artk

খুলনা প্রতিনিধি

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯ ৯:০৩

খুলনায় দুই ব্যক্তিকে হত্যা

খুলনা প্রতিনিধি
media
ইজনকেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আক্তার হোসেন ও মেহেদী হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য নগরীর বিভিন্ন এলাকায় অভিযান জোরদার করা হয়েছে বলে জানান ওসি।

খুলনা মহানগরীর সোনাডাঙ্গার ট্রাক টার্মিনাল এলাকায় দুই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। একজনকে ঘরের আড়ায় ঝুলিয়ে এবং অপর একজনকে ঘরের মধ্যে খাটের ওপর ফেলে যায় হত্যাকারীরা।

শুক্রবার রাত ১০টার দিকে ওই এলাকার একটি ভাড়া বাড়ি থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। 

নিহতরা হলেন-সোনাডাঙ্গা বাস স্ট্যান্ড এলাকার লেদ মেশিনের ব্যবসায়ী আক্তার হোসেন (৫৫) ও শিক্ষনবীশ কর্মচারী মেহেদী (১৮)।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) এমএম শাকিলুজ্জামান জানান, সোনাডঙ্গা বাস টার্মিনাল এলাকার লেদ মেশিন ব্যবসায়ী আক্তার হোসেন ট্রাক টার্মিনাল এলাকায় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. ইদ্রিস আলীর বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। শুক্রবার রাতের যে কোনো সময়ে দুষ্কৃতকারীরা ওই বাসায় গিয়ে লেদ মেশিন ব্যবসায়ী আক্তার হোসেন ও মেহেদীকে হত্যা করে। পরে তারা আক্তার হোসেনের লাশ ঘরের আড়ায় ঝুলিয়ে দেয়। এ ছাড়া মেহেদীর লাশ ঘরের মধ্যে খাটের ওপর ফেলে রাখে।

স্থানীয় সূত্র জানায়, মেহেদী ইউসেপ স্কুলের কারিগরী বিভাগের ছাত্র হিসেবে ওইখানে লেদ মেশিনের কাজ শিখতো। আক্তার হোসেন চলতি ৭ জানুয়ারি বাসা ভাড়া নেন।

মেহেদীর বাবা হুমায়ুন কবীর জানান, তার ছেলে মেহেদী বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেনি। মেহেদী খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে একটি বাসায় তার বাবার সঙ্গে বসবাস করতেন।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বলেন, সুরতহাল শেষে রাত পৌনে ১১টার দিকে দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। শনিবার লাশের ময়নাতদন্ত করা হবে।

দুইজনকেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আক্তার হোসেন ও মেহেদী হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য নগরীর বিভিন্ন এলাকায় অভিযান জোরদার করা হয়েছে বলে জানান ওসি।

 

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী সতর্কতাই হতে পারে ক্যান্সার থেকে পরিত্রানের উপায় ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল