artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ১২:০৫   |  ২৯,কার্তিক ১৪২৬
বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ৫:৩৭

টস জিতে ব্যাটিংয়ে খুলনা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম ম্যাচে টসে জিতে রাজশাহী কিংসের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়েরি সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটানস। 

বুধবার মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয়েছে বিকেল ৫টা ২০ মিনিটে। বিপিএলে এটি খুলনার তৃতীয় ম্যাচ, আর রাজশাহীর দ্বিতীয়।

দুই দলের মধ্যে একটা জায়গায় বেশ মিল। এখনও তারা বিপিএলে জয়ের দেখা পায়নি। খুলনা রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। অন্যদিকে রাজশাহী খেলেছে একটি ম্যাচ। ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করেছে তারা।

দুই দলের একাদশে এসেছে দুটি করে পরিবর্তন। খুলনার একাদশে জায়গা পেয়েছেন ডেভিড মালান ও শুভাশীষ রায়। নাজমুল হোসেন শান্ত বাদ পড়েছেন, ইনজুরিতে নেই আলী খান। রাজশাহী তাদের একাদশে রাখেনি ক্রিস্টিয়ান জনকার ও আলাউদ্দিন বাবুকে। তাদের জায়গায় এসেছেন ইসুরু উদানা ও কামরুল ইসলাম রাব্বি।

খুলনা টাইটানস একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, ডেভিড মালান, শুভাশীষ রায়, আরিফুল হক, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস একাদশ: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, কামরুল ইসলাম রাব্বি, ইসুরু উদানা, কায়েস আহমেদ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান। 

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

 

 

 

হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন