artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:২২   |  ৪,আশ্বিন ১৪২৬
বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ৫:৩৭

টস জিতে ব্যাটিংয়ে খুলনা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম ম্যাচে টসে জিতে রাজশাহী কিংসের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়েরি সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটানস। 

বুধবার মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয়েছে বিকেল ৫টা ২০ মিনিটে। বিপিএলে এটি খুলনার তৃতীয় ম্যাচ, আর রাজশাহীর দ্বিতীয়।

দুই দলের মধ্যে একটা জায়গায় বেশ মিল। এখনও তারা বিপিএলে জয়ের দেখা পায়নি। খুলনা রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। অন্যদিকে রাজশাহী খেলেছে একটি ম্যাচ। ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করেছে তারা।

দুই দলের একাদশে এসেছে দুটি করে পরিবর্তন। খুলনার একাদশে জায়গা পেয়েছেন ডেভিড মালান ও শুভাশীষ রায়। নাজমুল হোসেন শান্ত বাদ পড়েছেন, ইনজুরিতে নেই আলী খান। রাজশাহী তাদের একাদশে রাখেনি ক্রিস্টিয়ান জনকার ও আলাউদ্দিন বাবুকে। তাদের জায়গায় এসেছেন ইসুরু উদানা ও কামরুল ইসলাম রাব্বি।

খুলনা টাইটানস একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, ডেভিড মালান, শুভাশীষ রায়, আরিফুল হক, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস একাদশ: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, কামরুল ইসলাম রাব্বি, ইসুরু উদানা, কায়েস আহমেদ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান। 

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

 

 

 

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার