artk
সোমবার, জুন ১৭, ২০১৯ ৭:৫৯   |  ৩,আষাঢ় ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯ ৯:৩৯

সাভারে ইন্টারনেট ব্যবসার জেরে যুবলীগ নেতার গুলিতে আহত ৫

media

যুবলীগ নেতা রাসেল মাদবর

দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় বৃহস্পতিবার সকালে তার অফিসে হামলা করে রাসেল মাদবরের লোকজন। এ সময় রাসেল মাদবরের ছোড়া গুলিতে ওই পাঁচজন আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান যুবদল নেতা ইউনুছ।

সাভারে এক যুবলীগ নেতার গুলিতে পাঁচজন আহত হয়েছেন। গুলিবিদ্ধদের সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সাভারের শাহীবাগ এলাকায় ইন্টারনেট ব্যবসাকে কেন্দ্র করে এ গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- স্থানীয় ইসমাইল (২৫), মিরাজুল ইসলাম অপু (২৫), রেজাউল করিম (২৭), ডলি আক্তার (৩৯) ও সুমাইয়া আক্তার (২২)।

এ ব্যাপারে সাভার পৌর যুবদলের সহসভাপতি ইউনুছ পারভেজ জানান, তিনি দীর্ঘদিন ধরে সাভারের শাহীবাগ এলাকায় ইন্টারনেট ব্যবসা করছেন। নির্বাচনের পর কয়েকদিন ধরে তার কাছে প্রকাশ্যে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল মাদবরের ছেলে যুবলীগ নেতা রাসেল মাদবর।

দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় বৃহস্পতিবার সকালে তার অফিসে হামলা করে রাসেল মাদবরের লোকজন। এ সময় রাসেল মাদবরের ছোড়া গুলিতে ওই পাঁচজন আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান যুবদল নেতা ইউনুছ।

এ বিষয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল মাদবরের বাবা কামাল মাদবর বলেন, বৃহস্পতিবার সকালে পূর্বশত্রুতার জের ধরে তার শাহীবাগের বাসা লক্ষ্য করে প্রায় সাত রাউন্ড গুলি ছুড়েছে যুবদল নেতা ইউনুছ পারভেজ ও তার লোকজন। এ সময় তার বাসায় হামলা চালায় ও রাসেল মাদবরকে গুলি করে লাশ গুম করারও হুমকি দেয় তারা।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই সেলিম রেজা জানান, শাহীবাগ এলাকায় গুলিতে আহতরা রাসেল ও তার লোকজন গুলি ছোড়েছে বলে জানান। এ ঘটনায় সাভার মডেল থানায় রাসেল ও তার লোকজনের বিরুদ্ধে ইউনুস পারভেজ একটি অভিযোগ দায়ের করেছেন।

যৌন সুবিধা নেওয়া পুরুষের সংখ্যা অগণিত: ম্যাডোনা বিকেলে উইন্ডিজের বিপক্ষে সেমির স্বপ্ন বাঁচানোর লড়াই এবারও ভারতের কাছে হারলো পাকিস্তান শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রের ২ হোতা গ্রেপ্তার বিএনপি যোগ দিলেও সংসদ বৈধতা পাবে না: হারুনুর রশিদ আ. লীগ এমপি গোলাম মোস্তফার বিরুদ্ধে হিন্দু সম্পত্তি দখলের মামলা এজলাসেই মারা গেলেন বিচারক ফাইবার অপটিক ক্যাবলের রেগুলেটরি ডিউটি প্রত্যাহার চায় আইএসপিএবি সেই ১২ ডিসিকে বদলির আদেশ বাতিল এতো দিন কোথায় ছিলেন? পাচারকালে গাছসহ সরকারি গাড়ি আটকে দিলো স্থানীয়রা বাজেটে দুর্নীতির টাকা সাদা করার সুযোগ রাখা হয়েছে: মওদুদ সেনাবাহিনীকে জনগণের পাশে থাকতে হবে: প্রধানমন্ত্রী বাজেট ঘোষণার পরবর্তী সূচকে পতন ভোক্তার অভিযোগ শুনতে হটলাইন চালুর নির্দেশ সংসদকে অবৈধ বলবেন, আবার সুযোগ-সুবিধা নেবেন: মতিয়া চৌধুরী প্রতি উপজেলায় কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান হবে: শিক্ষামন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৩৯টি ভারতে তীব্র দাবদাহে একদিনেই ৭০ জনের মৃত্যু যুগ্ম সচিব হলেন ১৩৬ জন ‘পুঁজিবাজারের জন্য আরো প্রণোদনা জরুরি’ খালেদা জিয়ার জামিন চলতি সপ্তাহেই: মওদুদ ওসি মোয়াজ্জেম গ্রেপ্তার ডিআইজি মিজান কি দুদকের চেয়ে বেশি শক্তিশালী: হাইকোর্ট গায়ে হলুদে বাবাকে জড়িয়ে নুসরাতের কান্না নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানের নিঃশর্ত ক্ষমা প্রার্থনা কারাগারের আড়াইশো বছরের নাস্তার মেন্যুতে পরিবর্তন নিউজিল্যান্ডে ৭.২ মাত্রার ভূমিকম্প অনুভূত গণমাধ্যম প্রতিনিধিদের সাথে ওয়েজবোর্ড বিষয়ে বৈঠকে ওবায়দুল কাদের বাজেটের প্রস্তাবগুলো বাস্তবায়ন হলে পুঁজিবাজার ইতিবাচক হবে