artk
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৮:১০   |  ১১,মাঘ ১৪২৫
মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯ ৬:৫২

অর্থমন্ত্রী মুস্তফা কামালকে ডিএসইর অভিনন্দন

স্টাফ রিপোর্টার
media

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন আ. হ. ম. মুস্তফা কামাল। সেজন্য ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ অভিনন্দন জানিয়েছে নতুন অর্থমন্ত্রীকে।

মঙ্গলবার দুপুরে ডিএসইর ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল মতিন পাটোয়ারী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চতুর্থবারের মত বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত আ. হ. ম. মুস্তফা কামাল বিগত দিনে পাবলিক অ্যাকাউন্টস কমিটির সদস্য, বিনিয়োগ বোর্ডের সদস্য, প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, যাকাত বোর্ডের সদস্য এবং চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সব ক্ষেত্রেই তার রয়েছে সততা ও নিষ্ঠার আকাশ ছোঁয়া সফলতা।

এছাড়া অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেশের অর্থনীতির চালিকাশক্তি হিসেবে খ্যাত দেশের পুঁজিবাজার উন্নয়নে বহুমুখী উন্নয়নমূলক পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন। আগামী দিনেও এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাপ্রকাশ করেছে ডিএসই।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিএসই দেশের শিল্পোন্নয়ন, বিদ্যুৎ ও জ্বালানীসহ সকল অবকাঠামোগত উন্নয়নমূলক কাজের অংশীদার হিসেবে পাশে থাকার প্রতিশ্রুতিবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নের সাথে সমন্বয় রেখে একটি পরিপূর্ণ, উন্নত পুঁজিবাজার গঠনের জন্য সরকারের দিক-নির্দেশনায় ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিউজবাংলাদেশ.কম/এমএজেড/এএইচকে