artk
বুধবার, জুন ২৬, ২০১৯ ১২:৪৫   |  ১১,আষাঢ় ১৪২৬

বিচিত্র ডেস্ক

মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯ ৯:৪৭

সাপ ভেবে ভেঙে ফেললেন স্ত্রীর পা!

media

ঘরে ঢুকেই স্বামী দেখলেন স্ত্রী ঘুমিয়ে আছে আর তার গায়ে দেয়া চাদরের বাইরের বেরিয়ে আছে দুটি আস্ত সাপ। বেচার স্বামী সঙ্গে সঙ্গেই ঘরে থাকা বেসবলের ব্যাট দিয়ে সাপ দুটির মাথা আঘাত করেন। কিন্তু হায়! প্রচণ্ড চিৎকার করে ওঠেন স্ত্রী। কারণ সাপ দুটি আসলে সাপ ছিল না, তা ছিল বেচারির দুটি পা।  

ফ্যাশনের ব্যাপারে খুব শৌখিন ওই নারী। তাই বাহারি পোশাক বাড়িতে এনে পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু এই শখই যে তার জন্য কাল হয়ে দাঁড়াবে কে জানত!

‘পাকিস্তানি কমিউনিটি অব অস্ট্রেলিয়া’ নামের একটি ফেসবুক পেজে সে ছবি প্রকাশ করে হলে তা ভাইরাল হয়ে পড়ে।

দুঃখজনক ঘটনা হলেও সোশ্যাল মিডিয়ায় খবরটি ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। কেউ কেউ যে দুঃখপ্রকাশ করেননি তা নয়।

ঘটনা হলো- ওই নারী সাপের চামড়ার মতো ছাপা মোজা পরে শুয়ে ছিলেন। ওই মোজা পরে ছবিও তুলেছিলেন। মোজা জোড়া তারা এতই পছন্দের ছিল যে তিনি সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তার। তবে পা দুটো ছিল চাদরের বাইরেই।

স্বামী ঘরে ঢুকে তা দেখার পরই ওই দুঃখজনক ঘটনা ঘটে যায়। 

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেখানে লেখা হয়—"মহিলারা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন।”

 

নিউজবাংলাদেশ.কম/এনডি

এখনও সাম্প্রদায়িক শক্তি হুমকি দিয়ে যাচ্ছে: কাদের পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে আবারও জরিমানা দুধে অ্যান্টিবায়োটিক, ফরমালিন, মসলায় টেক্সটাইল রঙ ট্রাম্পের শান্তি পরিকল্পনা মধ্যপ্রাচ্যে বিস্ফোরণ ঘটাবে: ইসরাইল সুবিধাবাদী ব্যবসায়ীরা আজ সংসদে: নাসিম চালু হচ্ছে খুলনা-কলকাতা অ্যাম্বুলেন্স সার্ভিস ‘ওরা কামালকে ভাড়া করল ওদের জন্য, কাজ করল আমাদের জন্য’ এমপিরা আবেদন করলেই ফ্ল্যাট পাবেন: মন্ত্রী স্বর্ণ মেলায়‌ কর আদায় ১৭৫ কোটি টাকা ৯৮ কোটি টাকায় নতুন রূপ পাচ্ছে বঙ্গবন্ধু স্টেডিয়াম ইংল্যান্ডকে ২৮৬ রানের লক্ষ্য দিল অস্ট্রেলিয়া বরমচাল স্টেশন মাস্টারকে ঢাকায় তলব জাপার সঙ্গে আ.লীগের আচরণ মেনে নেয়া যাচ্ছে না: রাঙ্গা শেষ বয়সে খেলোয়াড়রা যাতে কষ্ট না করে: প্রধানমন্ত্রী ৬৫ শতাংশ মাদ্রাসা শিক্ষার্থী ফেসবুক ব্যবহার করেন বিএনপি আর ইভিএমের বিরোধীতা করবে না: তথ্যমন্ত্রী বাংলাদেশকে ব্যঙ্গ করে পাকিস্তানি পত্রিকায় কার্টুন! ভুয়া দুদক কর্মকর্তার বিরুদ্ধে ফোনেই অভিযোগ এস্কয়্যার আইসিএল অ্যাপারেল ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ব্রায়ান লারা হত্যার পর বাজারের ব্যাগে করে মাথা নিয়ে হাজির থানায় এফআর টাওয়ার মালিক, রূপায়ন প্রধানের বিরুদ্ধে দুদকের মামলা কূটনৈতিক পথ স্থায়ীভাবে বন্ধ হলো: ইরান ভেঙে গেল টাইগার-দিশার প্রেম সিঙ্গাপুরে ড্রোনের কারণে বিমান চলাচল ব্যাহত আবারও অভিযানে নেমেছেন ভোক্তা অধিকারের শাহরিয়ার ভারতের বিপক্ষে অনিশ্চিত মাহমুদউল্লাহ ছুটি কাটাতে পরিবারকে নিয়ে ফ্রান্সে সাকিব দ্রুত বিচার আইনের মেয়াদ বাড়লো ২০২৪ সাল পর্যন্ত ইরানের ওপর নতুন করে ‘কঠোর’ মার্কিন নিষেধাজ্ঞা