artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৯:৩১   |  ১২,চৈত্র ১৪২৫

স্টাফ রিপোর্টার

শনিবার, জানুয়ারি ১২, ২০১৯ ১০:৫০

রূপগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

media

শনিবার উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডে এই হামলা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আসলাম মিয়াকে (১৫) মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

শনিবার উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডে এই হামলা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আসলাম মিয়াকে (১৫) মৃত ঘোষণা করেন।

আসলাম মিয়া চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নম্বর ওয়ার্ডের বাক প্রতিবন্ধী গিয়াস উদ্দিনের ছেলে। সে স্থানীয় নবকিশলয় স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও পুলিশ জানায়, চার মাস আগে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের সিদ্দিক মিয়ার ছেলে মেহেদী হাসানের সঙ্গে আসলাম মিয়ার কথা কাটাকাটি হয়। ওই সময় আসলাম মিয়া ও তার লোকজন মেহেদী হাসানকে মারধর করে। ওই ঘটনায় মেহেদী হাসানের পরিবার আসলামের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

এর মধ্যে আসলাম মিয়া তাবলীগ জামাতে যায় এবং ৪০ দিন পর শুক্রবার রাতে ফিরে আসে বলে এলাকাবাসী জানায়।

এলাকাবাসীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি এমএ হক বলেন, শনিবার দুপুর ১২টার দিকে আসলমকে মনির হোসেনের বাড়ির সামনে একা পেয়ে মেহেদী হাসান ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করে। গুরুতর অবস্থায় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা আসলাম হোসেনকে মৃত ঘোষণা করেন বলে ওসি জানান।

লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে মর্গে রয়েছে। মেহেদী হাসানকে আটক করা যায়নি। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ঐশ্বরিয়ার এই ছবি নিয়ে গুঞ্জন কেন? যুদ্ধের শঙ্কা আছে, পাকিস্তান প্রস্তুত: ইমরান খান ভোট কেনার অভিযোগে আ. লীগ নেতা বহিষ্কার! পুলিশ ডেকে খালি করতে হলো সোহরাওয়ার্দী উদ্যান ইংল্যান্ড বিশ্বকাপে মাশরাফির ভাবনায় ‘ফিনিশিং’ বিশ্বকাপের প্রস্তুতি প্রিমিয়ার লিগে নয়: মাশরাফি ইতালিতে গণহত্যা দিবস পালিত রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে বাঁশ পড়ে নারীর মৃত্যু উত্তরা থেকে শিশু গৃহকর্মীর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ গোলান নিয়ে যুক্তরাষ্ট্রের সিদ্ধান্তের প্রতিবাদ বিএনপির চিকিৎসার জন্য জামিন পেলেন নওয়াজ শরিফ শাবি উপাচার্য বললেন, ‘এরা ছাত্রলীগ নামধারী জঙ্গি’ বাথরুমের গ্রিল ভেঙে আসামির পলায়ন ভারতের আকাশ দিয়ে মাহাথিরকে পাকিস্তানে যেতে দেয়া হয়নি রাস্তায় গাড়িবহর থামিয়ে তরমুজ বিক্রেতাকে ডাকলেন অর্থমন্ত্রী মশারি টানানোর লাঠি নিয়ে ৭ মার্চের ভাষণ শুনতে গিয়েছিলাম: সিইসি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে কাঁদলেন মাহবুব তালুকদার ফুল দিয়ে ফেরার পথে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা বাংলাদেশে আমিত্ব একটি বড় সমস্যা: দুদক চেয়ারম্যান একসঙ্গে অন্তঃসত্ত্বা হাসপাতালের ৯ নার্স স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্রী নিহত ষোলো আনা মুক্তির জন্য আন্দোলন অব্যাহত রাখতে হবে: ড. কামাল যশোরে প্রথম সন্তান জন্মের ২৬ দিন পর জমজ সন্তান প্রসব! হবিগঞ্জে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হামলা, ২০ শিক্ষার্থী আহত জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ