artk
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৯:২১   |  ১১,মাঘ ১৪২৫
বুধবার, জানুয়ারি ৯, ২০১৯ ২:০৩

ক্যান্সারাক্রান্ত মুরাদকে বাঁচাতে সিডনিতে ফান্ড রাইজিং ডিনার

নাইম আবদুল্লাহ, সিডনি (অস্ট্রেলিয়া) সংবাদদাতা
media
অস্ট্রেলিয়া ডিজাস্টার রিলিফ কমিটির ব্যাংক হিসাব নম্বরে অথবা নৈশভোজের অনুষ্ঠানে ফি জমা দিতে পারবেন

আগামী ১৩ জানুয়ারি (রোববার) সিডনির রকডেলস্থ পালকি রেস্টুরেন্টে বাংলাদেশ অস্ট্রেলিয়া ডিজাস্টার রিলিফ কমিটি মোফাজ্জেল হোসেন মুরাদের জন্য একটি ফান্ড রাইজিং ডিনারের আয়োজন করেছে।

সন্ধ্যা ৭টায় আয়োজিত এই নৈশভোজে ন্যূনতম প্রবেশ ফি ৫০ ডলার। আগ্রহীরা আয়োজকদের কাছে কিংবা বাংলাদেশ অস্ট্রেলিয়া ডিজাস্টার রিলিফ কমিটির ব্যাংক হিসাব নম্বরে অথবা নৈশভোজের অনুষ্ঠানে ফি জমা দিতে পারবেন।

ডিজাস্টার রিলিফ কমিটির একাউন্ট নম্বর: বিএসবি ০৬২২২৩ একাউণ্ট ১০৯১৪৩৭০। 

দেশ থেকে যদি কেউ সাহায্য পাঠাতে চান তাহলে ডাচ বাংলা ব্যাংক অথবা বিকাশ করতে পারবেন। ডাচ বাংলা একাউন্ট নম্বর: মোফাজ্জেল হোসেনঃ 168103114504 বিকাশ নাম্বার : 01712430290।

মোফাজ্জেল হোসেন মুরাদ (৩৭) ফরিদপুর রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও মাস্টার্স শেষ করে প্রাইভেট ফার্মে চাকরিরত অবস্থায় ক্যান্সারে আক্রান্ত হন। গত কয়েকমাস ধরে তিনি দক্ষিণ ভারতে ভেলোর ক্রিশ্চিয়ান মেডিক্যাল সেন্টারের ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী এবং দুই সন্তানের জনক।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার ‘বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট’ করতে হবে। এই জন্য প্রায় ৪৫ থেকে ৫০ লাখ টাকার প্রয়োজন। এ লক্ষ্যে মুরাদের পরিবার বা আত্মীয়-স্বজনরা অস্ট্রেলিয়া প্রবাসীদের কাছে বিনীত আবেদন করেছেন। 

নিউজবাংলাদেশ.কম/এনএ/এমএস