artk
রোববার, জুন ২১, ২০১৫ ৭:২০

স্যামসাং পণ্য কিনে জিতে নিন গ্যালাক্সি ট্যাব ৩

media

রমজান মাসে স্যামসাং পণ্য কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন গ্যালাক্সি ট্যাব ৩, ইন্সট্যান্ট ক্যাশ ব্যাকসহ অন্যান্য পুরস্কার।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ তাদের হোম অ্যাপ্লায়েন্সের ওপর এ আকর্ষণীয় অফার নিয়ে এসেছে।

রিফ্রিজারেটর গ্রাহকদের জন্য স্যামসাং নিয়ে এসেছে একাধিক অফার। স্মার্ট রিফ্রিজারেটর সাইড বাই সাইড (এসবিএস) এবং ফুড শো-কেস রিফ্রিজারেটর (এফএসআর) মডেল কিনলেই গ্রাহকরা উপহার হিসেবে পাচ্ছেন স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩। আর আরটি ৩৩, আরটি ৩৬, আরটি ৩৯ এবং আরটি ৪২ মডেলের স্মার্ট রিফ্রিজারেটর কিনলে গ্রাহকরা জিতে নিতে পারবেন একটি রাইস কুকার। এছাড়া আরটি ২৫ থেকে আরটি ২৯ মডেলের যে কোন রিফ্রিজারেটর কিনলেই গ্রাহকরা পাবেন সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

১, ১.৫ এবং ২ টন আকারের স্যামসাং ট্রায়াঙ্গাল এয়ার কন্ডিশনার কিনলেই গ্রাহকরা পাচ্ছেন ৬,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। আকর্ষণীয় ত্রিভূজ ডিজাইনের ট্রায়াঙ্গাল এসি তৈরি করা হয়েছে অভিনব শীতাতপ নিয়ন্ত্রণ এবং স্বাস্থ্যকর পরিবেশ নিশ্চিত করতে।

পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে স্যামসাং মাইক্রোওয়েভ ওভেন এর জন্য দিচ্ছে বিশেষ ক্যাশ ব্যাক অফার। স্যামসাং মাইক্রোওয়েভ ওভেন এর জিডব্লিউ৭৩২কেডি-ডি, এমডব্লিউ৭৩এডি-বি এবং এমসি২৮এইচ৫০২৩একে মডেল এবং স্লিম ফ্রাই সিরিজের সিই১১৮পিএফ-পি১/এক্সটিএল, এমসিথ্রিটুএফসিক্সওফোরটিসিটি/টিএল মডেলের যেকোন একটি কিনলেই গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকা থেকে ৩,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। স্যামসাং স্লিম ফ্রাই মাইক্রোওয়েভ ওভেন এর সাহায্যে ৮০% পর্যন্ত কম ফ্যাটে খাবার তৈরি করা যায়।

মাইক্রোওয়েভ ওভেন এবং রিফ্রিজারেটরের অফারগুলো রমজান মাসের শেষ দিন পর্যন্ত প্রযোজ্য থাকবে। ইন্সট্যান্ট ক্যাশ ব্যাক অফারগুলো গ্রাহকরা শুধুমাত্র স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে গ্রহণ করতে পারবেন।

নিউজবাঙলাদেশ.কম/এজে

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ