artk
বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ ৮:০১   |  ১১,মাঘ ১৪২৫
সোমবার, মার্চ ৯, ২০১৫ ৫:১৮

চুমু খেয়েই সংজ্ঞাহীন!

media

ঢাকা: নয়া সম্পর্ক হওয়া বান্ধবীকে চুমু খেলেই জ্ঞান হারিয়ে ফেলে হংকংয়ে ঘুরতে আসা বহু পুরুষ পর্যটক। আর জ্ঞান ফিরে এলে তারা দেখছে, তাদের টাকা-পয়সা ও দামি জিনিসপত্র উধাও। এখবর দিয়েছে হংকংয়ের একটি সংবাদপত্র।

গণমাধ্যমটি জানাচ্ছে, হংকং শহরে ১০ সদস্যের একটি চক্র রয়েছে যৌনকর্মীদের। তারা পুরুষ পর্যটকদের টার্গেট করে। এরপর ঘনিষ্ঠ হয়। ঘনিষ্ঠতার একপর্যায়ে ওই পুরুষ পর্যটক বান্ধবীরূপী যৌনকর্মীর বুকে চুমু খায়। এর কিছু সময় পর’ই সংজ্ঞা হারিয়ে ফেলে পুরুষ সঙ্গীটি। আর এ সুযোগে জিনিসপত্র ও টাকা-পয়সা নিয়ে যৌনকর্মী লাপাত্তা হয়ে যায়।

ধারণা করা হচ্ছে, ফাঁদে পড়া পুরুষদেরকে সংজ্ঞাহীন করার কাজে প্রতারক চক্র চেতনানাশক ব্যবহার করে থাকে। আর ওই চেতনানাশক পেটে যেতেই সংজ্ঞাহারান পর্যটকরা।

ওই চক্রের সদস্য ২৪ বছর বয়সী জুব গণমাধ্যমকে জানান, হংকং, চীন, তাইওয়ান ও সিঙ্গাপুর থেকে বেড়াতে আসা পর্যটকরাই তাদের টার্গেট। কারণ, ওইসব স্থান থেকে আসা পর্যটকরা সাধারণত খুবই ভীতু স্বভাবের হয়।

জুব আরো জানান, ওইসব দেশ থেকে আসা পর্যটকরা ক্ষতিগ্রস্ত হলেও পুলিশকে কোনো অভিযোগ করে না। আর এ সুবিধা কাজে লাগিয়েই তারা একের পর নিরীহ পর্টটককে শিকার বানায়।

নিউজবাংলাদেশ.কম/এটিএস