artk
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৮:০৯   |  ১১,মাঘ ১৪২৫
বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ৭:১৮

রাজশাহীকে ১১৮ রানের লক্ষ্য দিলো খুলনা

স্পোর্টস রিপোর্টার
media

বিপিএলে প্রথম দুই ম্যাচেই ব্যাটিং ব্যর্থতায় হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস।

বুধবার নিজেদের তৃতীয় ম্যাচেই ব্যাটিংয়ে বড় স্কোর করতে পারেনি তারা। সন্ধ্যায় মিরপুরে রাজশাহী কিংসের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১৭ রান সংগ্রহ করেছে তারা। ফলে এই ম্যাচ জিততে রাজশাহী কিংসের প্রয়োজন ১১৮ রান।

এ দিন ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে খুলনার দুই ওপেনার। পল স্টারলিং ও জুনায়েদ সিদ্দিকীর ওপেনিং জুটিতে ৪০ রান তুলেই ছন্দ পতন। স্টারলিং ব্যক্তিগত ১৬ রান করে মুস্তাফিজুর রহমানের বলে মুমিনুলের তালুবন্দি হন। পরের ওভারেই ওপেনার জুনায়েদকে ফেরান ইসুরু উদানা। ১৮ বলে ব্যক্তিগত ২৩ রান করে বিদায় নেন তিনি। 

এরপর জহুরুল ইসলামকে ১ রানে ফেরান স্পিনার আরাফাত সানি। দলীয় ৬৪ রানের মাথায় অধিনায়ক মাহমুদউল্লাহকে ফেরান মুস্তাফিজ। ১৮ বলে মাত্র ১১ রান করে ফেরেন তিনি। ১৪.৩ ৯২ রানে ৫ উইকেটে হারায় তারা। 

এরপর দ্রতই বিদায় নেন ডেভিড মালান দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ২২, আরিফুল হক ১২ ও ডেভিড উইজ ১৪ রান। শেষ দুই ব্যাটসম্যান হিসেবে শরিফুল হক ১ ও শুভাশীষ রয় শূন্য রানে বিদায় নেন। রাজশাহী কিংসের হয়ে উদানা ৪ ওভারে ১৫ রানে তিনটি এবং মুস্তাফিজুর রহমান ৪ ওভারে ১৮ রানে দুটি উইকেট শিকার করেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে