artk
বুধবার, জুন ১৯, ২০১৯ ১১:৫৯   |  ৫,আষাঢ় ১৪২৬
সোমবার, মার্চ ৯, ২০১৫ ৫:১৮

চুমু খেয়েই সংজ্ঞাহীন!

media

ঢাকা: নয়া সম্পর্ক হওয়া বান্ধবীকে চুমু খেলেই জ্ঞান হারিয়ে ফেলে হংকংয়ে ঘুরতে আসা বহু পুরুষ পর্যটক। আর জ্ঞান ফিরে এলে তারা দেখছে, তাদের টাকা-পয়সা ও দামি জিনিসপত্র উধাও। এখবর দিয়েছে হংকংয়ের একটি সংবাদপত্র।

গণমাধ্যমটি জানাচ্ছে, হংকং শহরে ১০ সদস্যের একটি চক্র রয়েছে যৌনকর্মীদের। তারা পুরুষ পর্যটকদের টার্গেট করে। এরপর ঘনিষ্ঠ হয়। ঘনিষ্ঠতার একপর্যায়ে ওই পুরুষ পর্যটক বান্ধবীরূপী যৌনকর্মীর বুকে চুমু খায়। এর কিছু সময় পর’ই সংজ্ঞা হারিয়ে ফেলে পুরুষ সঙ্গীটি। আর এ সুযোগে জিনিসপত্র ও টাকা-পয়সা নিয়ে যৌনকর্মী লাপাত্তা হয়ে যায়।

ধারণা করা হচ্ছে, ফাঁদে পড়া পুরুষদেরকে সংজ্ঞাহীন করার কাজে প্রতারক চক্র চেতনানাশক ব্যবহার করে থাকে। আর ওই চেতনানাশক পেটে যেতেই সংজ্ঞাহারান পর্যটকরা।

ওই চক্রের সদস্য ২৪ বছর বয়সী জুব গণমাধ্যমকে জানান, হংকং, চীন, তাইওয়ান ও সিঙ্গাপুর থেকে বেড়াতে আসা পর্যটকরাই তাদের টার্গেট। কারণ, ওইসব স্থান থেকে আসা পর্যটকরা সাধারণত খুবই ভীতু স্বভাবের হয়।

জুব আরো জানান, ওইসব দেশ থেকে আসা পর্যটকরা ক্ষতিগ্রস্ত হলেও পুলিশকে কোনো অভিযোগ করে না। আর এ সুবিধা কাজে লাগিয়েই তারা একের পর নিরীহ পর্টটককে শিকার বানায়।

নিউজবাংলাদেশ.কম/এটিএস

আকাশের তৈরি সেই পরিবেশবান্ধব গাড়ি চালালেন ডিসি ‘পাসওয়ার্ড’ ছবির বিরুদ্ধে সেন্সর বোর্ডে অভিযোগ রেস্টুরেন্টে আফগান ক্রিকেটারদের ঝগড়াঝাঁটি প্রেমের টানে জার্মান নারী স্বামী-সংসার ফেলে খুলনায় যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত উবার চালককে পেটানোর ভিডিও করায় নিগৃহীত মিস ইন্ডিয়া বর্ষা ঋতুতে ব্যাঙ দাঁতে পেনসিল রেখে, বুড়ো আঙুলে ফুঁ দিয়েও সমস্যায় মুক্তি সৌদির প্রথম নারী পাইলট ইয়াসমিন মেসিদের দেখে ক্রুদ্ধ ম্যারাডোনা বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ৮ মামলার আসামির মৃত্যু মিষ্টি কুমড়ায় যেসব ফাস্টফুড খাবার তৈরি করা যায় গোল করেও গোলশূন্য ড্র ব্রাজিলের হেসেখেলেই আফগানদের হারালো ইংল্যান্ড বিষাক্ত পোল্ট্রি-ফিস ফিড: ৬ কারখানা সিলগালা, ১০ জনের কারাদণ্ড ডোমিনিকান রিপাবলিক: মার্কিন পর্যটকদের মৃত্যুকূপ ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চে আগুন জাপানে শক্তিশালী ভূমিকম্প, সুনামি সতর্কতা জারি গাজীপুরে আ.লীগ প্রার্থী জয়ী, বিএনপি নেতার ভোট বর্জন ভাগনে অপহরণ: ফেসবুক লাইভে যা বললেন সোহেল তাজ আব্বাস: বদলে যাওয়া এক নিরব সব বিমানবন্দরে ডগ স্কোয়াড গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর রূপপুর প্রকল্পের বালিশ-কাণ্ডে সংসদীয় কমিটির অসন্তোষ মিশরের প্রথম বৈধ প্রেসিডেন্ট মুরসির উত্থান যেভাবে দুষ্টু লোকজন সামান্য গণ্ডগোলের চেষ্টা করেছে: ইসি সচিব তুরস্কে মুরসির গায়েবানা জানাজায় জনতার ঢল দেশব্যাপী বিড়ি শ্রমিকদের বিক্ষোভ, মানববন্ধন ৩৬ বছরের লজ্জার রেকর্ড এখন রশিদের মোবাইলে লেনদেনে নতুন করে চার্জের সুযোগ নেই: বিটিআরসি মুরসির জানাজা কারাগারেই, দাফন হলো নীরবে