artk
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৮:০৮   |  ১১,মাঘ ১৪২৫
বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ৫:৩৭

টস জিতে ব্যাটিংয়ে খুলনা

স্পোর্টস রিপোর্টার
media

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম ম্যাচে টসে জিতে রাজশাহী কিংসের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়েরি সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটানস। 

বুধবার মিরপুরে দিনের দ্বিতীয় ম্যাচটি শুরু হয়েছে বিকেল ৫টা ২০ মিনিটে। বিপিএলে এটি খুলনার তৃতীয় ম্যাচ, আর রাজশাহীর দ্বিতীয়।

দুই দলের মধ্যে একটা জায়গায় বেশ মিল। এখনও তারা বিপিএলে জয়ের দেখা পায়নি। খুলনা রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। অন্যদিকে রাজশাহী খেলেছে একটি ম্যাচ। ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করেছে তারা।

দুই দলের একাদশে এসেছে দুটি করে পরিবর্তন। খুলনার একাদশে জায়গা পেয়েছেন ডেভিড মালান ও শুভাশীষ রায়। নাজমুল হোসেন শান্ত বাদ পড়েছেন, ইনজুরিতে নেই আলী খান। রাজশাহী তাদের একাদশে রাখেনি ক্রিস্টিয়ান জনকার ও আলাউদ্দিন বাবুকে। তাদের জায়গায় এসেছেন ইসুরু উদানা ও কামরুল ইসলাম রাব্বি।

খুলনা টাইটানস একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, ডেভিড মালান, শুভাশীষ রায়, আরিফুল হক, ডেভিড উইজ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস একাদশ: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, কামরুল ইসলাম রাব্বি, ইসুরু উদানা, কায়েস আহমেদ, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান। 

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে