artk
বুধবার, জুন ১৭, ২০১৫ ১২:৪৮

বান্দরবানে গৃহবধূর লাশ উদ্ধার

media

বান্দরবান: জেলায় এচিংসিং মারমা (৩৬) নামে এক আদিবাসী গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে শহরের অদূরে লাংগি পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও গ্রামবাসীরা জানায়, দুই তিন মাস আগে লাংগি পাড়ায় বাসা ভাড়া নেয় এক মারমা দম্পতি । দুই-তিন মাস ধরে তারা ওই বাসায় বসবাস করে আসছিল। কয়েকদিন ধরে বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় ছিল বাসাটি। এরপর বুধবার সকালে হঠাৎ দুর্গন্ধে গ্রামের লোকজন ওই বাড়িতে গিয়ে এচিংসিং মারমা এর অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় ।

বান্দরবান থানার ওসি ইমতিয়াজ আহম্মেদ জানান, সম্ভবত তিন-চার দিন আগে কোন এক সময় স্বামী-স্ত্রী ঝগড়া করে স্ত্রী এচিংসিং মারমাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী। এলাকায় ঘাতক স্বামীর নাম কেউ বলতে পারছে না। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

নিউজবাংলাদেশ.কম/কেএএম/এফই

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ