artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ২:৫৫   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

কক্সবাজার প্রতিনিধি

শুক্রবার, জানুয়ারি ১৮, ২০১৯ ১০:১৩

চেয়ারম্যানের সহকারীর চার আঙুল কেটে নিলো দুর্বৃত্তরা

media

শুক্রবার ভোরে গর্জনিয়া বাঁকখালী ব্রিজ সংলগ্ন পাহারা ঘরে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন চেয়ারম্যানের ভাই নিজাম উদ্দিন। ধারণা করা হচ্ছে, চেয়ারম্যানকে আক্রমণ করতে গিয়ে না পেয়ে হাকিমের ওপর বর্বরতা চালিয়েছে দুর্বৃত্তরা।

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত সহকারী নুরুল হাকিমের (৫৩) হাতের চারটি আঙুল কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোরে গর্জনিয়া বাঁকখালী ব্রিজ সংলগ্ন পাহারা ঘরে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন চেয়ারম্যানের ভাই নিজাম উদ্দিন। ধারণা করা হচ্ছে, চেয়ারম্যানকে আক্রমণ করতে গিয়ে না পেয়ে হাকিমের ওপর বর্বরতা চালিয়েছে দুর্বৃত্তরা।

আহত নুরুল হাকিম গর্জনিয়ার ২ নম্বর ওয়ার্ডের জুমছরি এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। তাকে গুরুতর অবস্থায় প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে ঘটনায় জড়িত কাউকে চিহ্নিত করা যায়নি।

চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ছোট ভাই নিজাম উদ্দিন বলেন, বাঁকখালী নদীর গর্জনিয়া ব্রিজ এলাকা থেকে বালি উত্তোলন করে একটি চক্র ব্রিজটিকে ঝুঁকির মুখে ফেলে দেয়। এতে বাঁধে ভাঙন দেখা দেয়। তলিয়ে যায় গ্রামের পর গ্রাম। বাঁধটি মেরামতের পর নদীর তীরে পাহারা ঘর বসান চেয়ারম্যান নজরুল। ওই ঘরে রাতযাপন করেন চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী নুরুল হাকিম। মাঝে মাঝে এখানে থাকেন চেয়ারম্যান নিজেও।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে পাহারা ঘরে শুক্রবার ভোরে দুর্বৃত্তরা চেয়ারম্যানকে খুঁজে না পেয়ে তার সহকারীকে কুপিয়ে হাতের চারটি আঙুলের অগ্রভাগ বিচ্ছিন্ন করে ফেলে। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। নির্মম ঘটনাটির তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা দাবি জানান চেয়ারম্যান নজরুল।

এ বিষয়ে রামু থানা পুলিশের ওসি মুহাম্মদ আবুল মনসুর বলেন, ঘটনাটি শুনেছি। তদন্তপূর্বক এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা