artk
রোববার, জুন ২১, ২০১৫ ৬:২৬

গ্যালারিতে ক্রিকেটভক্তদের ইফতারি

media

ঢাকা: রমজানের দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যকার সিরিজের দ্বিতীয় ওয়ানডে। সারাদিন রোজা থেকেই মিরপুরে উপস্থিত হয়েছে হাজার হাজার দর্শক। গ্যালারিতে উপস্থিত প্রায় ২৪ হাজার দর্শকদের মধ্যে বেশিরভাগই রোজাদার। ইফতারির বেশ আগে থেকেই স্টেডিয়ামের ভেতর থেকেই ইফতারি কিনে চলছে ইফতারির প্রস্তুতি। স্টেডিয়ামের এমন দৃশ্য ছিল সত্যি বিরল।

এদিন দর্শকরা স্টেডিয়ামে প্রবেশ করার সাথে সাথেই পেপসিকো পণ্যের পক্ষ্য থেকে দর্শকদের হাতে তুলে দেয়া হয় অ্যাকুয়াফিনার একটি পানির বতল। ফ্রি পানি পেয়ে দারুণ খুশি রোজাদার দর্শকরা। তবে পানের জন্য ফ্রি পানি পেলেও দ্বিগুণ টাকা দিয়ে ইফতারি কিনতে হচ্ছে দর্শকদের। তারপরও খেলা দেখার আনন্দে দাম বেশি হলেও নিজের বাসার মতোই ইফতারির ব্যবস্থায় খুশি দশকরা।

এমনিতেই স্টেডিয়ামের ভেতরে খাবারের দাম কিছুটা বেশি থাকে। তবে একশ টাকায় ছয়টি আইটেমে ইফতারি করতে পারায় কোনো অভিযোগ নেই দর্শকদের। একশ টাকার একটি ইফতারির প্যাকেটে- একটি বেগুনি, আলুচপ, সবজিচপ, দুইটি খেজুর, কিছু ছোলা ও অর্ধেক আপেল। এছাড়া মুরগি বিরিয়ানি বিক্রি করা হচ্ছে ১২০/১৫০ টাকায়।

রামপুরা থেকে খেলা দেখতে আসা সাব্বির বলেন, “রোজা থেকেই খেলা দেখতে এসেছি। দারুণ ভালো লাগছে স্টেডিয়ামে প্রবেশ করার সাথে সাথেই ফ্রি পানি পেয়েছি। তবে ইফতারির দাম কিছুটা বেশি হলেও আমি খুশি।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ