artk
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ১০:৪৩   |  ১১,চৈত্র ১৪২৫
রোববার, জানুয়ারি ১৩, ২০১৯ ১০:১৯

নারায়ণগঞ্জে আসামি ছাড়িয়ে নেয়ার চেষ্টাকালে সংঘর্ষে নিহত ১

নারায়ণগঞ্জ সংবাদদাতা
media
পুলিশ তাদের বাধা দিলে তাদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এসময় আহত হয়ে আশিকুরের মৃত্যু হয়

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় আসামি ছাড়িয়ে নিতে পুলিশের সঙ্গে স্থানীয় ইউপি সদস্যের সমর্থকদের ধাওয়া ও সংঘর্ষে আশিকুর রহমান (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চার পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক।

নিহত আশিকুর মদনপুরের চাঁনপুর এলাকার শহীদুল ইসলামের ছেলে। তিনি মদনপুরের প্যানডেক্স গার্মেন্টসের শ্রমিক ছিলেন।

স্থানীয়রা জানান, মদনপুর এলাকার ড্রিমল্যান্ড রেস্টুরেন্ট থেকে রাতে নূর নবী ও রিফাতকে আটক করে পুলিশ। তারা স্থানীয় খলিল মেম্বারের লোক হিসেবে পরিচিত। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে খলিল মেম্বারের লোকজন এসে পুলিশকে ঘিরে ফেলে ও আটক দুজনকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশ তাদের বাধা দিলে তাদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এসময় আহত হয়ে আশিকুরের মৃত্যু হয়।

এসময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী, কনস্টেবল দেবাশীষ, মোহনসহ চারজন আহত হন।

এর পর পুলিশ পাল্টা অ্যাকশনে যায়। এতে স্থানীয় অন্তত ৪০ থেকে ৪৫ জন আহত হন। তাদের মধ্যে বাবু নামে এক যুবককে গুলিবিদ্ধ হয়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়েছেন কি না তা তিনি বলতে পারেননি।

নিউজবাংলাদেশ.কম/এমএস

আইপিএল: রাতে পাঞ্জাব-রাজস্থান মুখোমুখি চুয়াডাঙ্গায় ১টি নৌকা, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী লাইটের ব্যাটারিতে ২ কোটি ৭৮ লাখ টাকার স্বর্ণ সেরা নায়ক-নায়িকা রণবীর ও আলিয়া সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত রাজধানীতে হেলে পড়েছে ছয়তলা ভবন সিডনিতে ক্রাইস্টচার্চে নিহতদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস সোমবার ‘মার্কিন নির্বাচনে রাশিয়া প্রভাব বিস্তার করেনি’ ত্বক ও চুলের সমস্যা? নিমপাতায় সমাধান রানী প্রথম এলিজাবেথ রক্ত পরিশোধন করতে খান পটল আনন্দ মিছিলে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ সিরিয়া থেকে ৫০ টন সোনা লুট করেছে মার্কিন সেনারা বিএনপি অংশ নেয়নি বলে ভোটার উপস্থিতি কম: হানিফ মুসলিম দেশগুলো ভয়ে মুখ খোলে না: মাহাথির ‘ভেনেজুয়েলার অর্থ চুরি করেছে আমেরিকা’ ক্ষমতাচ্যুত হচ্ছেন থেরেসা মে! বক্স অফিসে ঝড় তুলেছে ‘কেসারি’ হিযবুত তাহরীরের প্রধান সমন্বয়ক মহিউদ্দিন খালাস রাজধানীর গুলশান-বনানীতে নিরাপত্তা জোরদার আ. লীগ প্রার্থীর বাবার মতো চেহারা দেখেই হামলা বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মবিরতি স্থগিত ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী নিউ লাইন ক্লোথিংসের আইপিওর লটারির ড্র অনুষ্ঠিত করপোরেট ট্যাক্স কমানোর দাবি আইসিএবির আন্দোলন কখনো ভেসে যায় না: রব ভোটের ‘পার্সেন্টেজ’ নিয়ে ইসির মাথা ব্যথা নেই: হেলালুদ্দীন শিশু বয়সেই খ্যাতি পেয়েছিলেন শাহনাজ রহমত উল্লাহ বিআরটিএ-পিডিবি-পাসপোর্ট অফিসে দুদকের অভিযান