artk
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৯:১৮   |  ১১,মাঘ ১৪২৫
শুক্রবার, জানুয়ারি ১১, ২০১৯ ৯:০৫

বিয়ের পিঁড়িতে বসছেন পরীমনি!

বিনোদন ডেস্ক
media

কিন্তু সেলিম স্যারের স্বপ্নজাল ছবিটি আমাকে অভিনেত্রী হতে শিখিয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি। নিজের অভিনয় নৈপুণ্যতা দিয়ে পরীমনি নজর কেড়েছে দেশের চলচ্চিত্র প্রেমীদের। লাস্যময়ী এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তি পেয়েছে স্বপ্নজাল ছবিটি। আর এরপরই নিজেকে এক নতুন ভাবে আবিষ্কার করেছে পরীমনি। যার ফলশ্রুতিতে অনেক অংশেই কমিয়ে দিয়েছেন কাজ।

পরীমনি বলেন, “আমি আমার এই চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক নির্মাতার ছবিতে অভিনয় করেছি। যাদের ছবিগুলো আমাকে শুধু নায়িকা তকমা লাগিয়েছে। কিন্তু সেলিম স্যারের স্বপ্নজাল ছবিটি আমাকে অভিনেত্রী হতে শিখিয়েছে। যার কারণে কাজের পরিমাণ কমিয়ে দিয়েছি। বছরে যদি একটা ছবিও করি, সেটা যেন আমাকে সারা বছর দর্শকের মনে বাঁচিয়ে রাখে। আমি সেভাবেই এগোচ্ছি।’’

এদিকে সাংবাদিক তামিম হাসানের সাথে বেশ প্রেম করে বেড়াচ্ছেন পরী। চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে নতুন বছরেই নাকি বিয়ে করবেন পরী। 

এ বিষয়ে পরীমনি বলেন, “আমি আর তামিম তো এখনোই বিয়ে করতে চাই। কিন্তু আমি আমি আমার বংশের বড় মেয়ে আর তামিম তার পরিবারের বড় ছেলে। তাই পারিবারিক ভাবেই এগুতে চাই। ইদানীং আমাদের দুই পরিবার বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা করছেন। একটা সুন্দর সময় ঠিক করে, আয়োজন করে পারিবারিকভাবেই বিয়ে হবে।’’

উল্লেখ্য, নতুন বছর পরীমনি ফেয়ার অ্যান্ড লাভলীর ক্রিমের শুভেচ্ছাদূত হয়েছেন। আগামী দুই বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক বিভিন্নকাজে তাকে দেখা যাবে।

নিউজবাংলাদেশ.কম/এমএস