artk
মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯ ৪:৪৭   |  ৪,চৈত্র ১৪২৫
সোমবার, মার্চ ৯, ২০১৫ ৫:১৮

চুমু খেয়েই সংজ্ঞাহীন!

media

ঢাকা: নয়া সম্পর্ক হওয়া বান্ধবীকে চুমু খেলেই জ্ঞান হারিয়ে ফেলে হংকংয়ে ঘুরতে আসা বহু পুরুষ পর্যটক। আর জ্ঞান ফিরে এলে তারা দেখছে, তাদের টাকা-পয়সা ও দামি জিনিসপত্র উধাও। এখবর দিয়েছে হংকংয়ের একটি সংবাদপত্র।

গণমাধ্যমটি জানাচ্ছে, হংকং শহরে ১০ সদস্যের একটি চক্র রয়েছে যৌনকর্মীদের। তারা পুরুষ পর্যটকদের টার্গেট করে। এরপর ঘনিষ্ঠ হয়। ঘনিষ্ঠতার একপর্যায়ে ওই পুরুষ পর্যটক বান্ধবীরূপী যৌনকর্মীর বুকে চুমু খায়। এর কিছু সময় পর’ই সংজ্ঞা হারিয়ে ফেলে পুরুষ সঙ্গীটি। আর এ সুযোগে জিনিসপত্র ও টাকা-পয়সা নিয়ে যৌনকর্মী লাপাত্তা হয়ে যায়।

ধারণা করা হচ্ছে, ফাঁদে পড়া পুরুষদেরকে সংজ্ঞাহীন করার কাজে প্রতারক চক্র চেতনানাশক ব্যবহার করে থাকে। আর ওই চেতনানাশক পেটে যেতেই সংজ্ঞাহারান পর্যটকরা।

ওই চক্রের সদস্য ২৪ বছর বয়সী জুব গণমাধ্যমকে জানান, হংকং, চীন, তাইওয়ান ও সিঙ্গাপুর থেকে বেড়াতে আসা পর্যটকরাই তাদের টার্গেট। কারণ, ওইসব স্থান থেকে আসা পর্যটকরা সাধারণত খুবই ভীতু স্বভাবের হয়।

জুব আরো জানান, ওইসব দেশ থেকে আসা পর্যটকরা ক্ষতিগ্রস্ত হলেও পুলিশকে কোনো অভিযোগ করে না। আর এ সুবিধা কাজে লাগিয়েই তারা একের পর নিরীহ পর্টটককে শিকার বানায়।

নিউজবাংলাদেশ.কম/এটিএস

চট্টগ্রামে তিন নারী ছিনতাইকারী গ্রেপ্তার জিয়া ভোটের রাজনীতিকে সম্পূর্ণভাবে ধ্বংস করেছে: হাসিনা ট্রেনের ভাড়া বৃদ্ধির বিষয়ে সিদ্ধান্ত হয়নি: রেলমন্ত্রী নেদারল্যান্ডসে হামলাকারী তুরস্কের নাগরিক রাতে সিল মারা ঠেকাতে ব্যালট পেপার যাবে সকালে: ইসি সচিব ভুয়া মামলাকারীর বিরুদ্ধে চার্জশিট নাচের লড়াইয়ে মাধুরী-আলিয়া, জিতল কে? পুঁজিবাজার মন্দার প্রতিবাদে বিক্ষোভ ক্রাইস্টচার্চে নিহতদের জন্য দোয়া, মনোবিদের কথা ভাবছে বিসিবি টালিউডের সৃজিতকে বিয়ে করছেন মিথিলা! টেস্ট জিতে আফগানদের ইতিহাস ডাকাতের কবলে রোজী সিদ্দিকী শিষ্যদের রেখে ফিরে গেলেন রোডস-শ্রীনিবাসন বলিউডে কার অভিষেক হচ্ছে? বিদেশ সফরে নিরাপত্তার বিষয় সবার আগে: বিসিবি শ্রীলঙ্কায় দ্বি-পাক্ষিক সাইডলাইন বৈঠকে দুদক চেয়ারম্যান রাঙ্গামাটিতে ভোট শেষে গুলি, প্রিসাইডিং অফিসারসহ নিহত ৬ মাছের খামার করলেই নিবন্ধন আত্মহত্যার চেষ্টা করেছিলেন জ্যাকসনকন্যা প্যারিস? ভ্যাট ফাঁকির অর্থ পরিশোধ করেছে আশা মৃত তিমির পেটে ৪০ কেজি প্লাস্টিক! বিনা ভোটে জয়ীরা ইলেকটেড না সিলেকটেড: মাহবুব তালুকদার ‘হত্যাকারীর জন্য দোয়া করি, আল্লাহ তাকে সঠিক পথ দেখাবেন’ বিশ্বসেরা ১০০ ক্রীড়াবিদের তালিকায় তিন টাইগার এবার নেদারল্যান্ডসে বন্দুকধারীর হামলা, নিহত ১ উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট শেষ, চলছে গণনা আমারি ঢাকায় আকর্ষণীয় থাই পাওয়ার লাঞ্চ অফার তোষকে তুলার বদলে গাঁজা ভরে ওমান যাওয়ার চেষ্টা জাহালমকে নিয়ে সিনেমা তৈরির ওপর নিষেধাজ্ঞা চাইবে ‍দুদক গণতন্ত্রকে যারা বিপন্ন করেছে তাদের বিরুদ্ধে একদিন লড়াই হবে: শামসুজ্জামান দুদু