artk
মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯ ৯:২৯   |  ১২,চৈত্র ১৪২৫

স্টাফ রিপোর্টার

শুক্রবার, জানুয়ারি ১১, ২০১৯ ৬:০৮

রৌমারীতে শীতসামগ্রী বিতরণের মাধ্যমে ‘হেলো’র কার্যক্রম শুরু

media

শুক্রবার স্থানীয় বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব সমাগ্রী বিতরণ করা হয়। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে রৌমারিতে একটি স্থায়ী দাতব্য ও স্বাস্থ্য সচেতনতার প্রকল্প গ্রহণ করা হয়েছে। হেলোর সাধারণ সম্পাদক ড. আসিফুর রহমানের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার রৌমারীতে দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতসমাগ্রী বিতরণের মধ্যদিয়ে কার্যক্রম শুরু করেছে হেলদি হার্ট হ্যাপি লাইফ অর্গাইজেশন (হেলো)। 

শুক্রবার স্থানীয় বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব সমাগ্রী বিতরণ করা হয়। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে রৌমারিতে একটি স্থায়ী দাতব্য ও স্বাস্থ্য সচেতনতার প্রকল্প গ্রহণ করা হয়েছে। হেলোর সাধারণ সম্পাদক ড. আসিফুর রহমানের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার কুড়িগ্রামের রৌমারীর বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৭০০ জন দুঃস্থ অসহায়ের মাঝে কম্বলসহ শীতসামগ্রী বিতর করে হেলোর উদ্যোক্তা ও স্বেচ্চাসেবকরা।

এর আগে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সংগঠনটি রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে এআরএম কাইউ খানের সভাপতিত্বে স্বাস্থ্য সচেতনতা এবং হৃদরোগ প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সমাজের বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ কররেন। অনুষ্ঠানে হৃদরোগ বিষয়ে আলচনা করেন সহযোগী অধ্যাপক ডা. মহসীন আহমদ এবং ডা. আরিফুল রহমান। 

এতে রৌমারী থানা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. মমিনুল ইসলাম হুমায়ুন উপস্থিত ছিলেন। এসময় রৌমারিতে উন্নত দাতব্য সেবা, স্বাস্থ্য সচেতনতা ও গবেষণার জন্য একটি স্থায়ী প্রকল্প করার সিদ্ধান্ত নিয়েছে হেল

হেলো- মানবতারজন্য সচেতনতা, দাতব্য ও গবেষণা এ শ্লোগান সামনে রেখে গঠিত হয়েছে হেলদি হার্ট হ্যাপি লাইফ এটি একটি বেসরকারি, স্বেচ্ছাসেবী, অলাভজনক অরাজনৈতিক প্রতিষ্ঠান। সংগঠনটি মূলত সমাজের বিভিন্ন বিষয়ে সচেতনতা,  গবেষণা এবং প্রয়োজনীয় সেবা প্রদানের মাধ্যমে মানবিক উন্নয়নে ভূমিকা পালন করবে।

 

ঐশ্বরিয়ার এই ছবি নিয়ে গুঞ্জন কেন? যুদ্ধের শঙ্কা আছে, পাকিস্তান প্রস্তুত: ইমরান খান ভোট কেনার অভিযোগে আ. লীগ নেতা বহিষ্কার! পুলিশ ডেকে খালি করতে হলো সোহরাওয়ার্দী উদ্যান ইংল্যান্ড বিশ্বকাপে মাশরাফির ভাবনায় ‘ফিনিশিং’ বিশ্বকাপের প্রস্তুতি প্রিমিয়ার লিগে নয়: মাশরাফি ইতালিতে গণহত্যা দিবস পালিত রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে বাঁশ পড়ে নারীর মৃত্যু উত্তরা থেকে শিশু গৃহকর্মীর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ গোলান নিয়ে যুক্তরাষ্ট্রের সিদ্ধান্তের প্রতিবাদ বিএনপির চিকিৎসার জন্য জামিন পেলেন নওয়াজ শরিফ শাবি উপাচার্য বললেন, ‘এরা ছাত্রলীগ নামধারী জঙ্গি’ বাথরুমের গ্রিল ভেঙে আসামির পলায়ন ভারতের আকাশ দিয়ে মাহাথিরকে পাকিস্তানে যেতে দেয়া হয়নি রাস্তায় গাড়িবহর থামিয়ে তরমুজ বিক্রেতাকে ডাকলেন অর্থমন্ত্রী মশারি টানানোর লাঠি নিয়ে ৭ মার্চের ভাষণ শুনতে গিয়েছিলাম: সিইসি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে কাঁদলেন মাহবুব তালুকদার ফুল দিয়ে ফেরার পথে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা বাংলাদেশে আমিত্ব একটি বড় সমস্যা: দুদক চেয়ারম্যান একসঙ্গে অন্তঃসত্ত্বা হাসপাতালের ৯ নার্স স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্রী নিহত ষোলো আনা মুক্তির জন্য আন্দোলন অব্যাহত রাখতে হবে: ড. কামাল যশোরে প্রথম সন্তান জন্মের ২৬ দিন পর জমজ সন্তান প্রসব! হবিগঞ্জে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে হামলা, ২০ শিক্ষার্থী আহত জানেন কি ঢেঁড়সের এই উপকারিতাগুলো? স্বামী ও আমাকে হয়রানি করতেই এ মামলা: সালমা ফতুল্লায় ডাইং কারখানায় ভয়াবহ কেমিক্যাল বিস্ফোরণ টেকনাফে দুই গ্রুপের সংঘর্ষে রোহিঙ্গা নিহত স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারে বিএসইসির দুঃখ প্রকাশ