artk
বুধবার, জুন ২৬, ২০১৯ ১২:৪৫   |  ১১,আষাঢ় ১৪২৬
শুক্রবার, জানুয়ারি ১১, ২০১৯ ১০:১৬

সড়কে বড় পর্দায় পর্নোগ্রাফি!

আন্তর্জাতিক ডেস্ক
media

ছবি: এনডি টিভি

ওই কর্মচারী ভেবেছিলেন রাত হয়ে গেছে বলে হয়তো বন্ধ হয়ে গেছে স্ক্রিনটি

সম্প্রতি চীনে এক কর্মচারীর ভুলে প্রকাশ্য রাস্তায় ৯০ মিনিট ধরে চলল নানা ধরণের নীলছবি। ব্যস্ত রাস্তায় একটি বড় বিজ্ঞাপনের ডিজিটাল পর্দায় দেখা গেছে একের পর এক পর্ন চিত্র। 

সাংহাইস্টের মতে, ঘটনাটি ঘটেছে লিয়াং জিয়াংসু শহরে। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই পথচারীরা বিস্মিত হয়ে পড়েন।

রাস্তায় জায়ান্ট স্ক্রিনে পর্নোগ্রাফিক সিনেমা চালিয়ে ফেলার ভুলটি আসলে এক কর্মীর। ওই কর্মচারী কাজ করতে করতে ভেবেছিলেন সময় কাটাতে একটু পর্ন দেখবেন। সবই ঠিক ছিল, কিন্তু পর্ন দেখার তাড়না হোক বা উত্তেজনায় তিনি ভুলেই গিয়েছিলেন তার কম্পিউটারের সঙ্গে যুক্ত রয়েছে রাস্তার ওই জায়ান্ট স্ক্রিনেরও। ওই কর্মচারী ভেবেছিলেন রাত হয়ে গেছে বলে হয়তো বন্ধ হয়ে গেছে স্ক্রিনটি। কিন্তু আসলে বন্ধ তো হয়ইনি, উলটো ওই বড় পর্দায় দেড় ঘণ্টা ধরে চলতে থাকে তার কম্পিউটারে চালানো পর্ন। শহরের এক রাস্তায় প্রকাশ্যে চলতে থাকে পর্নোগ্রাফিক প্রদর্শনী।

স্থানীয় প্রতিবেদন অনুযায়ী, অনেক যাত্রীই এই অদ্ভুত জিনিস দেখে রাস্তায় দাঁড়িয়ে ওই বড় পর্দায় পর্নের ছবি তুলতে থাকেন। কেউ কেউ সুযোগ বুঝে নিজের মোবাইলে সযত্নে ভিডিও করে রাখেন ওই নীলছবির পুরো অংশ। চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এখন ভাইরাল এই ভিডিও ও ছবিগুলো।

বিষয়টি নজরে আসে ওই কর্মীর এক সহকর্মীর। পরিস্থিতি বুঝতে পেরে তৎক্ষণাৎ তিনি ফোন করেন তার বন্ধুকে। গোটা বিষয়টি বলার পরে নিজের এই মারাত্মক ভুল বুঝতে পেরে প্রায় দেড় ঘণ্টা পরে ওই পর্ন বন্ধ করে দেন।

ঘটনার তদন্ত চলছে। গত বছর ভারতেও অনুরূপ একটি ঘটনায় দিল্লির ব্যস্ততম একটি মেট্রো স্টেশনে বড় পর্দায় পর্নোগ্রাফি চলতে দেখা গেছে। সূত্র: এনডিটিভি

নিউজবাংলাদেশ.কম/এমএস

এখনও সাম্প্রদায়িক শক্তি হুমকি দিয়ে যাচ্ছে: কাদের পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে আবারও জরিমানা দুধে অ্যান্টিবায়োটিক, ফরমালিন, মসলায় টেক্সটাইল রঙ ট্রাম্পের শান্তি পরিকল্পনা মধ্যপ্রাচ্যে বিস্ফোরণ ঘটাবে: ইসরাইল সুবিধাবাদী ব্যবসায়ীরা আজ সংসদে: নাসিম চালু হচ্ছে খুলনা-কলকাতা অ্যাম্বুলেন্স সার্ভিস ‘ওরা কামালকে ভাড়া করল ওদের জন্য, কাজ করল আমাদের জন্য’ এমপিরা আবেদন করলেই ফ্ল্যাট পাবেন: মন্ত্রী স্বর্ণ মেলায়‌ কর আদায় ১৭৫ কোটি টাকা ৯৮ কোটি টাকায় নতুন রূপ পাচ্ছে বঙ্গবন্ধু স্টেডিয়াম ইংল্যান্ডকে ২৮৬ রানের লক্ষ্য দিল অস্ট্রেলিয়া বরমচাল স্টেশন মাস্টারকে ঢাকায় তলব জাপার সঙ্গে আ.লীগের আচরণ মেনে নেয়া যাচ্ছে না: রাঙ্গা শেষ বয়সে খেলোয়াড়রা যাতে কষ্ট না করে: প্রধানমন্ত্রী ৬৫ শতাংশ মাদ্রাসা শিক্ষার্থী ফেসবুক ব্যবহার করেন বিএনপি আর ইভিএমের বিরোধীতা করবে না: তথ্যমন্ত্রী বাংলাদেশকে ব্যঙ্গ করে পাকিস্তানি পত্রিকায় কার্টুন! ভুয়া দুদক কর্মকর্তার বিরুদ্ধে ফোনেই অভিযোগ এস্কয়্যার আইসিএল অ্যাপারেল ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ব্রায়ান লারা হত্যার পর বাজারের ব্যাগে করে মাথা নিয়ে হাজির থানায় এফআর টাওয়ার মালিক, রূপায়ন প্রধানের বিরুদ্ধে দুদকের মামলা কূটনৈতিক পথ স্থায়ীভাবে বন্ধ হলো: ইরান ভেঙে গেল টাইগার-দিশার প্রেম সিঙ্গাপুরে ড্রোনের কারণে বিমান চলাচল ব্যাহত আবারও অভিযানে নেমেছেন ভোক্তা অধিকারের শাহরিয়ার ভারতের বিপক্ষে অনিশ্চিত মাহমুদউল্লাহ ছুটি কাটাতে পরিবারকে নিয়ে ফ্রান্সে সাকিব দ্রুত বিচার আইনের মেয়াদ বাড়লো ২০২৪ সাল পর্যন্ত ইরানের ওপর নতুন করে ‘কঠোর’ মার্কিন নিষেধাজ্ঞা