artk
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ১০:৪৫   |  ১১,চৈত্র ১৪২৫
রোববার, জানুয়ারি ১৩, ২০১৯ ৯:৫২

‘তোমার জন্য’ ফাউন্ডেশনের পানির পট ও শীতবস্ত্র বিরতণ

media

ভবিষ্যতে পথশিশুদের নিয়ে আরো কাজ করতে চান বলে জানান সুমি আক্তার। এ ব্যাপারে তিনি সবার সহযোগিতা কামনা করেন

পথশিশুদের নিরাপদ পানি পানে উৎসাহিত করতে পানির পট ও গরম কাপড় বিতরণ করা হয়েছে। 

শনিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ধানমন্ডির রবীন্দ্র সরোবরে ‘তোমার জন্য’ ফাউন্ডেশনের উদ্যোগে এসব কাপড় ও পানির পাত্র বিতরণ করা হয়।

‘তোমার জন্য’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সংগীত শিল্পী ও সাংবাদিক সুমি আক্তারের আর্থিক সহায়তায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনটি ওই এলাকার গরিব ও অসহায় শিশুদের মাঝে নিরাপদ পানি পানে উৎসাহিত করতে ৭৫ জন পথশিশুকে একটি করে পানির পট ও গরম কাপড় বিতরণ করে। এছাড়া উপস্থিত কিছু গবির নারী-পুরুষদের মাঝেও এসব সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় প্রতিষ্ঠাতা সুমি আক্তার এছাড়া উপস্থিত ছিলেন হেদায়েত হোসেন, আবদের হোসেন, ডা. লিটন, সংগীত শিল্পী এনজে নয়ন, সংবাদিক মোমিন স্বপন, মেহেদী, লিপ্টন, আয়শা স্নেহা, আমানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

এছাড়া মেয়েকে একাজে উৎসাহ দিতে উপস্থিত ছিলেন সুমি আক্তারের মা। 

ভবিষ্যতে পথশিশুদের নিয়ে আরো কাজ করতে চান বলে জানান সুমি আক্তার। এ ব্যাপারে তিনি সবার সহযোগিতা কামনা করেন। 

‘তোমার জন্য’ ফাউন্ডেশন মূলত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তারা গরিব অসহায় শিশুদের বিভিন্নভাবে সাহায্য করে থাকে। এটি প্রতিষ্ঠা করেছেন সাংবাদিক ও সংগীত শিল্পী সুমি আক্তার।  

নিউজবাংলাদেশ.কম/এমএস

আইপিএল: রাতে পাঞ্জাব-রাজস্থান মুখোমুখি চুয়াডাঙ্গায় ১টি নৌকা, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী লাইটের ব্যাটারিতে ২ কোটি ৭৮ লাখ টাকার স্বর্ণ সেরা নায়ক-নায়িকা রণবীর ও আলিয়া সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত রাজধানীতে হেলে পড়েছে ছয়তলা ভবন সিডনিতে ক্রাইস্টচার্চে নিহতদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস সোমবার ‘মার্কিন নির্বাচনে রাশিয়া প্রভাব বিস্তার করেনি’ ত্বক ও চুলের সমস্যা? নিমপাতায় সমাধান রানী প্রথম এলিজাবেথ রক্ত পরিশোধন করতে খান পটল আনন্দ মিছিলে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ সিরিয়া থেকে ৫০ টন সোনা লুট করেছে মার্কিন সেনারা বিএনপি অংশ নেয়নি বলে ভোটার উপস্থিতি কম: হানিফ মুসলিম দেশগুলো ভয়ে মুখ খোলে না: মাহাথির ‘ভেনেজুয়েলার অর্থ চুরি করেছে আমেরিকা’ ক্ষমতাচ্যুত হচ্ছেন থেরেসা মে! বক্স অফিসে ঝড় তুলেছে ‘কেসারি’ হিযবুত তাহরীরের প্রধান সমন্বয়ক মহিউদ্দিন খালাস রাজধানীর গুলশান-বনানীতে নিরাপত্তা জোরদার আ. লীগ প্রার্থীর বাবার মতো চেহারা দেখেই হামলা বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মবিরতি স্থগিত ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী নিউ লাইন ক্লোথিংসের আইপিওর লটারির ড্র অনুষ্ঠিত করপোরেট ট্যাক্স কমানোর দাবি আইসিএবির আন্দোলন কখনো ভেসে যায় না: রব ভোটের ‘পার্সেন্টেজ’ নিয়ে ইসির মাথা ব্যথা নেই: হেলালুদ্দীন শিশু বয়সেই খ্যাতি পেয়েছিলেন শাহনাজ রহমত উল্লাহ বিআরটিএ-পিডিবি-পাসপোর্ট অফিসে দুদকের অভিযান