artk
সোমবার, জুন ১৭, ২০১৯ ৮:০১   |  ৩,আষাঢ় ১৪২৬

স্টাফ রিপোর্টার

শুক্রবার, জানুয়ারি ১১, ২০১৯ ৬:০৮

রৌমারীতে শীতসামগ্রী বিতরণের মাধ্যমে ‘হেলো’র কার্যক্রম শুরু

media

শুক্রবার স্থানীয় বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব সমাগ্রী বিতরণ করা হয়। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে রৌমারিতে একটি স্থায়ী দাতব্য ও স্বাস্থ্য সচেতনতার প্রকল্প গ্রহণ করা হয়েছে। হেলোর সাধারণ সম্পাদক ড. আসিফুর রহমানের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার রৌমারীতে দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতসমাগ্রী বিতরণের মধ্যদিয়ে কার্যক্রম শুরু করেছে হেলদি হার্ট হ্যাপি লাইফ অর্গাইজেশন (হেলো)। 

শুক্রবার স্থানীয় বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব সমাগ্রী বিতরণ করা হয়। এছাড়া সংগঠনটির পক্ষ থেকে রৌমারিতে একটি স্থায়ী দাতব্য ও স্বাস্থ্য সচেতনতার প্রকল্প গ্রহণ করা হয়েছে। হেলোর সাধারণ সম্পাদক ড. আসিফুর রহমানের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শুক্রবার কুড়িগ্রামের রৌমারীর বাইটকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৭০০ জন দুঃস্থ অসহায়ের মাঝে কম্বলসহ শীতসামগ্রী বিতর করে হেলোর উদ্যোক্তা ও স্বেচ্চাসেবকরা।

এর আগে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সংগঠনটি রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে এআরএম কাইউ খানের সভাপতিত্বে স্বাস্থ্য সচেতনতা এবং হৃদরোগ প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সমাজের বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ কররেন। অনুষ্ঠানে হৃদরোগ বিষয়ে আলচনা করেন সহযোগী অধ্যাপক ডা. মহসীন আহমদ এবং ডা. আরিফুল রহমান। 

এতে রৌমারী থানা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. মমিনুল ইসলাম হুমায়ুন উপস্থিত ছিলেন। এসময় রৌমারিতে উন্নত দাতব্য সেবা, স্বাস্থ্য সচেতনতা ও গবেষণার জন্য একটি স্থায়ী প্রকল্প করার সিদ্ধান্ত নিয়েছে হেল

হেলো- মানবতারজন্য সচেতনতা, দাতব্য ও গবেষণা এ শ্লোগান সামনে রেখে গঠিত হয়েছে হেলদি হার্ট হ্যাপি লাইফ এটি একটি বেসরকারি, স্বেচ্ছাসেবী, অলাভজনক অরাজনৈতিক প্রতিষ্ঠান। সংগঠনটি মূলত সমাজের বিভিন্ন বিষয়ে সচেতনতা,  গবেষণা এবং প্রয়োজনীয় সেবা প্রদানের মাধ্যমে মানবিক উন্নয়নে ভূমিকা পালন করবে।

 

যৌন সুবিধা নেওয়া পুরুষের সংখ্যা অগণিত: ম্যাডোনা বিকেলে উইন্ডিজের বিপক্ষে সেমির স্বপ্ন বাঁচানোর লড়াই এবারও ভারতের কাছে হারলো পাকিস্তান শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রের ২ হোতা গ্রেপ্তার বিএনপি যোগ দিলেও সংসদ বৈধতা পাবে না: হারুনুর রশিদ আ. লীগ এমপি গোলাম মোস্তফার বিরুদ্ধে হিন্দু সম্পত্তি দখলের মামলা এজলাসেই মারা গেলেন বিচারক ফাইবার অপটিক ক্যাবলের রেগুলেটরি ডিউটি প্রত্যাহার চায় আইএসপিএবি সেই ১২ ডিসিকে বদলির আদেশ বাতিল এতো দিন কোথায় ছিলেন? পাচারকালে গাছসহ সরকারি গাড়ি আটকে দিলো স্থানীয়রা বাজেটে দুর্নীতির টাকা সাদা করার সুযোগ রাখা হয়েছে: মওদুদ সেনাবাহিনীকে জনগণের পাশে থাকতে হবে: প্রধানমন্ত্রী বাজেট ঘোষণার পরবর্তী সূচকে পতন ভোক্তার অভিযোগ শুনতে হটলাইন চালুর নির্দেশ সংসদকে অবৈধ বলবেন, আবার সুযোগ-সুবিধা নেবেন: মতিয়া চৌধুরী প্রতি উপজেলায় কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান হবে: শিক্ষামন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৩৯টি ভারতে তীব্র দাবদাহে একদিনেই ৭০ জনের মৃত্যু যুগ্ম সচিব হলেন ১৩৬ জন ‘পুঁজিবাজারের জন্য আরো প্রণোদনা জরুরি’ খালেদা জিয়ার জামিন চলতি সপ্তাহেই: মওদুদ ওসি মোয়াজ্জেম গ্রেপ্তার ডিআইজি মিজান কি দুদকের চেয়ে বেশি শক্তিশালী: হাইকোর্ট গায়ে হলুদে বাবাকে জড়িয়ে নুসরাতের কান্না নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানের নিঃশর্ত ক্ষমা প্রার্থনা কারাগারের আড়াইশো বছরের নাস্তার মেন্যুতে পরিবর্তন নিউজিল্যান্ডে ৭.২ মাত্রার ভূমিকম্প অনুভূত গণমাধ্যম প্রতিনিধিদের সাথে ওয়েজবোর্ড বিষয়ে বৈঠকে ওবায়দুল কাদের বাজেটের প্রস্তাবগুলো বাস্তবায়ন হলে পুঁজিবাজার ইতিবাচক হবে