artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৯:২৭   |  ১২,চৈত্র ১৪২৫

কক্সবাজার প্রতিনিধি

শনিবার, জানুয়ারি ১২, ২০১৯ ১০:৩৫

টেকনাফে ২ ‘ইয়াবা ব্যবসায়ী’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি
media

পুলিশ বলছে, অজ্ঞাতপচিয় দুইজনের মৃতদেহসহ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তাদের পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। 

কক্সবাজারের টেকনাফে সাতরিয়ে নাফ নদীর হওয়ার সময় বিজিবির গুলিতে দুই সন্দেহভাজন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। 

এসময় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করছে বিজিবি। 

তবে পুলিশ বলছে, অজ্ঞাতপচিয় দুইজনের মৃতদেহসহ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তাদের পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। 

স্থানীয়দের দাবি, নিহতরা মিয়ানমারের নাগরিক।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী বলেন, “রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের আনোয়ার প্রজেক্ট নামক পয়েন্ট দিয়ে নাফনদী সাতরিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে তারা। এসময় সীমান্তে কর্তব্যরত বিজিবির সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে দুইজনের গুলিবিদ্ধ মৃতদেহ মাটিতে পড়ে থাকতে দেখে টেকনাফ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং ইয়াবাগুলো জব্দ করে।”

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, “শনিবার খবর পেয়ে পুলিশ টেকনাফের হ্নীলা এলাকার মইনউদ্দিন মেমোরিয়াল কলেজের পাশে নাফনদীর কাছে দুই জনের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে। এ সময় মরদেহ দুটির পাশ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।”

এখন পর্যন্ত নিহত দুইজনের পরিচয় পাওয়া যায়নি উল্লেখ করে তিনি বলেন, “নিহতদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।”

তবে স্থানীয়রা ধারণা করছেন, নিহতরা স্থানীয় রোহিঙ্গা ক্যাম্পে অবস্থানরত মিয়ানমারের নাগরিক।

ঐশ্বরিয়ার এই ছবি নিয়ে গুঞ্জন কেন? যুদ্ধের শঙ্কা আছে, পাকিস্তান প্রস্তুত: ইমরান খান ভোট কেনার অভিযোগে আ. লীগ নেতা বহিষ্কার! পুলিশ ডেকে খালি করতে হলো সোহরাওয়ার্দী উদ্যান ইংল্যান্ড বিশ্বকাপে মাশরাফির ভাবনায় ‘ফিনিশিং’ বিশ্বকাপের প্রস্তুতি প্রিমিয়ার লিগে নয়: মাশরাফি ইতালিতে গণহত্যা দিবস পালিত রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে বাঁশ পড়ে নারীর মৃত্যু উত্তরা থেকে শিশু গৃহকর্মীর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ গোলান নিয়ে যুক্তরাষ্ট্রের সিদ্ধান্তের প্রতিবাদ বিএনপির চিকিৎসার জন্য জামিন পেলেন নওয়াজ শরিফ শাবি উপাচার্য বললেন, ‘এরা ছাত্রলীগ নামধারী জঙ্গি’ বাথরুমের গ্রিল ভেঙে আসামির পলায়ন ভারতের আকাশ দিয়ে মাহাথিরকে পাকিস্তানে যেতে দেয়া হয়নি রাস্তায় গাড়িবহর থামিয়ে তরমুজ বিক্রেতাকে ডাকলেন অর্থমন্ত্রী মশারি টানানোর লাঠি নিয়ে ৭ মার্চের ভাষণ শুনতে গিয়েছিলাম: সিইসি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে কাঁদলেন মাহবুব তালুকদার ফুল দিয়ে ফেরার পথে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা বাংলাদেশে আমিত্ব একটি বড় সমস্যা: দুদক চেয়ারম্যান একসঙ্গে অন্তঃসত্ত্বা হাসপাতালের ৯ নার্স স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্রী নিহত ষোলো আনা মুক্তির জন্য আন্দোলন অব্যাহত রাখতে হবে: ড. কামাল যশোরে প্রথম সন্তান জন্মের ২৬ দিন পর জমজ সন্তান প্রসব! হবিগঞ্জে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হামলা, ২০ শিক্ষার্থী আহত জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ