artk
বুধবার, জুন ১৭, ২০১৫ ৪:২১

‘মামলা থেকে বাঁচতে বিএনপির নেতাকর্মীরা যোগাযোগ করছে’

media

ঢাকা: বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের সঙ্গে যোগাযোগ করে মামলা থেকে মুক্তি পেতে চাইছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম।

বুধবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গমাতা পরিষদ-সোনালী ব্যাংক আয়োজিত ‘বর্তমান সরকারের উন্নয়ন ও বিএনপির অপরাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

তিনি বলেন, “বিএনপির নেতাকর্মীরা আমাদের সাথে যোগাযোগ করছে। বিএনপি শেষ হয়ে গেছে। তাদের নেতাকর্মীরা এখন বলছে, ‘আমরা আর ওদের সঙ্গে নেই। আমরা মামলা থেকে মুক্তি চাই’।”

মিডিয়া বিএনপিকে বাঁচিয়ে রেখেছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, “খালেদা জিয়া বলেছেন, বিএনপি শেষ হয়ে যায়নি। আমি বলব, বিএনপিকে এখনও বাঁচিয়ে রেখেছে মিডিয়া। বেগম খালেদা জিয়া, আপনি নেতা-কর্মীদের যতই উৎসাহ দেন না কেন আপনার নেতৃত্বের দিন শেষ।”

খালেদা জিয়াকে জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক এবং তারেক রহমানকে জঙ্গিবাদের গডফাদার উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, “বিএনপির শাসনামলে ১০ ট্রাক অস্ত্র ভারতের বিচ্ছিন্নতাবাদীদের কাছে পৌঁছে দিতে বাংলাদেশকে রুট হিসাবে ব্যবহার করা হয়। তাদের পৃষ্ঠপোষক বিএনপি।”

তিনি বলেন, “ক্ষমতায় থাকাকালীন বিএনপি ছিল জঙ্গিদের সবচেয়ে বড় সহায়ক শক্তি। তাদের আমলে বাংলা ভাইয়ের আবির্ভাব, সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট বোমা হামলা হয়।”

আয়োজক সংগঠনের সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সহ-সভাপতি আমিনুল হক ফারুক, উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/টিএ/এটিএস/এফই

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ