artk
মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯ ৪:৪৯   |  ৪,চৈত্র ১৪২৫

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯ ৯:৩৯

সাভারে ইন্টারনেট ব্যবসার জেরে যুবলীগ নেতার গুলিতে আহত ৫

media

যুবলীগ নেতা রাসেল মাদবর

দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় বৃহস্পতিবার সকালে তার অফিসে হামলা করে রাসেল মাদবরের লোকজন। এ সময় রাসেল মাদবরের ছোড়া গুলিতে ওই পাঁচজন আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান যুবদল নেতা ইউনুছ।

সাভারে এক যুবলীগ নেতার গুলিতে পাঁচজন আহত হয়েছেন। গুলিবিদ্ধদের সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সাভারের শাহীবাগ এলাকায় ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে এ গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- স্থানীয় ইসমাইল (২৫), মিরাজুল ইসলাম অপু (২৫), রেজাউল করিম (২৭), ডলি আক্তার (৩৯) ও সুমাইয়া আক্তার (২২)।

এ ব্যাপারে সাভার পৌর যুবদলের সহসভাপতি ইউনুছ পারভেজ জানান, তিনি দীর্ঘদিন ধরে সাভারের শাহীবাগ এলাকায় ইন্টারনেট ব্যবসা করছেন। নির্বাচনের পর কয়েকদিন ধরে তার কাছে প্রকাশ্যে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল মাদবরের ছেলে যুবলীগ নেতা রাসেল মাদবর।

দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় বৃহস্পতিবার সকালে তার অফিসে হামলা করে রাসেল মাদবরের লোকজন। এ সময় রাসেল মাদবরের ছোড়া গুলিতে ওই পাঁচজন আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান যুবদল নেতা ইউনুছ।

এ বিষয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল মাদবরের বাবা কামাল মাদবর বলেন, বৃহস্পতিবার সকালে পূর্বশত্রুতার জের ধরে তার শাহীবাগের বাসা লক্ষ্য করে প্রায় সাত রাউন্ড গুলি ছুড়েছে যুবদল নেতা ইউনুছ পারভেজ ও তার লোকজন। এ সময় তার বাসায় হামলা চালায় ও রাসেল মাদবরকে গুলি করে লাশ গুম করারও হুমকি দেয় তারা।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই সেলিম রেজা জানান, শাহীবাগ এলাকায় গুলিতে আহতরা রাসেল ও তার লোকজন গুলি ছোড়েছে বলে জানান। এ ঘটনায় সাভার মডেল থানায় রাসেল ও তার লোকজনের বিরুদ্ধে ইউনুস পারভেজ একটি অভিযোগ দায়ের করেছেন।

চট্টগ্রামে তিন নারী ছিনতাইকারী গ্রেপ্তার জিয়া ভোটের রাজনীতিকে সম্পূর্ণভাবে ধ্বংস করেছে: হাসিনা ট্রেনের ভাড়া বৃদ্ধির বিষয়ে সিদ্ধান্ত হয়নি: রেলমন্ত্রী নেদারল্যান্ডসে হামলাকারী তুরস্কের নাগরিক রাতে সিল মারা ঠেকাতে ব্যালট পেপার যাবে সকালে: ইসি সচিব ভুয়া মামলাকারীর বিরুদ্ধে চার্জশিট নাচের লড়াইয়ে মাধুরী-আলিয়া, জিতল কে? পুঁজিবাজার মন্দার প্রতিবাদে বিক্ষোভ ক্রাইস্টচার্চে নিহতদের জন্য দোয়া, মনোবিদের কথা ভাবছে বিসিবি টালিউডের সৃজিতকে বিয়ে করছেন মিথিলা! টেস্ট জিতে আফগানদের ইতিহাস ডাকাতের কবলে রোজী সিদ্দিকী শিষ্যদের রেখে ফিরে গেলেন রোডস-শ্রীনিবাসন বলিউডে কার অভিষেক হচ্ছে? বিদেশ সফরে নিরাপত্তার বিষয় সবার আগে: বিসিবি শ্রীলঙ্কায় দ্বি-পাক্ষিক সাইডলাইন বৈঠকে দুদক চেয়ারম্যান রাঙ্গামাটিতে ভোট শেষে গুলি, প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬ মাছের খামার করলেই নিবন্ধন আত্মহত্যার চেষ্টা করেছিলেন জ্যাকসনকন্যা প্যারিস? ভ্যাট ফাঁকির অর্থ পরিশোধ করেছে আশা মৃত তিমির পেটে ৪০ কেজি প্লাস্টিক! বিনা ভোটে জয়ীরা ইলেকটেড না সিলেকটেড: মাহবুব তালুকদার ‘হত্যাকারীর জন্য দোয়া করি, আল্লাহ তাকে সঠিক পথ দেখাবেন’ বিশ্বসেরা ১০০ ক্রীড়াবিদের তালিকায় তিন টাইগার এবার নেদারল্যান্ডসে বন্দুকধারীর হামলা, নিহত ১ উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট শেষ, চলছে গণনা আমারি ঢাকায় আকর্ষণীয় থাই পাওয়ার লাঞ্চ অফার তোষকে তুলার বদলে গাঁজা ভরে ওমান যাওয়ার চেষ্টা জাহালমকে নিয়ে সিনেমা তৈরির ওপর নিষেধাজ্ঞা চাইবে ‍দুদক গণতন্ত্রকে যারা বিপন্ন করেছে তাদের বিরুদ্ধে একদিন লড়াই হবে: শামসুজ্জামান দুদু