।

লক্ষ্মীপুর জজ কোর্টের আইনজীবী অ্যাড. হাছিবুর রহমান জামিন হওয়ার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।



শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা কমানো হয়েছে ঝিনাইদহে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু মোবাইলে আসক্তির কারণেই ভাঙছে সম্পর্ক! বিশ্ব মেধাসম্পদ দিবস শুক্রবার কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত ডায়াবেটিস এড়াতে আগে থেকেই যে প্রস্তুতি নিবেন সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক নির্মূলে অভিভাবক সমাবেশ শুক্রবার চুয়াডাঙ্গায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন জাহিদের বিরুদ্ধে শিগগিরই শাস্তিমূলক ব্যবস্থা: ফখরুল রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি রোধে দুদকের অভিযান সালমান খানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ! নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিল গ্রেপ্তার প্রশাসনিক কর্মকর্তা হত্যা: ৬ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারের এক পক্ষ সিংহ অপরটি ছাগলের বাচ্চা: অর্থমন্ত্রী আইএসকে বিস্ফোরক দেয় ৭ ভারতীয় প্রতিষ্ঠান! মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত সেই আবজাল-রুবিনাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করবে দুদক ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে ব্যবস্থা নিতে নির্দেশ