artk
সোমবার, মার্চ ২৫, ২০১৯ ১০:৪৩   |  ১১,চৈত্র ১৪২৫

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯ ১০:১৯

বাইকের পর এবার হেঁটে অফিসে গেলেন পলক

media

এ বিষয়ে পলক বলেন, বৃহস্পতিবার ১০টার সময় আগারগাঁওয়ে আইসিটি ভবনে একটি বৈঠক ছিল। ওই এলাকায় মেট্রো রেলের কাজ চলছে, একটি রাস্তা বন্ধ ছিল, ফলে যানজট ছিল। তাই আইডিবি ভবনের সামনে গাড়ি থেকে নেমে হেঁটে কার্যালয়ে গিয়েছি।

হেলমেট ছাড়া বাইকে চড়ে অফিসে যাওয়ায় সমালোচনার মধ্যেই এবার পায়ে হেঁটে অফিসে গেলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

যানজটের কারণে সময় বাঁচাতে বৃহস্পতিবার এভাবে পায়ে হেঁটেই অফিসে যান তিনি।

এরপর তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তার পায়ে হাঁটার ভিডিও ও ছবি শেয়ার করেন।

ফেসবুকের মন্তব্য অপশনে দেখা যায়, এই ছবি ও ভিডিও নিয়েও ইতিবাচক, নেতিবাচক দুই ধরনের প্রতিক্রিয়া রয়েছে।

এ বিষয়ে পলক বলেন, বৃহস্পতিবার ১০টার সময় আগারগাঁওয়ে আইসিটি ভবনে একটি বৈঠক ছিল। ওই এলাকায় মেট্রো রেলের কাজ চলছে, একটি রাস্তা বন্ধ ছিল, ফলে যানজট ছিল। তাই আইডিবি ভবনের সামনে গাড়ি থেকে নেমে হেঁটে কার্যালয়ে গিয়েছি।

তিনি বলেন, সামান্য রাস্তা, ওইটুকু হেঁটে যেতে ৫ থেকে ১০ মিনিট লাগে। গাড়িতে বসে থাকলে দেরি হয়ে যেত। এতে বৈঠকের জন্য অপেক্ষারত অন্যরা হয়ত বিরক্ত হতেন। এ কারণে হেঁটেই চলে যায়।

এটাকে তিনি ‘সিম্পল’ ব্যাপার হিসেবে আখ্যায়িত করেন।

এর আগে, মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে শপথ নেয়ার পর প্রথমদিনে বাইকে চড়ে অফিসে যান তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বাইকে চড়া দুটি ছবিতে মাথায় হেলমেট না থাকায় সমালোচনার মুখে পড়েন পলক।

এ বিষয়ে পলক জানিয়েছিলেন, ‘সময় বাঁচানোর জন্য আমি বাইকের সাহায্য নিয়েছি, তার কাছে কোনো বাড়তি হেলমেট ছিল না।’

এ বিষয়ে বৃহস্পতিবার এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, হেলমেট ছাড়া মোটরবাইকে ‘আর উঠবেন না’ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ বিষয়ে তিনি ‘ভুল স্বীকার করে দুঃখপ্রকাশ করেছেন’।

আইপিএল: রাতে পাঞ্জাব-রাজস্থান মুখোমুখি চুয়াডাঙ্গায় ১টি নৌকা, ৩টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী লাইটের ব্যাটারিতে ২ কোটি ৭৮ লাখ টাকার স্বর্ণ সেরা নায়ক-নায়িকা রণবীর ও আলিয়া সিডনিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বনভোজন অনুষ্ঠিত রাজধানীতে হেলে পড়েছে ছয়তলা ভবন সিডনিতে ক্রাইস্টচার্চে নিহতদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত ভয়াল ২৫ মার্চ, জাতীয় গণহত্যা দিবস সোমবার ‘মার্কিন নির্বাচনে রাশিয়া প্রভাব বিস্তার করেনি’ ত্বক ও চুলের সমস্যা? নিমপাতায় সমাধান রানী প্রথম এলিজাবেথ রক্ত পরিশোধন করতে খান পটল আনন্দ মিছিলে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ সিরিয়া থেকে ৫০ টন সোনা লুট করেছে মার্কিন সেনারা বিএনপি অংশ নেয়নি বলে ভোটার উপস্থিতি কম: হানিফ মুসলিম দেশগুলো ভয়ে মুখ খোলে না: মাহাথির ‘ভেনেজুয়েলার অর্থ চুরি করেছে আমেরিকা’ ক্ষমতাচ্যুত হচ্ছেন থেরেসা মে! বক্স অফিসে ঝড় তুলেছে ‘কেসারি’ হিযবুত তাহরীরের প্রধান সমন্বয়ক মহিউদ্দিন খালাস রাজধানীর গুলশান-বনানীতে নিরাপত্তা জোরদার আ. লীগ প্রার্থীর বাবার মতো চেহারা দেখেই হামলা বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মবিরতি স্থগিত ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী নিউ লাইন ক্লোথিংসের আইপিওর লটারির ড্র অনুষ্ঠিত করপোরেট ট্যাক্স কমানোর দাবি আইসিএবির আন্দোলন কখনো ভেসে যায় না: রব ভোটের ‘পার্সেন্টেজ’ নিয়ে ইসির মাথা ব্যথা নেই: হেলালুদ্দীন শিশু বয়সেই খ্যাতি পেয়েছিলেন শাহনাজ রহমত উল্লাহ বিআরটিএ-পিডিবি-পাসপোর্ট অফিসে দুদকের অভিযান