artk
শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১:০৫   |  ৮,ভাদ্র ১৪২৬
বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ৫:৩৭

টস জিতে ব্যাটিংয়ে খুলনা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম ম্যাচে টসে জিতে রাজশাহী কিংসের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়েরি সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটানস। 

বুধবার মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয়েছে বিকেল ৫টা ২০ মিনিটে। বিপিএলে এটি খুলনার তৃতীয় ম্যাচ, আর রাজশাহীর দ্বিতীয়।

দুই দলের মধ্যে একটা জায়গায় বেশ মিল। এখনও তারা বিপিএলে জয়ের দেখা পায়নি। খুলনা রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। অন্যদিকে রাজশাহী খেলেছে একটি ম্যাচ। ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করেছে তারা।

দুই দলের একাদশে এসেছে দুটি করে পরিবর্তন। খুলনার একাদশে জায়গা পেয়েছেন ডেভিড মালান ও শুভাশীষ রায়। নাজমুল হোসেন শান্ত বাদ পড়েছেন, ইনজুরিতে নেই আলী খান। রাজশাহী তাদের একাদশে রাখেনি ক্রিস্টিয়ান জনকার ও আলাউদ্দিন বাবুকে। তাদের জায়গায় এসেছেন ইসুরু উদানা ও কামরুল ইসলাম রাব্বি।

খুলনা টাইটানস একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, ডেভিড মালান, শুভাশীষ রায়, আরিফুল হক, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস একাদশ: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, কামরুল ইসলাম রাব্বি, ইসুরু উদানা, কায়েস আহমেদ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান। 

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

 

 

 

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা